আজকের বাজার দর বাংলাদেশ

পীত পোখরাজ পাথরের দাম || পোখরাজ পাথরের উপকারিতা

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো বর্তমান পোখরাজ পাথরের দাম কত চলছে। বন্ধুরা আপনারা যদি পোখরাজ পাথর হাতে পড়তে চান তাহলে আপনাদের দোকান থেকে পোখরাজ পাথর সঠিক উপায়ে চিনে তারপর কিনতে এবং সঠিকভাবে পড়তে হবে।

পীত পোখরাজ পাথরের দাম
পীত পোখরাজ পাথরের দাম

বন্ধুরা আজকে আমি আপনাদের বর্তমান বাংলাদেশের আজ পাথরের দাম কত চলছে, প্রতি এক ক্যারেট থেকে দশ ক্যারেট পোখরাজ পাথর আপনারা যদি কিনতে যান তাহলে কত দাম পড়বে আপনাদের বিস্তারিত জানিয়ে দেয়া হবে এবং এই পাথর কিভাবে পড়বেন এবং এই পাথরের উপকারিতা এবং অপকারিতা সম্পর্কে বিস্তারিত আপনাদের জানিয়ে দেবো তো বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা আমাদের এই গুরুত্বপূর্ণ পোস্টটি একদম শেষ পর্যন্ত ভালো করে পড়বেন।

পোখরাজ পাথরের দাম বাংলাদেশ
ক্যারেটদাম(টাকা)
1 ক্যারেট5400 টাকা
2 ক্যারেট10800 টাকা
3 ক্যারেট16200 টাকা
4 ক্যারেট21600 টাকা
5 ক্যারেট27000 টাকা
6 ক্যারেট32400 টাকা
7 ক্যারেট37800 টাকা
8 ক্যারেট43200 টাকা
9 ক্যারেট48600 টাকা
10 ক্যারেট54000 টাকা
পোখরাজ পাথরের দাম
পোখরাজ পাথরের উপকারিতা

এক কথায় বলা যায়,পোখরাজ মানুষের জীবনে ঈশ্বরের আশীর্বাদস্বরূপ। পোখরাজ পাথর ধারণ করলে বুদ্ধি অত্যন্ত চৌকস হয় এবং ষষ্ঠ ইন্দ্রিয় এত প্রখর হয় যে মানুষ যেকোনও কঠিন পরিস্থিতিতে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হয়। ধনসম্পদ বৃদ্ধি করতে পোখরাজ খুবই উপকারী। ব্যবসায় সাফল্য থেকে শুরু করে নতুন নতুন সুযোগ করে জীবনে সাফল্য নিয়ে আসে

পোখরাজ পাথরের অপকারিতা

পোখরাজ পাথরের যেমন উপকার আছে তেমনি এর অপকারও আছে। পোখরাজ পাথর উপযোগী না হলে জীবনে কিন্তু সম্মান নষ্ট হয়ে যায়। পোখরাজ পাথরের অপকারিতা এবং রাশি চক্রে বৃহস্পতি কুদৃষ্টি, ক্ষারাপ প্রভাব, বা অশুভ প্রবাভ হতে রক্ষা পাওয়ার জন্য ও বৃহস্পতি অশুভ প্রভাব থেকে মুক্ত থাকার জন্য পোখরাজ পাথর ধারণ করা জন্য বলা হয়ে থাকে।

বন্ধুরা আপনারা যদি পোখরাজ পাথর হাতে ধারণ করেন তাহলে আপনাদের অবশ্যই সোনা এবং রুপার আংটিতে ধারণ করতে হবে তাই বন্ধুরা আপনাদের বর্তমান বাংলাদেশের স্বর্ণের মূল্য এবং রুপার মূল্য কত তা জেনে নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে নিচে বাংলাদেশ সহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের তালিকা দেয়া আছে আপনারা চাইলে সেখানে ক্লিক করে দেখে নিতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

বন্ধুরা আশা করি আপনারা বর্তমান পোখরাজ পাথরের দাম এবং সেই সম্পর্কে বিস্তারিত ধারণা লাভ করেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি আপনাদের ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করবো এই পোষ্ট টি শেয়ার করে দেবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও বর্তমান বাংলাদেশের পোখরাজ পাথরের দাম কত চলছে তা বিস্তারিত জানতে পারে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য এবং বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট বাংলাদেশি টাকায় এবং গুরুত্বপূর্ণ খবরা-খবরের আপডেট দেয়া হয়ে থাকে তাই বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করব আপনারা যদি প্রতিদিন সে সমস্ত গুরুত্বপূর্ণ পোস্ট দেখতে চান তাহলে প্রতিদিন আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন।

পোখরাজ পাথর কোথায় কিনবেন?

বন্ধুরা আপনারা যদি কোবরাজ পাথর কিনতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা ভাল কোন স্বর্ণকারের কাছ থেকে পোখরাজ পাথর কিনতে পারেন এবং কেনার সময় পাথরের রশিদ নিতে ভুলবেন না।

পোখরাজ পাথর বা রত্ন পাথর কিনতে সঠিক লোকের পরামর্শ নিন?

বন্ধুরা আপনারা যদি পোখরাজ পাথর কিংবা কোন রত্ন পাথর কিনতে চান তাহলে কল করুন অথবা ইনবক্স করুন রত্নপাথর নিয়ে কথা বলার জন্য। (imo/Whatsapp) +8801711192111

আসল পোখরাজ পাথর চেনার উপায় কি?

আসুন আজ জেনে নেওয়া যাক খাঁটি পীত পোখরাজ চেনার সহজ উপায়। ১) কাঁচা দুধে চব্বিশ ঘন্টা রেখে দিলেও এর উজ্জ্বলতা কমে না। ২) সাদা কাপড়ে এটিকে রেখে সূর্যের আলোয় ধরলে কিছুক্ষণ বাদে কাপড়ের ওপর আভা দেখা যায়। ৩) বিষাক্ত পোকা (কাঁকড়া বিছে বা সাপ বাদে) কামড়ালে দংশন স্থানে এটি ঘষলে দ্রুত বিষ নেমে যায়।

পোখরাজ পাথরের দাম কত?

পোখরাজ পাথরের দাম প্রতি ক্যারাটে 5400 টাকা।

এক ক্যারেট সমান কত গ্রাম?

ক্যারেট ভরের একটি একক যা ২০০ মিলি গ্রামের সমান (০.২ গ্রাম; ০.০০৭০৫৫ আউন্স)।

Subha

আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button