আজকের বাজারে স্বর্ণের দাম

১ আনা সোনার দাম কত বাংলাদেশে | ১ আনা সোনার দাম কত বাংলাদেশে (১৯শে মে ২০২৪)

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো এক আনা সোনার দাম কত টাকা বন্ধুরা আপনারা অনেকেই বর্তমান বাংলাদেশের সোনার দাম একা আনায় কত চলছে তা জানতে চান তাই বন্ধুরা এখানে আমি আপনাদের সুবিধার্থে জানিয়ে দেবো 22 ক্যারেট ২১ ক্যারেট ১৮ ক্যারেট এবং পুরাতন গহনা শোনায় বর্তমান বাংলাদেশে এক আনা সোনার দাম কত চলছে।

১ আনা সোনার দাম কত বাংলাদেশে
১ আনা সোনার দাম কত বাংলাদেশে

বন্ধুরা একটি গুরুত্বপূর্ণ তথ্য সেটি সবাইয়ের জেনে নেয়া উচিত সেটি হল আপনারা যখনই স্বর্ণের দাম বা স্বর্ণের গহনা কিনতে যাবেন তখন অবশ্যই বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজাজ নির্ধারিত সোনার মূল্যের দর অনুযায়ী সোনার গহনা কিনবেন তাই বন্ধুরা এখানে আমি আপনাদের বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বর্তমান বাংলাদেশের সোনার দাম অনুযায়ী প্রতি আনায় সোনার মূল্য কত চলছে বাংলাদেশে তা আপনাদের সাথে বিস্তারিত দেখিয়ে দেব। তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক এক আনা সোনার দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে।

১ আনা সোনার দাম বাংলাদেশে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক ২২ ক্যারেট ২১ ক্যারেট ১৮ ক্যারেট এবং পুরাতন গহনা সোনা অর্থাৎ ট্র্যাডিশনাল গোল্ডের প্রতি আনার মূল্য কত চলছে।

ক্যারেটমূল্য
২২ ক্যারেট৭৩৩০ টাকা
২১ ক্যারেট ৬৯৯৬ টাকা
১৮ ক্যারেট ৫৯৯৭ টাকা
পুরাতন৪৯৫৮ টাকা
১ আনা সোনার দাম কত

১ আনা সোনার দাম কত বাংলাদেশে

বাজুস অর্থাৎ বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বর্তমান বাংলাদেশের ২২ ক্যারেট এক আনা সোনার দাম ৭৩৩০ টাকা,২১ ক্যারেট এক আনা সোনার দাম ৬৯৯৬ টাকা এবং ১৮ ক্যারেট এক আনা সোনার দাম ৫৯৯৭ টাকা ও পুরাতন অর্থাৎ স্টাডিশনাল গোল্ড এর এক আনা সোনার দাম ৪৯৫৮ টাকা।

২২ ক্যারেট এক আনা সোনার দাম বাংলাদেশ

বর্তমান বাজার দর অনুযায়ী অর্থাৎ বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত ২২ ক্যারেট গহনা সোনার প্রতি আনা অর্থাৎ এক আনার মূল্য বাংলাদেশী টাকায় ৭৩৩০ টাকা।

২১ ক্যারেট এক আনা সোনার দাম বাংলাদেশ

বন্ধুরা আপনারা যদি ২১ ক্যারেট এক আনা সোনার গহনা কিনতে যান তাহলে আপনাদের বাংলাদেশী টাকায় ৬৯৯৬ টাকা পড়বে।

১৮ ক্যারেট এক আনা সোনার দাম বাংলাদেশ

বন্ধুরা আপনারা যদি ১৮ ক্যারেট গহনা শোনায় কিনতে যান তাহলে আপনাদের প্রতি আনা অর্থাৎ এক আনা সোনার দাম পড়বে ৫৯৯৭ টাকা।

পুরাতন গহনা সোনার এক আনা সোনার দাম বাংলাদেশ

বন্ধুরা আপনারা যদি পুরাতন গহনা শোনায় কিনতে যান তাহলে বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ সোনার দাম অনুযায়ী পুরাতন গহনা সোনার এক আনা সোনার দাম পড়বে ৪৯৫৮ টাকা।

১ আনা সোনার দাম কত বাংলাদেশে?

বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বর্তমান বাংলাদেশের ২২ ক্যারেট এক আনা সোনার দাম ৭৩৩০ টাকা,২১ ক্যারেট এক আনা সোনার দাম ৬৯৯৬ টাকা এবং ১৮ ক্যারেট এক আনা সোনার দাম ৫৯৯৭ টাকা ও পুরাতন অর্থাৎ স্টাডিশনাল গোল্ড এর এক আনা সোনার দাম ৪৯৫৮ টাকা।

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের প্রতি আনা অর্থাৎ এক আনা সোনার দাম কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করতে ভুলবেন না আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও প্রতি আনা সোনার দাম বর্তমান বাংলাদেশের কত চলছে তা জানতে পারে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের সাথে সাথে বিভিন্ন দেশের টাকার রেটের আপডেট এবং নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট দেয়া হয়ে থাকে তো বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই খবর খবরের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা যুক্ত হয়ে যান আমাদের whatsapp গ্রুপে এবং নোটিফিকেশন অন করে রাখবেন তাতে আপনার কাছে চলে যাবে আমাদের সকল গুরুত্বপূর্ণ তথ্যর আপডেট সম্পূর্ণ বিনামূল্যে।

২২ ক্যারেট এক আনা সোনার দাম কত?

২২ ক্যারেট এক আনা সোনার দাম বাংলাদেশি টাকায় ৭৩৩০ টাকা।

২১ ক্যারেট এক আনা সোনার দাম কত?

বর্তমান বাংলাদেশে ২১ ক্যারেট একখানা সোনার দাম পড়বে বাংলাদেশি টাকায় ৬৯৯৬ টাকা।

১৮ ক্যারেট ১ আনা সোনার দাম কত?

বাংলাদেশে ১৮ ক্যারেট গহনা সোনার এক আনা সোনার দাম ৫৯৯৭ টাকা।

পুরাতন গহনা সোনার একা আনায় দাম কত?

বন্ধুরা আপনারা যদি পুরাতন ঘটনা শোনার তা ট্রাডিশনাল গোল্ড এক আনা কিনতে যান তাহলে আপনাদের বাংলাদেশী টাকায় ৪৬৮৬ টাকা পড়বে।

বাংলাদেশের সোনার মূল্য নির্ধারণ করে কে?

বাংলাদেশের সোনার মূল্য নির্ধারণ করে থাকে বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস।

কত ক্যারেট গহনা সোনা সব থেকে ভালো?

২২ ক্যারেট কখনো সোনা সব থেকে ভালো এবং আপনারা অবশ্যই ২২ ক্যারেট হলমার্ক যুক্ত অনেক কিনবেন।

গহনা কেনার আগে কি কি গুরুত্বপূর্ণ?

বন্ধুরা আপনারা যদি কখনো কিনতে চান অবশ্যই গহনার গায়ে হলমার্ক এর চিহ্ন দেখে কিনবেন এবং রশিদ সংগ্রহ করবেন।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে প্রতি আনা অর্থাৎ এক আনা সোনার দাম বাংলাদেশে কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং বন্ধুরা আপনাদের কোন রকম মতামত থাকলে তা নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Subha

আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Back to top button