আজকের বাজারে স্বর্ণের দাম

১ ভরি রুপার দাম কত ২০২৪ বাংলাদেশে || ১ ভরি রুপার দাম কত (১৫ এপ্রিল ২০২৪)

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো এক ভরি রুপার দাম কত চলছে বর্তমান বাংলাদেশে বন্ধুরা এখানে আমি আপনাদের বিভিন্ন ক্যারেটে এক ভরি রুপার দাম কত তা আপনাদের জানিয়ে দেবো এছাড়া বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমি আপনাদের এক থেকে একশো ভরি রুপার দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে তা জানিয়ে দেবো।

রুপা কত টাকা ভরি
রুপা কত টাকা ভরি

আমাদের বাংলাদেশের প্রচুর মানুষ প্রতিদিন রুপার গহনা কেনাবেচা করে থাকে তাই বন্ধুরা আপনাদের বর্তমান বাজার দর জেনে নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং বন্ধুরা আপনারা যদি ঘড়িতে রুপা কেনাবেচা করেন তাহলে প্রতি ভরির উপর দাম কতটা জেনে নেয়া উচিত। তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে আপনাদের এই ছোট্ট প্রচেষ্টা। তো চলুন বন্ধুরা দেখে নিয়ে যাক এক ভরি রুপার দাম কত।

প্রতি ভরি রুপার দামর মূল্য তালিকা

তো চলুন বন্ধুরা দেখে নিয়ে যাক এক ভরি রুপার বর্তমান দর কত। বন্ধুরা এখানে আমি আপনাদের বর্তমান বাজারদর অর্থাৎ বাজুস অর্থাৎ বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বর্তমান বাংলাদেশের রুপার দর অনুযায়ী স্বর্ণের মূল্য কত তার নিচে জানিয়ে দেয়া হলো। বন্ধুরা নিচে আমি আপনাদের ২২ ক্যারেট ২১ ক্যারেট ১৮ ক্যারেট এবং পুরাতন অর্থাৎ স্টাডিশনাল রুপার বর্তমান বাজার দর কত তা জানিয়ে দিয়েছি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
১ ভরি রুপারুপার দাম
২২ ক্যারেট২০৯৯ টাকা
২১ ক্যারেট২০০৬ টাকা
১৮ ক্যারেট১৭১৪ টাকা
পুরাতন১২৮৩ টাকা
১ ভরি রুপার দাম

রুপার ভরি ২০২৪ বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ নির্ধারিত বর্তমান বাজারদর অনুযায়ী ২২ ক্যারেট প্রতি ভরির রুপার দাম ২০৯৯ টাকা এবং ২১ ক্যারেট প্রতি ভরি রুপার দাম ২০০৬ টাকা এবং ১৮ ক্যারেট প্রতি ভরি রুপার দাম ১৭১৪ টাকা এবং পুরাতন অর্থাৎ ট্রাডিশনাল রুপার মূল্য প্রতি ভরিতে ১২৮৩ টাকা।

2 ভরি রুপার দাম কত বাংলাদেশে

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাজারদর অনুযায়ী ২২ ক্যারেট দুই ভরি রুপার দাম ৪১৯৮ টাকা এবং 21 ক্যারেট দুই ভরি রুপার দাম ৪০১২ টাকা এবং 18 ক্যারেট দুই ভরি রুপার দাম ৩৪২৮ টাকা এবং পুরাতন অর্থাৎ স্টাডিশনাল রুপার মূল্য প্রতি ২ ভরিতে ২৫৬৬ টাকা।

10 ভরি রুপার দাম কত বাংলাদেশে

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাজারদর অনুযায়ী ২২ ক্যারেট দশ ভরি রুপার দাম ২০৯৯০ টাকা এবং ২১ ক্যারেট ১০ ভরি রুপার দাম ২০০৬০ টাকা এবং ১৮ ক্যারেট ১০ ভরি রুপার দাম ১৭১৪০ টাকা এবং পুরাতন অর্থাৎ ট্রাডিশনাল সিলভারের মূল্য প্রতি ১০ ভরিতে ১২৮৩০ টাকা।

100 ভরি রুপার দাম কত বাংলাদেশে

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাজার দর অনুযায়ী ২২ ক্যারেট ১০০ ভরি রুপার দাম বর্তমান বাংলাদেশে ২০৯৯০০ টাকা এবং ২১ ক্যারেট ১০০ ভরি রুপার দাম ২০০৬০০ টাকা এবং ১৮ ক্যারেট ১০০ ভরি রুপার দাম ১৭১৪০০ টাকা এবং পুরাতন অর্থাৎ পুরাতন সিলভারের মূল্য ১০০ ভরিতে ১২৮৩০০ টাকা।

আজকের রুপার দাম ২০২৪

বাংলাদেশে রতি গ্রাম রুপার বাজার দর কত তা আপনাদের নিচে তালিকা আকারে দেয়া হলো।

ক্যারেটবর্তমান বাজারদর
২২ ক্যারেট১৮০ টাকা
২১ ক্যারেট১৭২ টাকা
১৮ ক্যারেট১৪৭ টাকা
পুরাতন১১০ টাকা
আজকের রুপার দাম ২০২৪

1 গ্রাম রুপার দাম কত

বর্তমান বাজারদর অর্থাৎ বাজুস নির্ধারিত রুপার দাম অনুযায়ী ২২ ক্যারেট ১ গ্রাম রুপার দাম ১৮০ টাকা,21 ক্যারেট ১ গ্রাম রুপার দাম ১৭২ টাকা এবং ১৮ ক্যারেট এক গ্রাম রুপার দাম ১৪৭ টাকা এবং পুরাতন রুপার মূল্য প্রতি গ্রামে ১১০ টাকা।

10 গ্রাম রুপার দাম কত

বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত রুপার দর অনুযায়ী প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট রুপার দাম ১৮০০ টাকা এবং ২১ ক্যারেট ১০ গ্রাম রুপার দাম ১৭২০ টাকা ও ১৮ ক্যারেট ১০ গ্রাম রুপার দাম ১৪৭০ টাকা এবং পুরাতন রুপার দাম প্রতি ১০ গ্রামে ১১০০ টাকা।

বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত রুপার মূল্য তালিকা

বন্ধুরা নিচে আমি আপনাদের সুবিধার্থে বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্যাতিত স্বর্ণ এবং রুপার মূল্য তালিকা দেয়া হলো এবং বন্ধুরা আপনারা দেখে নিন বর্তমান বাজার দর অনুযায়ী স্বর্ণ রূপার মূল্য তালিকা।

বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত রুপার মূল্য তালিকা pdf ডাউনলোড

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত রুপার মূল্য তালিকা ডাউনলোড করতে চান তাহলে আপনাদের সুবিধার্থে নিচে বাজুস নির্ধারিত রুপার মূল্য তালিকাটি পিডিএফ ডাউনলোড আকারে দেওয়া আছে আপনারা ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নেবেন।

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশে রুপার মূল্য কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আপনাদের সুবিধার্থে উপরে প্রতি ভরি থেকে প্রতি গ্রাম সমস্ত হিসাবে বর্তমান রুপার দাম কত তা দেয়া আছে বন্ধুরা আশা করি আমাদের দেয়ার তথ্য থেকে আপনারা রুপার দাম কত চলছে জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্য দিয়ে ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করবো এই পোস্টে অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধুবান্ধবের কাছে যাতে তারাও বর্তমান বাংলাদেশের রুপার মূল্য কত তা জানতে পারে।

যেহেতু রূপার মূল্য কিছুদিন অন্তরের অন্তর পরিবর্তন হয়ে থাকে তাহলে বন্ধুরা আপনাদের প্রতিদিন রুপা কেনার আগে রুপার বর্তমান বাজার দর জেনে নেয়া উচিত তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করব আপনারা প্রতিদিন যখনই রুপা কিনবেন আমাদের ওয়েবসাইট ভিজিট করে রুপার বর্তমান দাম কতটা জেনে নিতে পারবেন।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য রুপার মূল্য এবং নিত্য প্রয়োজনীয় বাজারদর এবং বিভিন্ন দেশের টাকার আপডেট সহ আজকের গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা অবশ্যই যান আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে এবং আপনাদের অনুরোধ করবো আপনারা অবশ্যই নোটিফিকেশন অন করে রাখবেন।

২২ ক্যারেট ১ ভরি রুপার মূল্য কত?

২২ ক্যারেট ১ ভরি রুপার মূল্য বর্তমান বাংলাদেশে ২০৯৯ টাকা।

২১ ক্যারেট ১ ভরি রুপার দাম কত?

২১ ক্যারেট ১ ভরি রুপার দাম বর্তমান বাংলাদেশে ২০০৬ টাকা

১৮ ক্যারেট ১ ভরি রুপার দাম কত?

১৮ ক্যারে ডাক ভরি রুপার দাম বর্তমান বাংলাদেশে ১৭১৪ টাকা।

পুরাতন রুপার ভরির দাম কত?

পুরাতন রুপার ১ ভরির দাম ১২৮৩ টাকা।

২২ ক্যারেট ১ গ্রাম রুপার দাম কত?

২২ ক্যারেট এক গ্রাম রুপার দাম ১৮০ টাকা।

২১ ক্যারেট এক গ্রাম রুপার দাম কত?

২১ ক্যারেট গ্রাম রুপার দাম ১৭২ টাকা।

১৮ ক্যারেট এক গ্রাম রুপার দাম কত?

১৮ ক্যারেট ১ গ্রাম রুপার দাম ১৪৭ টাকা।

পুরাতন রুপার এক গ্রামের দাম কত?

পুরাতন রুপার এক গ্রামের দাম ১১০ টাকা।

বাংলাদেশের রূপার মূল্য কে নির্ধারণ করে?

বাংলাদেশের রুপার মূল্য নির্ধারণ করে থাকে বাংলাদেশ জুয়েলারি সমিতি ।

বাজুস কি?

বাজুসের সম্পূর্ণ অর্থ হলো বাংলাদেশ জুয়েলারি সমিতি যার কাজ হল বাংলাদেশের স্বর্ণমূল্যের দাম নির্ধারণ করা এবং দুর্নীতি দমন করা।

রুপার গহনা কোথা থেকে কিনবেন?

বন্ধুরা আপনারা যদি রুপার গহনা তৈরি করাতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা সবসময় 22 ক্যারেট রুপার গহনা তৈরি করুন এবং কোন বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান থেকে রূপা কিনবেন এবং সাথে রশিদ নিতে ভুলবেন না।

বাংলাদেশে সর্ববৃহৎ জুয়েলারি প্রতিষ্ঠান কোনটি?

বাংলাদেশে প্রচুর স্বর্ণ এবং রূপকার দোকান আছে যার মধ্যে সবথেকে প্রসিদ্ধ হলো আমিন জুয়েলার্স।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে রুপার বর্তমান বাজার দর জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে আপনাদের অনুরোধ করব আপনারা অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনের খবরের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা আমাদের ওয়েবসাইটের পেজে নজর রাখতে ভুলবেন না।

সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনেরই সত্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইট থেকে এবং যুক্ত হতে না আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button