আজকের সৌদির টাকার রেট || সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২১ জুন ২০২৪

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব সৌদি রিয়াল রেট বাংলাদেশী ষ্টটাকায় আপনি যদি আজকে এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন। বন্ধুরা এখানে আমি সৌদির মুদ্রা অর্থাৎ সৌদি রিয়ালের সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট কত চলছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
আজ সৌদি রিয়াল রেট বাংলাদেশ
আজ সৌদি রিয়াল রেট বাংলাদেশ

আজকে তা আপনাদের সাথে বিস্তারিত আলোচনা এবং আপনাদের সঠিক ভাবে জানিয়ে দেবো তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আজকের সৌদির রিয়ালের সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট কত চলছে তা জানার জন্য আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন এখানে আমি আপনাদের বাংলাদেশী টাকার সাথে সৌদি রিয়ালের এক্সচেঞ্জ রেট এক থেকে দশ হাজার সৌদি রিয়ালের এক্সচেঞ্জ রেট আজকে কত চলছে তা বিস্তারিত জানিয়ে দিয়েছি তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক।

সৌদি রিয়াল টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ করুন

টাকার রেট সৌদি রিয়াল

সৌদি রিয়ালবাংলাদেশি টাকা
1 সৌদি রিয়াল31.3535 টাকা
5 সৌদি রিয়াল156.768 টাকা
10 সৌদি রিয়াল313.535 টাকা
25 সৌদি রিয়াল783.839 টাকা
50 সৌদি রিয়াল1,567.68 টাকা
100 সৌদি রিয়াল3,135.35 টাকা
500 সৌদি রিয়াল15,676.8 টাকা
1,000 সৌদি রিয়াল31,353.5 টাকা
5,000 সৌদি রিয়াল156,768 টাকা
10,000 সৌদি রিয়াল313,535 টাকা
টাকার রেট সৌদি রিয়াল

আরো পড়ুন :- সৌদি রিয়াল রেট ব্যাংক রেট বাংলাদেশ

সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

সৌদি আরবের এক টাকা অর্থাৎ 1 রিয়াল আপনি যদি আজকে বাংলাদেশি টাকার সাথে এক্সচেঞ্জ করে থাকেন তাহলে আপনারা বাংলাদেশি টাকায় 31.3535 টাকা পাবেন।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত

সৌদি আরবের 100 টাকা অর্থাৎ 100 রিয়াল আপনারা যদি বর্তমান সময় অনুযায়ী এক্সচেঞ্জ করে থাকেন বাংলাদেশী টাকায় তাহলে আপনারা বাংলাদেশি টাকায় 3,135.35 টাকা পাবেন।

সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত

সৌদি আরবের 1000 টাকা অর্থাৎ এক হাজার রিয়ালের বিপরীতে আপনারা যদি আজকে বাংলাদেশি টাকায় চেঞ্জ করে থাকেন তাহলে আপনারা 31,353.5 টাকা পাবেন।

বিভিন্ন দেশের টাকার রেট

আপনারা যদি আজকের আরো বিভিন্ন দেশের টাকার রেট জানতে চান তাহলে কোন দেশের টাকার মান জানতে চান সেই দেশের উপরে ক্লিক করে দেখে নিন লাইভ।

জার্মানিলিবিয়া আলবেনিয়া
আমেরিকাপাউন্ড ওমান
ইতালিচীন ফিনল্যান্ড
কিরগিজস্তান সৌদি ফিলিস্তিন
তুর্কি সাইপ্রাসডলার সার্বিয়া
জর্ডান পোল্যান্ড দুবাই
ব্রুনাই ওমান ইরাক
ইরানকম্বোডিয়া বসনিয়া
সিঙ্গাপুর কানাডাতুর্কি
বিটকয়েন কুয়েত দক্ষিণ কোরিয়া
বাহরাইন অস্ট্রেলিয়া থাইল্যান্ড
রাশিয়ামালয়েশিয়া মরিশাস
রাশিয়া কসোভোমন্টিনিগ্রো
মালদ্বীপ জাপান ইউরো
পর্তুগাল গ্রিসশ্রীলঙ্কা
উজবেকিস্তান আলবেনিয়ালেবানন
ক্রোয়েশিয়া বুলগেরিয়া পাকিস্তানি
বিভিন্ন দেশের টাকার রেট

বাংলাদেশ থেকে প্রচুর মানুষ কর্মসূত্রে বা হজের উদ্দেশ্যে সৌদি আরবে প্রতি বছর লাখ লাখ মানুষ পাড়ি দিয়ে থাকে তাই বন্ধুরা আপনাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ তথ্য জেনে নেয়া উচিত সেটি হল আজকের সৌদি রিয়ালের সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট কত চলছে অর্থাৎ বন্ধুরা আজকের সৌদি রিয়ালের সাথে বাংলাদেশী টাকার বিনিময় হার কত বা এক্সচেঞ্জ রেট কত।

বন্ধুরা উপরে আমি আপনাদের এক থেকে দশ হাজার সৌদি রিয়ালের এক্সচেঞ্জ রেট বাংলাদেশী টাকায় কত তা জানিয়ে দিয়েছি বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করবো এই পোস্টটি অতি অবশ্যই জনস্বার্থে শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকে সৌদি রিয়ালের সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট কত চলছে তা জানতে পারে।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন সৌদিসহ অন্যান্য দেশের টাকার আপডেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট ও নিত্য প্রয়োজনীয় আজকের বাজারদরের আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন। বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই নোটিফিকেশন অন করে রাখবেন এবং যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে সেখান থেকে আপনারা সকল গুরুত্বপূর্ণ তথ্যের প্রতিদিন আপডেট পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

সৌদি আরবের এক টাকা আজকে বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করলে আপনারা বাংলাদেশি টাকায় 31.3535 টাকা পাবেন।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত

সৌদি আরবের ১০০ টাকা অর্থাৎ ১০০ রিয়ালের সাথে আপনারা যদি আজকে বাংলাদেশি টাকায় টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা বাংলাদেশী টাকায় 3,135.35 টাকা পাবেন।

সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশ

সৌদি রিয়াল আজকের রেট বর্তমান বাংলাদেশি টাকায় 31.3535 টাকা।

সৌদি আরবের এক টাকা বাংলাদেশের কত টাকা

সৌদি আরবের এক টাকার সাথে অর্থাৎ এক রিয়াল সমান বাংলাদেশি টাকায় আজকে 31.3535 টাকা।

সৌদি আরব থেকে কিভাবে দেশে টাকা পাঠাবেন?

বন্ধুরা আপনারা যদি বিভিন্ন দেশ থেকে অর্থাৎ সৌদি থেকে বাংলাদেশী টাকায় টাকা পাঠাতে চান তাহলে আপনারা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে পারেন কিংবা অনলাইনে বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন এবং বন্ধুরা আপনাদের অনুরোধ করব আপনারা কোনরকম অসৎ পন্থা অবলম্বন করবেন না টাকা এক্সচেঞ্জ এর ক্ষেত্রে।

সৌদি মুদ্রার নাম কি?

সৌদির মুদ্রার নাম সৌদি রিয়াল

সৌদির টাকার নাম কি?

সৌদির টাকা অর্থাৎ সৌদির মুদ্রার নাম সৌদি রিয়াল

বাংলাদেশের মুদ্রার নাম কি?

বাংলাদেশের মুদ্রার নাম বাংলাদেশী টাকা।

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজকের সৌদি রিয়াল রেট কত চলছে তা জানার জন্য আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ, বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

সকলে সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিনের খবরের খবরের আপডেট পেতে যুক্ত হয়ে থাকবেন আমাদের সাথে।

Scroll to Top