আজকের বাজারে স্বর্ণের দাম

বর্তমান পত্রিকা আজকের সোনার দাম (১৫ এপ্রিল ২০২৪)

নমস্কার বন্ধুরা, আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটের বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো বর্তমান পত্রিকা আজকের সোনার দাম কত চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের আজকের বর্তমান পত্রিকা থেকে নির্ধারিত স্বর্ণের মূল্য ২২ ক্যারেট ২৪ ক্যারেট প্রতি ১০ গ্রামের মূল্য কত তা আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব তো বন্ধুরা আজকের বর্তমান পত্রিকা স্বর্ণের মূল্য কত জল চলছে বা সোনার দাম কত চলছে তা জানার জন্য এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

বর্তমান পত্রিকা আজকের সোনার দাম

পাকা সোনা (১০ গ্রাম)৭২,৯৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম)৭৩,৩০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম)৬৯,৭০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি)৮৩,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি)৮৩,২৫০ টাকা
বর্তমান পত্রিকা আজকের সোনার দাম

[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

বন্ধুরা বর্তমান পত্রিকায় একটি অতি প্রসিদ্ধ পত্রিকা পশ্চিমবঙ্গের প্রতিটি জেলায় এবং প্রতিটি গ্রামে বিচরণ করে তাই বন্ধুরা অনেকেই স্বর্ণ কিনার আগে এই বর্তমান পত্রিকা থেকে নির্ধারিত সোনার মূল্য কত তা জেনে নিয়ে স্বর্ণ কেনা বা বিক্রয় করে থাকে তাই বন্ধুরা অনেক বন্ধুরা, বর্তমান পত্রিকার স্বর্ণের বাস সোনার দাম অনুযায়ী প্রতিদিন সোনা কেনাবেচা করে থাকে তাই বন্ধুরা আপনাদের প্রতিদিন বর্তমান পত্রিকা নির্ধারিত সোনার মূল্য কত তা জেনে নেয়া উচিত।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজকের বর্তমান পত্রিকা নির্ধারিত স্বর্ণের মূল্য কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি শেয়ার করবেন আপনার বন্ধুবান্ধবদের সাথে যাতে তারাও বর্তমান পত্রিকার স্বর্ণের মূল্য কত চলছে তা জানতে পারে।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন বর্তমান পত্রিকা নির্ধারিত স্বর্ণের মূল্য জানতে চান তাহলে আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা আমাদের গ্রুপে এবং নোটিফিকেশন অন করতে ভুলবেন না তাতে আপনার কাছে চলে যাবে সকল গুরুত্বপূর্ণ পোস্টের নোটিফিকেশন।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন বর্তমান পত্রিকা সহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট এবং টাকার এক্সচেঞ্জ রেটের আপডেট ও নিত্য প্রয়োজনীয় বাজারে আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটে।

বর্তমান পত্রিকা আজকের সোনার দাম কত?

বন্ধুরা আমাদের এই পোষ্টটি শেষ পর্যন্ত পড়ুন এখানে আমি আপনাদের বর্তমান পত্রিকার আজকের নির্ধারিত স্বর্ণের মূল্য কত তা জানিয়ে দিয়েছি।

বর্তমান পত্রিকা কি?

বর্তমান পত্রিকা পশ্চিমবঙ্গের একটি প্রসিদ্ধ জনপ্রিয় খবরের কাগজের পত্রিকার মাধ্যম প্রচুর মানুষ প্রতিদিন বর্তমান পত্রিকা পড়ে থাকে তাদের প্রয়োজনীয় কাজে।

বর্তমান পত্রিকার সোনার মূল্য কি ঠিক?

বর্তমান পত্রিকা থেকে সোনার মূল্য যা নির্ধারণ করা হয় সেটি আসলে সরকার থেকে নির্ধারণ করা হয়ে থাকে, তাই বন্ধুরা আপনারা বর্তমান পত্রিকার সোনার মূল্যর উপর ভিত্তি করে সোনা কেনাবেচা করতে পারেন।

শেষ কথা

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান পত্রিকা নির্ধারিত আজকের স্বর্ণের দাম কত তা জানতে পেরেছেন বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে আপনারা অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের প্রতিদিনের আপডেট পেতে আপনারা অতি অবশ্যই নোটিফিকেশন অন করে নেবেন এবং যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে। আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button