কিরগিজস্তান টাকার মান ২০২৪ | কিরগিজস্তান এক টাকা বাংলাদেশের কত টাকা ১৫ জুলাই ২০২৪

Subha
4 Min Read
কিরগিজস্তান টাকার মান

কিরগিজিস্তান এশীয় মহাদেশে মুক্তি রাজ্য। অর্থ খুব মূল্যবান হওয়ায় এই দেশটি পরিবর্তন করতে পারে। কিরগিজস্তানের অর্থনীতি, প্রশাসনের নীতি এবং আন্তর্জাতিক গ্রাহকদের প্রভাব। ডলারের বিপরীতে, কিরগিজিস্তানের অর্থ সর্বদা প্রভাবিত হয়। এ কারণেই প্রত্যেকে আর্থিক অর্থের মূল্য জানে না।

অনেক লোক ভ্রমণের জন্য বাংলাদেশ থেকে কিরগিজিস্তান থেকে বেরিয়ে আসে। কারণ কিরগিজিস্তান মুসলিম রাজ্যের 5%। কয়েকজন লোক কাজ করতে কিরগিজস্তানে যায়। বেশিরভাগ কিরগিজে যাওয়ার আগে উপার্জনের দাম জানতে চাইছেন। এটি বলার অপেক্ষা রাখে না যে কিরগিজস্তান বাংলাদেশের টি কে 5 এর সমান। পুরো পরিমাণ অর্থ সম্পর্কে জানতে এই বইটি পড়া চালিয়ে যান।

কিরগিজস্তানি সোমকে বাংলাদেশী টাকায় রূপান্তর করুন

কিরগিজস্তানি সোমকে বাংলাদেশী টাকায় রূপান্তর

কিরগিজস্তান সোমবাংলাদেশি টাকা
1 সোম1.3517 টাকা
5 সোম6.75852 টাকা
10 সোম13.517 টাকা
25 সোম33.7926 টাকা
50 সোম67.5852 টাকা
100 সোম135.17 টাকা
500 সোম675.856 টাকা
1,000 সোম1,351.71 টাকা
5,000 সোম6,758.56 টাকা
10,000 সোম13,517.1 টাকা
কিরগিজস্তানি সোমকে বাংলাদেশী টাকায় রূপান্তর

কিরগিজস্তান টাকার মান

বর্তমানে, কিরগিজ মুদ্রার মূল্য উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। মূলত, দেশের অর্থনৈতিক অবস্থা বিবেচনায় নিয়ে টাকার মূল্য নির্ধারণ করা হয়। আন্তর্জাতিক ডলারের বিপরীতে কিরগিজ মুদ্রার মান ক্রমাগত পরিবর্তিত হচ্ছে। তারা পরিবর্তন হিসাবে সর্বশেষ মুদ্রার হার সবাই জানে না। এ কারণে অনেকেই এখন অনলাইনে আর্থিক সুবিধা পাচ্ছেন। আপনি যদি আমাদের নীচের নিবন্ধটি পড়েন, আপনি বিভিন্ন মুদ্রার বিশদ মান জানতে পারবেন।

কিরগিজস্তান ১ টাকা বাংলাদেশের কত টাকা

প্রায়ই বাংলাদেশে ভ্রমণ করার সময়, কিরগিজস্তান ভ্রমণের আগে টাকার রেট খুঁজে বের করার চেষ্টা করুন। কারণ এক টাকা হিসেব করতে পারলে যে কোনো সংখ্যক টাকার বিনিময় হার সহজেই বের করা যায়। এক্সচেঞ্জ রেট ক্রমাগত পরিবর্তিত হওয়ায় সাম্প্রতিক মূল্যগুলি জানা যায় না৷ স্বল্প মেয়াদে, কিরগিজ টাকার হার আন্তর্জাতিক ডলারের হারের উপর নির্ভর করে ওঠানামা করে। অর্থাৎ, নতুন বিনিময় হার অনুযায়ী, আপনি যদি বাংলাদেশের টাকায় 1 কিরগিজ টাকা বিনিময় করেন তবে তা হবে 1 টাকা 33 পয়সা।

কিরগিজস্তানের মুদ্রার নাম

কিছু লোক কিরগিজস্তান মুদ্রার নাম জানে না। প্রতিটি দেশের একটি নামকৃত মুদ্রা আছে। ক্যারিয়ারের বিভিন্ন পরীক্ষা বা বিসিএস পরীক্ষার জন্য অনেকের কিরগিজ মুদ্রার নাম জানতে হবে। বাংলাদেশের মুদ্রাকে যেমন টাকা বলা হয়, কিরগিজস্তানের মুদ্রাকে সোম বলা হয়।

জার্মানিলিবিয়া আলবেনিয়া
আমেরিকাপাউন্ড ওমান
ইতালিচীন ফিনল্যান্ড
কিরগিজস্তান সৌদি ফিলিস্তিন
তুর্কি সাইপ্রাসডলার সার্বিয়া
জর্ডান পোল্যান্ড দুবাই
ব্রুনাই ওমান ইরাক
ইরানকম্বোডিয়া বসনিয়া
সিঙ্গাপুর কানাডাতুর্কি
বিটকয়েন কুয়েত দক্ষিণ কোরিয়া
বাহরাইন অস্ট্রেলিয়া থাইল্যান্ড
রাশিয়ামালয়েশিয়া মরিশাস
রাশিয়া কসোভোমন্টিনিগ্রো
মালদ্বীপ জাপান ইউরো
পর্তুগাল গ্রিসশ্রীলঙ্কা
উজবেকিস্তান আলবেনিয়া লেবানন
ক্রোয়েশিয়া বুলগেরিয়া পাকিস্তানি
বিভিন্ন দেশের টাকার রেট

আজকের কিরগিজস্তান টাকার রেট

কিরগিজস্তানের মুদ্রার বিনিময় হার বাংলাদেশী টাকার থেকে একটু ভিন্ন। বিশেষ করে, যারা কিরগিজস্তানে কাজ করে তাদের বেতন দেশে পাঠাতে হবে। এটা প্রায়ই ঘটে যে লোকেরা ব্যাংকে টাকা পাঠালে প্রতারিত হয়। কারণ কিরগিজস্তানের মুদ্রা অস্থিতিশীল, সাধারণ মানুষ সর্বশেষ বিনিময় হার জানে না। অন্য কথায়, কিরগিজ টাকার বর্তমান রেট অনুযায়ী, 1 টাকা = 1.33 পয়সা থেকে বাংলাদেশী টাকা।

শেষ কথা

যারা ভ্রমণ বা কাজের জন্য কিরগিজস্তানে যাওয়ার আগে আর্থিক সুবিধা জানতে চান তাদের জন্য। কারণ টাকার মূল্য সবসময় পরিবর্তনশীল। এই কারণে, সবাই নতুন তথ্য জানে না। আমরা এই নিবন্ধের মাধ্যমে কিরগিজ রুপির বর্তমান মূল্য ঘোষণা করেছি। আমি আশা করি আপনি এই নিবন্ধটি থেকে আজকের মুদ্রার হার সম্পর্কে বিস্তারিত জেনেছেন। অভিনন্দন

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment