চীন ১ ইউয়ান বাংলাদেশী টাকা || চীনের টাকার মান ১৭ জুন ২০২৪

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজকে চায়না অর্থাৎ চীনের এক টাকা সমান বাংলাদেশের কত টাকা। পৃথিবীতে যে সমস্ত দেশ আছে তাদের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ দেশ চীন। প্রচুর পরিমাণে জিনিসপত্র বিদেশে রপ্তানী করে থাকে চীন এবং কর্মসূচিতে প্রচুর বাংলাদেশী নাগরিক চিন গিয়ে বসবাস করে। তাই বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজকে চীনের টাকার রেট কত চলছে বাংলাদেশি টাকায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

বন্ধুরা নিচে আমি আপনাদের চীনের ইয়ান টু বাংলাদেশি টাকায় এক্সচেঞ্জ রেট কত তা বিস্তারিত জানিয়েছি এছাড়া বন্ধুরা আপনারা যদি বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশী টাকায় ও বাংলাদেশ বিকাশে এক্সচেঞ্জ করলে কত টাকা পাবেন তা জানতে চান তাহলে বন্ধুরা নিচে তার তালিকা দেওয়া আছে অনুগ্রহ করে দেখে নেবেন।

চীনের ইয়ান টু বাংলাদেশি টাকা

চীনের টাকার মান

চীনের ইয়ানবাংলাদেশি টাকা
1 ইয়ান16.2079 টাকা
5 ইয়ান81.0396 টাকা
10 ইয়ান162.079 টাকা
25 ইয়ান405.198 টাকা
50 ইয়ান810.396 টাকা
100 ইয়ান1,620.79 টাকা
500 ইয়ান8,103.96 টাকা
1,000 ইয়ান16,207.9 টাকা
5,000 ইয়ান81,039.6 টাকা
10,000 ইয়ান162,079 টাকা
চীনের টাকার মান

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

এছাড়াও বন্ধুরা আপনারা আরও বিভিন্ন দেশের টাকার জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন সেখানে আপনারা বিভিন্ন আরও দেশের টাকা রেটের সাথে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট কত তা জানতে এখানে ক্লিক করুন

জার্মানিলিবিয়া আলবেনিয়া
আমেরিকাপাউন্ড ওমান
ইতালিচীন ফিনল্যান্ড
কিরগিজস্তান সৌদি ফিলিস্তিন
তুর্কি সাইপ্রাসডলার সার্বিয়া
জর্ডান পোল্যান্ড দুবাই
ব্রুনাই ওমান ইরাক
ইরানকম্বোডিয়া বসনিয়া
সিঙ্গাপুর কানাডাতুর্কি
বিটকয়েন কুয়েত দক্ষিণ কোরিয়া
বাহরাইন অস্ট্রেলিয়া থাইল্যান্ড
রাশিয়ামালয়েশিয়া মরিশাস
রাশিয়া কসোভোমন্টিনিগ্রো
মালদ্বীপ জাপান ইউরো
পর্তুগাল গ্রিসশ্রীলঙ্কা
উজবেকিস্তান আলবেনিয়ালেবানন
ক্রোয়েশিয়া বুলগেরিয়া পাকিস্তানি
বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা আশাকরি আপনারা বিস্তারিত বুঝেছেন এবং বন্ধুরা আপনারা যদি অন্যান্য দেশের যেমন সৌদি আরব দুবাই সহ বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় কত জানতে চান এবং আপনারা যদি বিভিন্ন ধরনের গহনার ডিজাইন দেখতে ভালোবাসেন তাহলে যুক্ত হয়ে যাবেন আমাদের ফেসবুক গ্রুপে বিভিন্ন দেশের টাকার রেট জানতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না

বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন যে আজকের চীনের এক টাকা সমান বাংলাদেশের কত টাকা। বন্ধুরা কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন । এখানে আমি আপনাদের চীনের 1 টাকা 10 টাকা 100 টাকা এবং 1 হাজার টাকা সমান বাংলাদেশের কত টাকা বিস্তারিত দেখিয়েছি।

চীনের এক টাকা সমান বাংলাদেশের কত টাকা। চীনের এক টাকা বাংলাদেশের কত টাকা। চীনের এক টাকায় বাংলাদেশের কত টাকা। চীনের এক টাকা বাংলাদেশের কত। চীনের টাকার মান কত। চীনের 1 টাকা বাংলাদেশের কত টাকা। চীনের ১ টাকা সমান বাংলাদেশের কত টাকা।

আপনারা যে সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করেন

চীনের টাকাকে কি বলে?

চীনের টাকাকে ইয়ান বলে।

আজ চীনের এক টাকা সমান বাংলাদেশের কত টাকা?

আজকে চীনের এক টাকা সমান বাংলাদেশের 16.2079  টাকা ।

চীনের টাকার মান কত?

আজকে চীনের টাকার মান বাংলাদেশি টাকায় 16.2079 টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top