পর্তুগাল টাকার মান কত || পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা ১৫ জুলাই ২০২৪

Subha
6 Min Read
পর্তুগাল টাকার মান কত

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব আজকে পর্তুগাল টাকার মান অর্থাৎ পর্তুগাল টাকার রেট বাংলাদেশি টাকায় কত তা আপনাদের আমি বিস্তারিত জানিয়ে দেবো। বন্ধুরা এখানে আমি আপনাদের এক থেকে দশ হাজার পর্তুগাল ইউরোর এক্সচেঞ্জ রেট আজকে বাংলাদেশী টাকায় কত তা আপনাদের সাথে আলোচনা করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা আজকের পর্তুগালের টাকার মান কত চলছে তা জানার জন্য আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

যেহেতু প্রচুর মানুষ বাংলাদেশ থেকে কর্মসূত্রে বা ভ্রমণের উদ্দেশ্যে পর্তুগাল প্রতিবছর প্রচুর মানুষ যাতায়াত করে তাই বন্ধুরা আপনি যদি কর্মসূত্রে পর্তুগালে থাকেন তাহলে আপনাদের আজকের পর্তুগাল টাকার মান কত তা জেনে নেয়া উচিত তাই বন্ধুরা এখানে আমি আপনাদের সুবিধার্থে এক থেকে দশ হাজার পর্তুগাল ইউরোর এক্সচেঞ্জ রেট বাংলাদেশি টাকায় আজকে কত চলছে তা জানিয়ে দেবো তো চলুন দেখে নেয়া যাক।

পর্তুগাল ইউরো টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট

পর্তুগাল ইউরোবাংলাদেশি টাকা
1 পর্তুগাল ইউরো0.592509 টাকা
5 পর্তুগাল ইউরো2.96254 টাকা
10 পর্তুগাল ইউরো5.92509 টাকা
25 পর্তুগাল ইউরো14.8127 টাকা
50 পর্তুগাল ইউরো29.6254 টাকা
100 পর্তুগাল ইউরো59.2509 টাকা
500 পর্তুগাল ইউরো296.254 টাকা
1,000 পর্তুগাল ইউরো592.509 টাকা
5,000 পর্তুগাল ইউরো2,962.54 টাকা
10,000 পর্তুগাল ইউরো5,925.09 টাকা
পর্তুগাল ইউরো টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট

বন্ধুরা আশা করি আপনারা আমাদের দেয়া তথ্য থেকে আজকের পর্তুগালের টাকার মান কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা উপরে আমি আপনাদের সুবিধার্থে এক থেকে দশ হাজার পর্তুগাল ইউরো এক্সচেঞ্জ রেট বাংলাদেশি টাকায় কত চলছে তা জানিয়ে দিয়েছি । বন্ধুরা আপনারা যদি পর্তুগালের এক একশো এবং ১০০০ টাকায় বাংলাদেশী টাকায় কত তা জানতে চান নিচে আপনাদের সুবিধার্থে বিস্তারিত জানানো হলো।

পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

পর্তুগালের এক টাকা অর্থাৎ ১ ইউরো সাথে আপনারা যদি আজকে বাংলাদেশি টাকায় টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা বর্তমান বাজার দর অনুযায়ী বাংলাদেশি টাকায় 0.592509 টাকা পাবেন।

পর্তুগাল ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

পর্তুগালের ১০০ টাকা অর্থাৎ ১০০ ইউরোর বিপরীতে আজকে যদি আপনারা বাংলাদেশি টাকার সাথে এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা 59.2509 টাকা পাবেন।

পর্তুগাল ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

পর্তুগাল ১০০০ টাকা অর্থাৎ পর্তুগালের ১০০০ ইউর বিপরীতে বাংলাদেশি টাকার সাথে আজকে এক্সচেঞ্জ করলে আপনারা বর্তমান দর অনুযায়ী বাংলাদেশি টাকায় 592.509 টাকা পাবেন।

বিভিন্ন দেশের টাকার রেট

আপনারা যদি আজকের আরো বিভিন্ন দেশের টাকার রেট জানতে চান তাহলে কোন দেশের টাকার মান জানতে চান সেই দেশের উপরে ক্লিক করে দেখে নিন লাইভ।

জার্মানিলিবিয়া আলবেনিয়া
আমেরিকাপাউন্ড ওমান
ইতালিচীন ফিনল্যান্ড
কিরগিজস্তান সৌদি ফিলিস্তিন
তুর্কি সাইপ্রাসডলার সার্বিয়া
জর্ডান পোল্যান্ড দুবাই
ব্রুনাই ওমান ইরাক
ইরানকম্বোডিয়া বসনিয়া
সিঙ্গাপুর কানাডাতুর্কি
বিটকয়েন কুয়েত দক্ষিণ কোরিয়া
বাহরাইন অস্ট্রেলিয়া থাইল্যান্ড
রাশিয়ামালয়েশিয়া মরিশাস
রাশিয়া কসোভোমন্টিনিগ্রো
মালদ্বীপ জাপান ইউরো
পর্তুগাল গ্রিসশ্রীলঙ্কা
উজবেকিস্তান আলবেনিয়া লেবানন
ক্রোয়েশিয়া বুলগেরিয়া পাকিস্তানি
বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজকের পর্তুগালের টাকার মান অর্থাৎ পর্তুগালের টাকা রেট বাংলাদেশী টাকায় কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকের পর্তুগালের টাকার মান কত চলছে তা জানতে পারে।

প্রচুর প্রবাসী বন্ধুরা বাংলাদেশ থেকেও পর্তুগালে গিয়ে বসবাস করে এবং আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি অবশ্যই তাদের উদ্দেশ্যে শেয়ার করবেন যাতে তারাও জানতে পারে আজকের বাংলাদেশী টাকায় পর্তুগালের ইউরোর এক্সচেঞ্জ রেট কত চলছে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে পর্তুগালের টাকার মান জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আপনারা যদি প্রতিদিন পর্তুগাল সহ অন্যান্য দেশের এক্সচেঞ্জ আপডেট এছাড়াও বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য নিত্য প্রয়োজনীয় বাজারদরসহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা আবারও আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন।

পর্তুগাল টাকার মান বাংলাদেশে কত?

আজকে পর্তুগাল টাকার মান বাংলাদেশি টাকায় 0.592509 টাকা।

পর্তুগাল ১ ইউরো বাংলাদেশের কত টাকা?

পর্তুগালের ১ ইউরো বাংলাদেশের 0.592509 টাকা।

পর্তুগাল যেতে কত টাকা লাগে

বাংলাদেশ থেকে আপনারা যদি পর্তুগালে যেতে চান সাধারণত 8 থেকে 10 লক্ষ টাকা খরচা হতে পারে বাংলাদেশি টাকায়।

পর্তুগাল টাকার নাম কি?

পর্তুগালের মুদ্রার নাম অর্থাৎ আপনারা যদি বলেন পর্তুগালের টাকার নাম সেটি হল পর্তুগাল ইউরো।

পর্তুগাল টাকার নাম কি বাংলায়?

পর্তুগালের মুদ্রার নাম ইউরো।

পর্তুগাল মুদ্রার নাম কি?

পর্তুগালের মুদ্রার নাম পর্তুগাল ইউরো

কিভাবে পর্তুগাল থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন?

আপনারা যদি পর্তুগাল থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চান আপনারা সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন।

বাংলাদেশের মুদ্রার নাম কি?

বাংলাদেশের মুদ্রার নাম বাংলাদেশী টাকা।

বন্ধুরা আশা করছি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বিস্তারিত জানতে পেরেছেন আজকের পর্তুগালের টাকার মান কত চলছে বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে আপনাদের অনুরোধ করবো আপনারা অবশ্যই নিজে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা আপনারা আর কোন কোন দেশের টাকার রেটের আপডেট জানতে চান তাও নিচে জানাতে ভুলবেন না।

শেষ কথা

আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটে এবং আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে এবং নোটিফিকেশন অন করে রাখতে ভুলবেন না।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।