আজকের বাজারে স্বর্ণের দাম

22 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ || 22 ক্যারেট স্বর্ণের দাম কত today (১৮ই মে ২০২৪)

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি যে যেখানে আছেন সুস্থ আছেন ভালো আছেন ও নিরাপদে আছেন বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো 22 ক্যারেট সোনার মূল্য অর্থাৎ ২২ ক্যারেট গোল্ড প্রাইস কত চলছে বর্তমান বাংলাদেশ বন্ধুরা আপনারা যদি বর্তমান বাংলাদেশের ২২ ক্যারেট স্বর্ণের মূল্য কত চলছে তা জানতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আমাদের এই পোষ্টটি একদম শেষ পর্যন্ত পড়বেন এখানে আমি আপনাদের ২২ ক্যারেট স্বর্ণের মূল্য বিভিন্ন ওজনে অর্থাৎ প্রতি ভরি প্রতি গ্রাম প্রতিরতি ও প্রতি আনা সহ অন্যান্য ওজনের কত চলছে তা আপনাদের সাথে শেয়ার করেছি।

22 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ
22 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ

বন্ধুরা বাংলাদেশের স্বর্ণের মূল্য নির্ধারণ করে থাকে বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস বন্ধুরা আজকে আমি আপনাদের বাজুস নির্ধারিত 22 ক্যারেট স্বর্ণের মূল্য বর্তমান বাংলাদেশি টাকায় কত টাকা চলছে তা আপনাদের সাথে বিস্তারিতভাবে আলোচনা করব তো বন্ধুরা চলুন দেখে নেয়া যাক ২২ ক্যারেট স্বর্ণের দাম কত টাকা চলছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

22 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ

চলুন বন্ধুরা দেখে নিয়ে যাক বর্তমান বাংলাদেশের বাজুস নির্ধারিত অর্থাৎ বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত ২২ ক্যারেট স্বর্ণের মূল্য কত চলছে।

২২ ক্যারেটবর্তমান মূল্য
প্রতি গ্রামে১০০৫৫ টাকা
প্রতি ভরিতে১১৭২৮১ টাকা
প্রতি আনায়৭৩৩০ টাকা
প্রতি রতিতে১২২১ টাকা
প্রতি দশ গ্রামে১০০৫৫০ টাকা
প্রতি 100 গ্রামে১০০৫৫০০ টাকা
প্রতি এক কেজিতে১০০৫৫০০০ টাকা
22 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ

22 ক্যারেট স্বর্ণের দাম প্রতি গ্রামে today বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাংলাদেশী ২২ ক্যারেট স্বর্ণের মূল্য প্রতি গ্রামে ১০০৫৫ টাকা।

22 ক্যারেট স্বর্ণের দাম প্রতি ভরিতে today বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাংলাদেশের প্রতি ভরি স্বর্ণের মূল্য ২২ ক্যারেটে দাম পড়বে বর্তমান বাজারদর অনুযায়ী বাংলাদেশী টাকায় ১১৭২৮১ টাকা।

22 ক্যারেট স্বর্ণের দাম প্রতি আনায় today বাংলাদেশ

বন্ধুরা প্রতি আনায় ২২ ক্যারেট স্বর্ণের মূল্য বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত ২২ ক্যারেট স্বর্ণের দাম বর্তমান বাজারদর অনুযায়ী বাংলাদেশী টাকায় ৭৩৩০ টাকা।

22 ক্যারেট স্বর্ণের দাম প্রতি রতিতে today বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত ২২ ক্যারেট স্বর্ণের দাম প্রতি রতিতে মূল্য পড়বে বর্তমান বাংলাদেশি টাকায় ১২২১ টাকা।

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের ২২ ক্যারেট স্বর্ণের মূল্য কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা এখানে আমি আপনাদের বাংলাদেশ সরকার অর্থাৎ বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বর্তমান বাজার দর অনুযায়ী ২২ ক্যারেট স্বর্ণের মূল্য কত তা বিস্তারিত হবে জানিয়েছি বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও ২২ ক্যারেট স্বর্ণের মূল্য কত টাকা তা জানতে পারে।

বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই আপনারা নির্দেশ কমেন্ট করবেন নিচে আমি আপনাদের অবশ্যই সঠিক উত্তর দিয়ে সাহায্য করবো এবং বন্ধুরা বাংলাদেশের ২২ ক্যারেট স্বর্ণের দাম কত তা আশা করি আপনারা বিস্তারিতভাবে জানতে পেরেছেন। বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে ২২ ক্যারেট স্বর্ণের মূল্য কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন বাংলাদেশের সোনার মূল্য এবং বিভিন্ন দেশের টাকার রেট ও নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট পেতে আপনারা চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

২২ ক্যারেট সোনা কি সব থেকে ভালো?

বন্ধুরা আপনারা যদি গহনা সোনা তৈরি করতে যান তাহলে বন্ধুরা সব থেকে ভালো 22 ক্যারেট হলমার্ক যুক্ত গহনা সোনা তাই বন্ধুরা, আপনারা ২২ ক্যারেট হলমার্ক যুক্ত গহনা সোনার কেনার পরে অবশ্যই হলমার্ক চিহ্নটি দেখে নেবেন এবং আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই গহনার পাকা বিল বা রশিদ সংগ্রহ করে নেবেন।

গতকালের সোনায় সব থেকে কম খাদ থাকে?

২৪ ক্যারেট সোনায় সব থেকে কম খাদ থাকে কিন্তু ২৪ ক্যারেট সোনা দিয়ে গহনা সোনা তৈরি করা যায় না বন্ধুরা আপনারা যদি গহনা সোনা তৈরি করতে চান সব থেকে খাদ কম থাকে ২২ ক্যারেট সোনা।

২২ ক্যারেট সোনা কিভাবে চিনবেন?

বন্ধুরা ২২ ক্যারেট গহনা সোনার কেনার আগে আপনারা গহনার গায়ে ২২ ক্যারেট অর্থাৎ 916 খোদাই করা লেখা দেখে চিনতে পারেন কিংবা আপনারা গহনা সোনাটি কেনার সাথে সাথে যে বিলটি পাবেন বিলেও দেখে নিতে পারেন গহনা সোনাটি কত ক্যারেট।

বাংলাদেশের সোনার মূল্য কে নির্ধারণ করে?

বাংলাদেশের সোনার মূল্য নির্ধারণ করে বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস।

বাজুস কি?

বাজুস হলো বাংলাদেশ জুয়েলারি এসোসিয়েশন বা বাংলাদেশ জুয়েলারি সমিতি যা বাংলাদেশের বর্তমান বাজার দর অনুযায়ী সোনার মূল্য নির্ধারণ করে তাই বন্ধুরা আপনারা যখন কখনো গহনা সোনা কিনতে যাওয়ার আগে অবশ্যই বাজুস নির্ধারিত সোনার মূল্য কত তা জেনে গহনা সোনার কিনবেন।

বন্ধুরা আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন বিভিন্ন দেশের টাকা রেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করে দিতে পারেন কিংবা আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে। সকলের সুমঙ্গল এবং ভালো কামনা করি।

Subha

আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Back to top button