দুবাই টাকার রেট বিকাশ || দুবাই টাকার রেট বিকাশ আজকের

শুভম
5 Min Read
দুবাই টাকার রেট বিকাশ আজকের

বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব আজকে দুবাই টাকার রেট বিকাশে এক্সচেঞ্জ করলে আপনারা কত টাকা পাবেন বন্ধুরা আমরা অনেকেই কর্মসূত্রে যেহেতু বাংলাদেশ থেকে দুবাইয়ে গিয়ে বসবাস করি তারা বিভিন্ন পন্থা অবলম্বন করে টাকা এক্সচেঞ্জ এর জন্য । বন্ধুরা অনেকেই ব্যাংক অ্যাকাউন্ট বা হুন্ডির মাধ্যমে টাকা এক্সচেঞ্জ করে থাকেন আবার প্রচুর লোক আছে যারা বিকাশের মাধ্যমে বাংলাদেশের টাকা এক্সচেঞ্জ করে থাকে।

দুবাই টাকার রেট বিকাশ আজকের
দুবাই টাকার রেট বিকাশ আজকের

আপনারা যদি দুবাই প্রবাসী হয়ে থাকেন এবং দুবাই থেকে টাকা পাঠাতে চান বাংলাদেশ তাহলে অবশ্যই আপনাদের দুবাই টাকা রেট বিকাশে কত চলছে তা জেনে নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই বন্ধুরা আজকের আমি আপনাদের জানিয়ে দেব আজকে এক থেকে এক হাজার দুবাই দিরহাম এর এক্সচেঞ্জ রেট বাংলাদেশি টাকায় কত চলছে। বন্ধুরা আপনারা যদি দুবাই থেকে বাংলাদেশে টাকা পাঠান তাহলে আপনাদের এক দিরহাম থেকে ১০০০ দিরহামের এক্সচেঞ্জ রেট বিকাশ অ্যাপ এ মাধ্যমে ট্রানজেকশন করলে কত টাকা পাবেন তা নিচে বিস্তারিত জানানো হলো।

দুবাই টাকার রেট বিকাশ

বন্ধুরা নিচে আমি আপনাদের সুবিধার্থে আজকে দুবাই দিরহাম থেকে বিকাশের এক্সচেঞ্জ রেট কত তা জানিয়ে দেয়া হলো।

দুবাই দিরহামবিকাশ রেট
1 দিরহাম29.87 টাকা
5 দিরহাম149.35 টাকা
10 দিরহাম298.70 টাকা
100 দিরহাম2987 টাকা
1000 দিরহাম29870 টাকা
10000 দিরহাম298700 টাকা
দুবাই টাকার রেট বিকাশ

দুবাই ১ টাকার রেট বিকাশ

whatapp channel

বন্ধুরা আজকে যদি আপনারা দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা এক দিরহামের বিপরীতে বাংলাদেশী টাকায় ২৯.৮৭ টাকা পাবেন।

দুবাই ১০ টাকার রেট বিকাশ

আজকে যদি আপনারা দুবাই দিরহাম থেকে বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ তাহলে আপনারা দশ দিরহামের বিপরীতে বাংলাদেশী টাকায় ২৯৮.৭০ টাকা পাবেন।

দুবাই ১০০ টাকার রেট বিকাশ

বন্ধুরা আজকে যদি আপনারা দুবাই থেকে বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা বাংলাদেশি টাকায় ১০০ দিরহাম এর বিপরীতে ২৯৮৭ টাকা পাবেন।

দুবাই ১০০০ টাকার রেট বিকাশ

বন্ধুরা আপনারা যদি আজকে দুবাই থেকে বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ করেন বিকাশ অ্যাপ এর মাধ্যমে তাহলে আপনারা ১০০ দিরহাম এর বিপরীতে বাংলাদেশী টাকায় ২৯৮৭০ টাকা পাবেন।

বন্ধুরা আশা করি আপনারা আজকের দুবাই দিরহাম থেকে বিকাশের এক্সচেঞ্জ রেট কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে অথবা দুবাই প্রবাসী বন্ধু-বান্ধবদের অবশ্যই শেয়ার করে জানাবেন যাতে তারাও জানতে পারে আজকের দুবাই দিরহাম এর রেট বিকাশে কত চলছে।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট অর্থাৎ প্রতিদিন বিকাশ রেটের সাথে সাথে বিভিন্ন দেশের টাকার এক্সেল রেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য এবং নিত্য প্রয়োজনীয় বাজার দর এবং আজকের তাজা খবর সম্পর্কিত তথ্য জানতে চান তাহলে বন্ধুরা আপনারা যুক্ত হয়ে যেতে পারেন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে এবং আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই নোটিফিকেশন অন করে রাখবেন তাতে আপনার কাছে চলে যাবে আমাদের সকল প্রকার গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট।

দুবাই টাকার রেট বিকাশ কত?

বন্ধুরা যদি আপনারা আজকে দুবাই থেকে বিকাশের মাধ্যমে টাকা রিচার্জ করেন তাহলে আপনারা আজকে এক দুবাই দিরহাম এর বিপরীতে বাংলাদেশি টাকায় ২৯.৮৭ টাকা পাবেন।

দুবাই টাকার রেট বিকাশ আজকের?

দুবাই টাকার রেট বিকাশ আজকের বাংলাদেশি টাকায় ২৯.৮৭ টাকা।

বিকাশের মাধ্যমে কিভাবে টাকা চেঞ্জ করবেন?

বন্ধুরা আপনারা যদি বিকাশের মাধ্যমে তাহলে আপনাদের অবশ্যই বিকাশ একাউন্ট থাকতে হবে এবং এর ফলে আপনারা সহজেই বিকাশে থেকে টাকা এক্সচেঞ্জ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার?

বিকাশ অ্যাপ সংক্রান্ত কোনো রকম তথ্য জানার জন্য আপনারা লাইভ চ্যাট করতে পারেন কিংবা ই এপয়েন্টমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন কিংবা আপনারা বিকাশের কাস্টমার কেয়ারের টোল ফ্রি নম্বর ১৬২৪৭ নাম্বারে কল করে জেনে নেবেন।

বিকাশ কাস্টমার কেয়ার কোথায় কোথায় আছে?

বিকাশ কাস্টমার কেয়ার বাংলাদেশের যশোরে অবস্থিত।

বিকাশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ কি নিরাপদ?

হ্যাঁ বন্ধুরা আপনারা বিকাশের মাধ্যমে টাকা এক্সচেঞ্জ করতে পারেন ,কোন সমস্যা নেই এটি সম্পূর্ণ নিরাপদ।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে দুবাই দিরহাম এর রেট বাংলাদেশ বিকাশে কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনের এই তথ্যের আপডেট পেতে আবারো ভিজিট করতে ভুলবেন না আমাদের ওয়েবসাইটে।

Share This Article
Follow:
আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Leave a comment