আজকের টাকার রেট

ক্রোয়েশিয়া টাকার রেট বাংলাদেশ (১৫ এপ্রিল ২০২৪) || ক্রোয়েশিয়া টাকার রেট ২০২৪

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ক্রোয়েশিয়া টাকার রেট বাংলাদেশ কত অর্থাৎ বন্ধুরা আজকে আমি আপনাদের ক্রোয়েশিয়া কুনা থেকে বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ রেট কত চলছে আজকে তা আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব তো বন্ধুরা আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট কত তা জানার জন্য আপনাদের অনুরোধ করছি এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

যেহেতু প্রচুর মানুষ কর্মসূত্রে বাংলাদেশ থেকে ক্রোয়েশিয়ার বসবাস করে তাই তারা প্রতি মাসে যখন বাংলাদেশে টাকা পাঠায় তখন অনেকেই ক্রোয়েশিয়ার কুনার সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট কত তা জানে না তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত করুন এখানে আমি আপনাদের ক্রোয়েশিয়ার এক থেকে দশ হাজার কুনার এক্সচেঞ্জ রেট আজকে কত চলছে তা নিচে জানিয়ে দেয়া হলো।

ক্রোয়েশিয়ান কুনাকে বাংলাদেশী টাকায় রূপান্তর করুন

ক্রোয়েশিয়া কুনা টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট

ক্রোয়েশিয়া কুনাবাংলাদেশি টাকা
1 কুনা15.9608 BDT
5 কুনা79.8039 BDT
10 কুনা159.608 BDT
25 কুনা399.019 BDT
50 কুনা798.039 BDT
100 কুনা1,596.08 BDT
500 কুনা7,980.39 টাকা
1,000 কুনা15,960.8 টাকা
5,000 কুনা79,803.9 টাকা
10,000 কুনা159,608 টাকা
ক্রোয়েশিয়া কুনা টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট

বন্ধুরা উপরে আমি আপনাদের সুবিধার্থে ক্রোয়েশিয়ার ১ থেকে ১০ হাজার কুনার এক্সচেঞ্জ রেট বাংলাদেশি টাকায় কত তা আপনাদের জানিয়ে দিয়েছি এবং বন্ধুরা আপনাদের সুবিধার্থে নিচে ক্রোয়েশিয়ার টাকার রেট কত এক থেকে এক হাজার সাথে তা জানিয়ে দেয়া হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

ক্রোয়েশিয়া টাকার রেট বাংলাদেশ

আজকে যদি আপনারা ক্রোয়েশিয়া টাকার সাথে অর্থাৎ ক্রোয়েশিয়া কুনার সাথে বাংলাদেশী টাকায় টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা এক ক্রোয়েশিয়া কুনার সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট চলছে 15.6829 টাকা।

ক্রোয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকে ক্রোয়েশিয়ার এক টাকা অর্থাৎ এক কুনার বিপরীতে বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করলে আপনারা 15.6829 টাকা পাবেন।

ক্রোয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশ টাকা

ক্রোয়েশিয়ার ১০০ টাকা অর্থাৎ ১০০ কুনার সাথে বাংলাদেশী টাকায় টাকা এক্সচেঞ্জ করলে আপনারা 1,568.29 টাকা পাবেন।

ক্রোয়েশিয়া ৫০০ টাকা বাংলাদেশ টাকা

ক্রোয়েশিয়া ৫০০ টাকা অর্থাৎ ৫০০ কুনার বিপরীতে বাংলাদেশি টাকার সাথে এক্সচেঞ্জ করলে আপনারা আজকে 7,841.43 টাকা পাবেন।

ক্রোয়েশিয়া ১০০০ টাকা বাংলাদেশ টাকা

ক্রোয়েশিয়া ১ হাজার টাকা অর্থাৎ এক হাজার কুনার সাথে বাংলাদেশী টাকায় টাকা এক্সচেঞ্জ করলে আজকে আপনারা 15,682.9 টাকা পাবেন।

বিভিন্ন দেশের টাকার রেট

আপনারা যদি আজকের আরো বিভিন্ন দেশের টাকার রেট জানতে চান তাহলে কোন দেশের টাকার মান জানতে চান সেই দেশের উপরে ক্লিক করে দেখে নিন লাইভ।

মালয়েশিয়াডলারবাহরাইন
মালদ্বীপপোল্যান্ডঅস্ট্রেলিয়া
জর্ডনউজবেকিস্তানওমান
জার্মানিবিটকয়েনইটালি
বুলগেরিয়াক্রোয়েশিয়াডলার
কম্বোডিয়াদুবাই বিকাশসৌদি বিকাশ
আলবেনিয়াসৌদি হুন্ডিরাশিয়া
সৌদিডলার ব্যাংকপর্তুগাল
মন্টিনিগ্রোবসনিয়া আল রাজী
কানাডাদুবাইসিঙ্গাপুর
বিভিন্ন দেশের টাকার রেট

ক্রোয়েশিয়া মুদ্রার নাম কি

বিভিন্ন দেশের মুদ্রার নাম বিভিন্ন হয়ে থাকে আমাদের দেশের মুদ্রার নাম যেমন টাকা তেমনি ক্রোয়েশিয়ার মুদ্রার নাম কুনা।

বন্ধুরা আশা করি আপনারা আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট বাংলাদেশী টাকায় কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকের ক্রোয়েশিয়া টাকার রেট কত চলছে তা জানতে পারে।

যেহেতু প্রচুর মানুষ কর্মসূত্রে বাংলাদেশ থেকে ক্রোয়েশিয়া গিয়ে বসবাস করে তাই আপনাদের প্রতিদিন ক্রোয়েশিয়া টাকার রেট কত তা জেনে নেয়া উচিত তার জন্য বন্ধুরা আপনাদের প্রতিদিন ক্রোয়েশিয়ার সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট কত তার আপডেট দেয়া হয়ে থাকে।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন ক্রোয়েশিয়ার সহ আরো বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য ও নিত্য প্রয়োজনীয় বাজার দর এছাড়াও আজকের গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে।

ক্রোয়েশিয়ার মুদ্রা সংক্রান্ত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQ)

ক্রোয়েশিয়ার মুদ্রা কী?

কুনা (HRK) হল ক্রোয়েশিয়ার মুদ্রা।

আমি ক্রোয়েশিয়ায় কোথায় কুনা পেতে পারি?

আপনি ক্রোয়েশিয়ার ব্যাংক, মুদ্রা বিনিময় কেন্দ্র এবং বিমানবন্দরে কুনা কিনতে পারেন। আপনি এটিএম থেকেও কুনা উত্তোলন করতে পারেন।

ক্রোয়েশিয়ায় ভ্রমণের সময় আমার কত কুনা নেওয়া উচিত?

আপনি ক্রোয়েশিয়ায় কতদিন থাকবেন এবং আপনি কী ধরনের কার্যকলাপ করবেন তার উপর নির্ভর করে আপনার কত কুনা নেওয়া উচিত। যাইহোক, একটি সাধারণ নিয়ম হিসাবে, প্রতিদিন প্রতি ব্যক্তির জন্য প্রায় 200 কুনা বাজেট করা একটি ভাল ধারণা।

ক্রোয়েশিয়ায় ক্রেডিট কার্ড ব্যবহার করা কি গ্রহণযোগ্য?

হ্যাঁ, ক্রোয়েশিয়ায় বেশিরভাগ জায়গায় ক্রেডিট কার্ড ব্যবহার করা গ্রহণযোগ্য। যাইহোক, ছোট দোকান এবং রেস্তোরাঁয় নগদ অর্থ পছন্দ করা যেতে পারে।

আমি ক্রোয়েশিয়া থেকে অব্যবহৃত কুনা কীভাবে ফেরত পেতে পারি?

আপনি ক্রোয়েশিয়ার ব্যাংক, মুদ্রা বিনিময় কেন্দ্র এবং বিমানবন্দরে আপনার অব্যবহৃত কুনা ফেরত পেতে পারেন।

ক্রোয়েশিয়ায় মুদ্রার বিনিময় হার কীভাবে খুঁজে পাবেন?

আপনি Google Finance বা XE.com এর মতো ওয়েবসাইটে ক্রোয়েশিয়ার মুদ্রার বিনিময় হার খুঁজে পেতে পারেন।

ক্রোয়েশিয়া কোন মহাদেশে অবস্থিত

ক্রোয়েশিয়া ইউরোপ মহাদেশে অবস্থিত।

শেষ কথা

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজকের ক্রোয়েশিয়ার টাকার রেট কত চলছে বাংলাদেশী টাকায় তা জানতে পেরেছেন বন্ধুরা এই তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো পোস্টটি শেয়ারের সাথে সাথে আবারো আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন এবং আপনাদের কোন জায়গায় ভুলতে অসুবিধা হলে আপনারা অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং আপনারা আর কোন কোন দেশের টাকার আপডেট জানতে চান তা জানাতে ভুলবেন না।

আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটি ভিজিট করার জন্য এবং এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button