সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ || সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ আজকের রেট

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ রেট কত চলছে বন্ধুরা আজকে আমি আপনাদের সুবিধার্থে সৌদি রিয়ালের সাথে আজকে বিকাশের মাধ্যমে আপনারা যদি বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা বাংলাদেশী টাকায় এক থেকে দশ হাজার সৌদি রিয়ালের বিপরীতে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন তা আমি আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ রেট
সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ রেট

যেহেতু প্রচুর মানুষ কর্মসূত্রে বাংলাদেশ থেকে সৌদি আরবে কে বসবাস করে এবং তারা বিভিন্ন পন্থা অবলম্বন করে দেশে টাকা পাঠানোর জন্য তার মধ্যে একটি জনপ্রিয় মাধ্যম হল বিকাস। তাই বন্ধুরা আপনারা যদি বিকাশের মাধ্যমে সৌদি রিয়ালের সাথে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা আজকে বাংলাদেশী টাকায় কত টাকা পাবেন তা আমি আপনাদের বিস্তারিত জানিয়ে দিচ্ছি তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ রেট

সৌদি রিয়ালবিকাশ রেট
1 রিয়াল29.27 টাকা
10 রিয়াল292.7 টাকা
50 রিয়াল146.35 টাকা
500 রিয়াল1463.50 টাকা
1000 রিয়াল29270 টাকা
10000 রিয়াল292700 টাকা
সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ রেট

সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ

সৌদির এক রিয়ালের সাথে যদি আপনারা বিকাশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা আজকে বাংলাদেশী টাকায় 29.27 টাকা পাবেন।

সৌদি ১০০ রিয়াল কত টাকা বিকাশ

whatapp channel

সৌদির ১০০ রিয়ালের সাথে যদি আপনারা টাকা এক্সচেঞ্জ করেন বিকাশের মাধ্যমে তাহলে আপনারা বর্তমান বাজারদর অনুযায়ী বিকাশে 2927 টাকা পাবেন।

সৌদি ১০০০ রিয়াল কত টাকা বিকাশ

সৌদির ১০০ রিয়াল এর বিপরীতে আজকের বিকাশ রেট চলছে বর্তমান বাংলাদেশি টাকায় 292700 টাকা।

বন্ধুরা আশা করি আপনারা আজকে সৌদি রিয়ালের সাথে বিকাশের এক্সচেঞ্জ রেট কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আপনারা যদি বিকাশের মাধ্যমে টাকা পাঠান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন সৌদি রিয়ালের সাথে বিকাশের এক্সচেঞ্জ রেট কত চলছে তা জেনে নেবেন তারপরে দেশে টাকা পাঠাবেন।

বন্ধুরা আমাদের দেয়া তথ্যের মাধ্যমে আশা করি আপনারা আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশে এক্সচেঞ্জ করলে কত টাকা পাবেন তা জানতে পেরেছেন বন্ধুরা আপনাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার সৌদি প্রবাসী সকল বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকের বিকাশ রেট কত চলছে সৌদি রিয়াল এর বিপরীতে তা জানতে পারে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজকের সৌদি রিয়াল রেট বিকাশে কত চলছে তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনারা যদি প্রতিদিন সৌদি রিয়ালের সাথে বিকাশের এক্সচেঞ্জারের আপডেট জানতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যান আমাদের whatsapp গ্রুপে লিংক দেওয়া আছে।

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজকের বিকাশ রেট কত চলছে সৌদি রিয়ালের বিপরীতে তা জানার জন্য আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনেরই আপডেট অর্থাৎ বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেটের আপডেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট ও নিত্য প্রয়োজনীয় বাজার দর সহ অন্যান্য যাবতীয় আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটে।

সৌদি ১ রিয়াল কত টাকা বিকাশ?

বন্ধুরা আপনারা যদি আজকে সৌদি রিয়াল থেকে বিকাশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা এক সৌদি রিয়ালের বিপরীতে বাংলাদেশি টাকায় 29.27 টাকা পাবেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ রেট?

আজকে সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাস এক্সেস করলে সৌদি এক রিয়াল এর বিপরীতে আপনারা বাংলাদেশি টাকায় 29.27 টাকা পাবেন।

বিকাশ কি

বিকাশ হল একটি মাধ্যম যা বিভিন্ন দেশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ এছাড়াও আপনি আপনার প্রিয়জনকে টাকা আদান প্রদান করতে পারবেন এই অ্যাপসের মাধ্যমে।

বিকাশের মাধ্যমে টাকা পাঠানো কি সুরক্ষিত?

বিকাশ হল একটি বাংলাদেশ সরকার অনুমোদিত একটি ডিজিটাল platform যার মাধ্যমে বিভিন্ন দেশে টাকা পাঠানো এবং বাংলাদেশে টাকা লেনদেন করা হয়ে থাকে এবং আপনি বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে পারেন ভরসায় কারণ এটি সুরক্ষিত।

বিকাশ একাউন্ট কিভাবে খুলবেন?

বন্ধুরা আপনাদের সুবিধার্থে একটি ভিডিও দেয়া আছে আপনারা সেই ভিডিওটি দেখে বিকাশ একাউন্টে লগইন করতে পারবেন এবং অ্যাকাউন্ট খুলতে পারবেন।

বিকাশ একাউন্ট চেক করার কোড?

আপনার রেজিস্টার মোবাইল থেকে ডায়াল করুন *247# নাম্বারটি এবং আপনি সাথে সাথে বিকাশ একাউন্টে কত ব্যালেন্স আছে তা জানতে পারবেন।

বিকাশে কত টাকা আছে কিভাবে দেখব?

আপনি যদি আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনার রেজিস্টার্ড মোবাইল নাম্বার থেকে *247# নাম্বারটি ডায়াল করুন এবং সাথে সাথে জেনে নিন আপনার বিকাশ একাউন্টে ব্যালেন্স কত আছে।

বিকাশ হেল্পলাইন নাম্বার কত?

আপনার মোবাইলে যে কোন ট্রানজেকশন বিষয়ক তথ্য জানার জন্য আপনারা বিকাশের সম্পূর্ণ হেল্প লাইন ১৬২৪৭ নাম্বারে কল করে জেনে নিতে পারবেন।

বিকাশ অ্যাকাউন্ট বন্ধ করে সেই NID কার্ড দিয়ে নতুন অ্যাকাউন্ট খোলা যাবে কি?

একটি আইডি কার্ড এর বিপরীতে শুধু একটি বিকাশ একাউন্ট খোলা যাবে। তবে আপনি আপনার আইডি কার্ড এর বিপরীতে অন্যান্য সকল মোবাইল ব্যাংকিং সার্ভিস এর একটি করে একাউন্ট খুলতে পারবেন।

আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং আজকের দিনের অর্থাৎ প্রতিদিনের নতুন নতুন আপডেট পেতে আপনারা আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করতে ভুলবেন না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top