লিবিয়া টাকার রেট || লিবিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ১৭ জুন ২০২৪

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব লিবিয়া টাকার রেট কত চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের আজকে লিবিয়ার দিনার থেকে বাংলাদেশী টাকার আজকের এক্সচেঞ্জ করলে কত টাকা পাবেন তা বিস্তারিত আপনাদের জানিয়ে দেবো তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আজকের লিবিয়ান জেনারের সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট অর্থাৎ লিবিয়ার টাকার রেট কত চলছে তা জানতে আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
লিবিয়া টাকার রেট
লিবিয়া টাকার রেট

যেহেতু কর্মসূত্রে প্রচুর মানুষ বাংলাদেশ থেকে লিবিয়ায় গিয়ে বসবাস করে তাই তারা যখন লিবিয়া থেকে বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করে বা বাংলাদেশে টাকা পাঠায় তারা অনেকেই লিবিয়ান জেনাদের সাথে বাংলাদেশি টাকার আজকের এক্সচেঞ্জ রেট কত চলছে তা জানেন না। বন্ধুরা আপনাদের সুবিধার্থে নিচে লিবিয়ার দিনার থেকে বাংলাদেশী টাকা লাইভ কনভার্টার দেয়া আছে ,আপনারা কত টাকা এক্সচেঞ্জ করতে চান নিচে লিখে সাথে সাথে বাংলাদেশী টাকা রেট কত তা জানতে পেরে যাবেন।

লিবিয়ান দিনারকে বাংলাদেশী টাকায় রূপান্তর করুন

লিবিয়া টাকার রেট

চলুন বন্ধুরা এবার জেনে নেয়া যাক এক থেকে দশ হাজার লিবিয়ান দিনারের এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত টাকা চলছে।

লিবিয়ান দিনারবাংলাদেশী টাকা
1 লিবিয়ান দিনার22.5833 টাকা
5 লিবিয়ান দিনার112.916 টাকা
10 লিবিয়ান দিনার225.833 টাকা
25 লিবিয়ান দিনার564.581 টাকা
50 লিবিয়ান দিনার1,129.16 টাকা
100 লিবিয়ান দিনার2,258.33 টাকা
500 লিবিয়ান দিনার11,291.6 টাকা
1,000 লিবিয়ান দিনার22,583.3 টাকা
5,000 লিবিয়ান দিনার112,916 টাকা
10,000 লিবিয়ান দিনার225,833 টাকা
লিবিয়া টাকার রেট

লিবিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

লিবিয়ার এক টাকা অর্থাৎ লিবিয়ান এক দিনারের সাথে বাংলাদেশি টাকায় এক্সচেঞ্জ করলে আপনারা আজ বাংলাদেশি টাকায় 22.5833 টাকা পাবেন।

লিবিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

লিবিয়ার ১০০ টাকা অর্থাৎ লিবিয়ান ১০০ দিনার এর সাথে আজ বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ করলে আজকে বাংলাদেশী টাকায় 2,258.33 টাকা পাবেন।

লিবিয়ার ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

লিবিয়ার ১ হাজার টাকা অর্থাৎ ১ হাজার লিবিয়ান দিনার এর সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট আজকে 22,583.3 টাকা।

লিবিয়া থেকে বাংলাদেশে কিভাবে টাকা পাঠাবেন

আপনারা যদি লিবিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চান তাহলে আপনারা অতি অবশ্যই ব্যাংকে মাধ্যমে টাকা চেঞ্জ করতে পারেন এবং আপনাদের অনুরোধ করবো আপনারা লিবিয়া থেকে বাংলাদেশে টাকা এক্সচেঞ্জের সময় কোনরকম অসৎ পন্থা অবলম্বন করবেন না।

লিবিয়ার মুদ্রার নাম কি

লিবিয়ার মুদ্রার নাম লিবিয়ান দিনার।

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা আপনারা যদি আজকে লিবিয়া ছাড়াও আরো বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট জানতে চান তাহলে আপনাদের সুবিধার্থে নিচের লিংক দেয়া আছে আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে সহজেই জেনে নিন আজকের অন্যান্য দেশের টাকার সাথে বা বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট কত।

জার্মানিলিবিয়া আলবেনিয়া
আমেরিকাপাউন্ড ওমান
ইতালিচীন ফিনল্যান্ড
কিরগিজস্তান সৌদি ফিলিস্তিন
তুর্কি সাইপ্রাসডলার সার্বিয়া
জর্ডান পোল্যান্ড দুবাই
ব্রুনাই ওমান ইরাক
ইরানকম্বোডিয়া বসনিয়া
সিঙ্গাপুর কানাডাতুর্কি
বিটকয়েন কুয়েত দক্ষিণ কোরিয়া
বাহরাইন অস্ট্রেলিয়া থাইল্যান্ড
রাশিয়ামালয়েশিয়া মরিশাস
রাশিয়া কসোভোমন্টিনিগ্রো
মালদ্বীপ জাপান ইউরো
পর্তুগাল গ্রিসশ্রীলঙ্কা
উজবেকিস্তান আলবেনিয়ালেবানন
ক্রোয়েশিয়া বুলগেরিয়া পাকিস্তানি
বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজকের লিবিয়ার টাকার রেট বা লিবিয়ান দিনার এর সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করব এই পোষ্টটি হতে অবশ্যই শেয়ার করে সকলকে জানিয়ে দিন আজকের টাকার রেট কত চলছে।

লিবিয়ান দিনার এর রেট বা লিবিয়ার টাকার রেট যে কোন সময় পরিবর্তন হতে পারে তাই আপনাদের অনুরোধ করব আপনারা লিবিয়ার টাকার রেটের লাইভ আপডেট পেতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করুন কারণ কেবলমাত্র আমাদের ওয়েবসাইটেই লিবিয়ার দিনার এর সাথে বাংলাদেশী টাকার প্রতিদিন আপডেট দেয়া হয়। এছাড়াও আপনারা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশের টাকার বিনিময় হার ও বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট ও বাংলাদেশের নিত্য প্রয়োজনীয় বাজারদরের প্রতিদিনের আপডেট পেয়ে যাবেন।

শেষ কথা

বন্ধুরা আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজকের লিবিয়ার টাকার রেট কত চলছে তা জানার জন্য বন্ধুরা আপনাদের যদি লিবিয়ার টাকার সম্পর্কিত কোনরকম জিজ্ঞাসা থেকে থাকে নিচে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং আপনারা যদি আমাদের প্রতিদিন গুরুত্বপূর্ণ সমস্ত তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক করে দেয়া আছে এর ফলে আপনার কাছে প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট চলে যাবে।

Scroll to Top