আজকের টাকার রেট

জার্মানির ১ টাকা বাংলাদেশের কত টাকা | জার্মানির টাকার মান কত (১৫ এপ্রিল ২০২৪)

জার্মানির টাকার মান কত

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব আজকে জার্মানির টাকার রেট কত চলছে বাংলাদেশি টাকা অর্থাৎ বন্ধুরা এখানে আমি আপনাদের আজকে জার্মানির এক থেকে এক হাজার ইউরোর সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট আজকে কত চলছে তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আজকে জার্মানের টাকার মান বা জার্মানির টাকার জানতে আপনার আমাদের এই পোষ্টটি শেষ পর্যন্ত পড়বেন।

জার্মানির ১ টাকা বাংলাদেশের কত টাকা
জার্মানির ১ টাকা বাংলাদেশের কত টাকা

যেহেতু কর্মসূত্রে প্রচুর বাংলাদেশ থেকে মানুষ জার্মানি গিয়ে বসবাস করে তাই বন্ধুরা আপনারা অতি অবশ্যই জেনে নিন প্রতিদিন জার্মানি টাকার সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট কত চলছে কারণ বন্ধুরা আপনারা যখন এক্সচেঞ্জ রেট বেশি হবে তখন টাকা এক্সচেঞ্জ করলে অন্য সময় তুলনায় বেশি টাকা পাবেন।

জার্মান ইউরো টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ করুন

বন্ধুরা আপনারা যদি আজকে জার্মান ইউরো থেকে বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ করতে চান আপনারা কত ইউর এক্সচেঞ্জ করবেন আপনারা উপরে লিখবেন সাথে সাথে আজকে বাংলাদেশী টাকায় কত তা জানতে পেরে যাবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

জার্মানির টাকার মান

জার্মান ইউরোবাংলাদেশি টাকা
1 ইউরো120.119 টাকা
5 ইউরো600.597 টাকা
10 ইউরো1,201.19 টাকা
25 ইউরো3,002.99 টাকা
50 ইউরো6,005.97 টাকা
100 ইউরো12,011.9 টাকা
500 ইউরো60,059.7 টাকা
1,000 ইউরো120,119 টাকা
5,000 ইউরো600,597 টাকা
10,000 ইউরো1,201,190 টাকা
জার্মানির টাকার মান

জার্মানির ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকে জার্মানির এক ইউরোর সাথে বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করলে আপনারা আজকে বাংলাদেশী টাকা ১১৮.৯৭ টাকা পাবেন।

জার্মানির ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

জার্মানির ১০০ টাকা অর্থাৎ জার্মানির ১০০ ইউরোর সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট ১১৮৯৭ টাকা।

জার্মানির ৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

আজকে যদি আপনারা জার্মানির ৫০০ টাকা অর্থাৎ 500 ইউরোট সাথে বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করে থাকেন তাহলে আজকে আপনারা বাংলাদেশী টাকায় ৫৯৪৮৫ টাকা পাবেন।

জার্মানির ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

জার্মানির ১০০০ টাকা অর্থাৎ এক হাজার ইউর সাথে আজকে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ করলে আজকে ১১৮৯৭০ টাকা পাবেন।

বিভিন্ন দেশের টাকার রেট

আপনারা যদি আজকের আরো বিভিন্ন দেশের টাকার রেট জানতে চান তাহলে কোন দেশের টাকার মান জানতে চান সেই দেশের উপরে ক্লিক করে দেখে নিন লাইভ।

মালয়েশিয়াডলারবাহরাইন
মালদ্বীপপোল্যান্ডঅস্ট্রেলিয়া
জর্ডনউজবেকিস্তানওমান
জার্মানিবিটকয়েনইটালি
বুলগেরিয়াক্রোয়েশিয়াডলার
কম্বোডিয়াদুবাই বিকাশসৌদি বিকাশ
আলবেনিয়াসৌদি হুন্ডিরাশিয়া
সৌদিডলার ব্যাংকপর্তুগাল
মন্টিনিগ্রোবসনিয়া আল রাজী
কানাডাদুবাইসিঙ্গাপুর
বিভিন্ন দেশের টাকার রেট

কিভাবে জার্মান থেকে বাংলাদেশে টাকা পাঠাবেন

বন্ধুরা আপনারা জার্মান থেকে বাংলাদেশে টাকা পাঠানোর একটি সহজ পদ্ধতি হলো ব্যাংকের মাধ্যমে আপনারা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন এর ফলে দেশেরও উন্নতি হবে তা এবং আপনার পয়সা সহজেই বাংলাদেশে চলে আসবে। আপনারা টাকা পয়সা এক্সচেঞ্জ এর সময় অবশ্যই কোন ধরনের অসৎ পন্থা অবলম্বন করবেন না।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা জার্মানের সাথে বাংলাদেশী টাকার এক্সচেঞ্জ রেট আজকে কত তা জানতে পেরেছেন, আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার প্রিয়জন বন্ধু-বান্ধবের কাছে যাতে তারাও আজকে জার্মানির টাকার রেট কত চলছে তা জানতে পারে।

যেহেতু জার্মানির টাকার সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট যে কোন সময় ওঠে নামা করে তাই বন্ধুরা আপনারা লাইক টাকার জানতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন রেড এক্সচেঞ্জ এবং লাইভ এক্সচেঞ্জ রেট দেখানো হয়।

আপনারা যদি প্রতিদিন জার্মান সহ অন্যান্য দেশের টাকার এক্সচেঞ্জ রেটের আপডেট জানতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন দেশের টাকার আপডেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেটের সাথে সাথে নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট দেয়া হয় প্রতিদিন।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজকে জার্মানির টাকা রেট দেখার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আশা করি আপনারা আজকে জার্মানির টাকা রেট কত জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে অবশ্যই পোস্টটি শেয়ার করবেন এবং আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button