আজকের বাজারে স্বর্ণের দাম

21 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ (১৫ এপ্রিল ২০২৪) | ২১ ক্যারেট সোনার দাম ২০২৪ বাংলাদেশ

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ২১ ক্যারেট স্বর্ণের দাম কত বর্তমান বাংলাদেশে বন্ধুরা এখানে আমি আপনাদের ২১ ক্যারেট গহনা সোনা বাংলাদেশ জুয়েলারি সমিতির নির্ধারিত বর্তমান দাম কত তা আপনাদের সাথে শেয়ার করব এখানে আমি আপনাদের সুবিধার্থে বিভিন্ন ওজনে অর্থাৎ প্রতি গ্রাম,প্রতি ভরি,প্রতি রতি ও প্রতি আনায় কত তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি ২১ ক্যারেট স্বর্ণের দাম কত চলছে তা জানার জন্য আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

21 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ
21 ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ

প্রচুর মানুষ বাংলাদেশী ২২ ক্যারেট গহনা কিনে কিছু কম বাজেটের জন্য ২২ ক্যারেট গহনা কিনে থাকে কারণ বন্ধুরা ২২ ক্যারেট গহনার থেকে ২১ ক্যারেট গহনা সোনার দাম কম হয় তাই বন্ধুরা আপনারা যদি ২১ ক্যারেট কখনো সোনা কিনতে চান তাহলে আপনাদের বর্তমান দাম কত তা নিচে জানিয়ে দেয়া হলো বিভিন্ন জনে তো চলুন দেখে নেয়া যাক ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম।

২১ ক্যারেট স্বর্ণের দাম কত today

21 ক্যারেটস্বর্ণের দাম
এক গ্রাম৯৬২০ টাকা
এক ভরি১১২২০৭ টাকা
এক আনা৭০১২ টাকা
এক রতি১১৬৮ টাকা
21 ক্যারেট স্বর্ণের দাম কত today

বন্ধুরা উপরে আমি আপনাদের একুশ ক্যারেট সোনার বিভিন্ন ওজনের এর দাম কত তা জানিয়ে দিয়েছি এবং বন্ধুরা আপনাদের সুবিধার্থে নিচে ২১ ক্যারেট সোনার প্রতি গ্রামে এবং প্রতি ভরি প্রতি রতি ও প্রতি আনায় দাম কত তা আপনাদের বিস্তারিত নিচে জানিয়ে দেয়া হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

২১ ক্যারেট স্বর্ণের দাম কত today বাংলাদেশ

২১ ক্যারেট স্বর্ণের ১ গ্রাম স্বর্ণের দাম ৯৬২০ টাকা এক ভরি স্বর্ণের দাম ১১২২০৭ টাকা এক আনা স্বর্ণের দাম ৭০১২ টাকা এবং ১ রতি স্বর্ণের দাম ১১৬৮ টাকা।

প্রতি গ্রামে ২১ ক্যারেট স্বর্ণের দাম

বন্ধুরা বর্তমান বাজার দর অনুযায়ী ২১ ক্যারেট গহনা স্বর্ণের দাম প্রতি ৯৬২০ গ্রামে এত টাকা এবং প্রতি ১০ গ্রামে ৯৬২০০ টাকা এবং প্রতি ১০০ গ্রামে ৯৬২০০০ টাকা।

প্রতি ভরিতে ২১ ক্যারেট স্বর্ণের দাম

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত দাম অনুযায়ী ২১ ক্যারেট গহনা স্বর্ণের এক ভরির মূল্য ১১২২০৭ টাকা ১০ ভরির মূল্য ১১২২০৭০ টাকা ১০০ ভরির মূল্য ১১২২০৭০০ টাকা।

প্রতি আনায় ২১ ক্যারেট স্বর্ণের দাম

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত দাম অনুযায়ী ২১ ক্যারেট এক আনা সোনার দাম ৭০১২ টাকা,১০ আনা সোনার দাম ৭০১২০ টাকা এবং ১০০ আনা সোনার দাম ৭০১২০০ টাকা।

প্রতি রতিতে ২১ ক্যারেট স্বর্ণের দাম

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাজার দর অনুযায়ী একুশ ক্যারেট ১ রতি স্বর্ণের দাম ১১৬৮ টাকা ১০ রতি সোনার দাম ১১৬৮০ টাকা এবং ১০০ রতি স্বর্ণের দাম ১১৬৮০০ টাকা।

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা একুশ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবের কাছেই যাতে তারাও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম কত তা জানতে পারি এবং বন্ধুরা যেহেতু স্বর্ণের দাম যে কোনদিন পরিবর্তন হতে পারে তাই বন্ধুরা আপনারা যদি প্রতিদিন ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দামের আপডেট পেতে চান তাহলে আবারো আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন।

বাংলাদেশের স্বর্ণের মূল্য কে নির্ধারণ করে?

বাংলাদেশের স্বর্ণের মূল্য নির্ধারণ করে থাকে বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস বন্ধুরা আপনারা স্বর্ণ কিনার সময় অবশ্যই বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত স্বর্ণের মূল্য কত তা জেনে নেবেন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে।

কত ক্যারেট সোনা সবথেকে ভালো?

২২ ক্যারেট সোনা সবথেকে ভালো তাই বন্ধুরা আপনারা গহনা সোনা তৈরীর ক্ষেত্রে ২২ ক্যারেট কখন আসে না তৈরি করতে পারেন এবং আপনারাই ২১ ক্যারেট স্বর্ণের কখনো তৈরি করতে পারেন জার্মান কিছুটা কম হতে পারে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম বাংলাদেশে কত টাকা তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আপনারা যদি প্রতিদিন বাংলাদেশসহ অন্যান্য দেশের স্বর্ণের মূল্যের আপডেট এবং বিভিন্ন দেশের টাকার রেটের আপডেট এবং নিত্য প্রয়োজনীয় বাজারদরসহ আজকের গুরুত্বপূর্ণ খবরা-খবরের আপডেট পেতে চান সম্পূর্ণ বিনামূল্যে তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের whatsapp গ্রুপে এবং আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে তা নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পাতায়।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button