আজকের বাজারে স্বর্ণের দাম

সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত 2024 | সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম কত (১৫ এপ্রিল ২০২৪)

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো এক ভরি স্বর্ণের মূল্য সৌদি আরবে কত চলছে বন্ধুরা আপনারা অনেকেই সৌদি আরবের স্বর্ণের মূল্য জানতে চান তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমাদের এই ছোট্ট প্রচেষ্টা এখানে আমি আপনাদের জানিয়ে দেব এক ভরি অর্থাৎ 11.664 গ্রামে সৌদি আরবের স্বর্ণের মূল্য কত চলছে।

সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম
সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম

বন্ধুরা আপনারা অনেকেই কর্মসূত্রে বসবাস করেন তাই বন্ধুরা এখানে আমি আপনাদের এক ভরি স্বর্ণের দাম বর্তমান সৌদি আরবে কত টাকা অর্থাৎ সৌদি রিয়ালে কত টাকা তা আপনাদের সাথে জানিয়ে দেবো এবং বন্ধুরা এখানে আমি আপনাদের বিভিন্ন ক্যারাটে স্বর্ণের মূল্য বর্তমান সৌদি আরবে কত রিয়াল দাম তা আপনাদের সাথে নিচে আলোচনা করা হলো।

সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম

ওজন২২ ক্যারেট সোনা১৮ ক্যারেট সোনা২৪ ক্যারেট সোনা
১ ভরি3,160.944 রিয়াল2,589.408 রিয়াল3,429.216 রিয়াল
সৌদি আরবে ১ ভরি স্বর্ণের দাম

সৌদি আরবে স্বর্ণের দাম কত

Qty22K Gold Rate18K Gold Rate24K Gold Rate
10gSAR 2,690.00SAR 2,200.00SAR 2,920.00
8gSAR 2,152.00SAR 1,760.00SAR 2,336.00
4gSAR 1,076.00SAR 880.00SAR 1,168.00
2gSAR 538.00SAR 440.00SAR 584.00
1gSAR 269.00SAR 220.00SAR 292.00
সৌদি আরবে স্বর্ণের দাম কত

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

সোনার মূল্য কীভাবে নির্ধারণ করা হয়?

সৌদি আরবে স্বর্ণের মূল্য বেশ কয়েকটি বিষয় দ্বারা নির্ধারিত হয়, যার মধ্যে রয়েছে:

  • আন্তর্জাতিক বাজারে সোনার দাম: সৌদি আরবে স্বর্ণের দাম আন্তর্জাতিক বাজারে সোনার দামের সাথে সম্পর্কিত। যখন আন্তর্জাতিক বাজারে সোনার দাম বাড়ে, তখন সৌদি আরবেও স্বর্ণের দাম বাড়ে।
  • সৌদি রিয়ালের বিনিময় হার: সৌদি রিয়ালের বিনিময় হারও স্বর্ণের দামকে প্রভাবিত করে। যখন রিয়ালের মূল্য ডলারের বিপরীতে দুর্বল হয়, তখন সৌদি আরবে স্বর্ণের দাম বাড়ে।
  • স্থানীয় চাহিদা ও সরবরাহ: স্থানীয় চাহিদা ও সরবরাহও স্বর্ণের দামকে প্রভাবিত করতে পারে। যদি স্বর্ণের চাহিদা বেশি হয় এবং সরবরাহ কম হয়, তাহলে স্বর্ণের দাম বাড়বে।
  • সরকারের নীতিমালা: সরকারের নীতিমালাও স্বর্ণের দামকে প্রভাবিত করতে পারে। উদাহরণস্বরূপ, সরকার যদি আমদানি শুল্ক বাড়ায়, তাহলে স্বর্ণের দাম বাড়বে।

আমি সৌদি আরবে স্বর্ণ কিনব কিভাবে?

আপনি সৌদি আরবে বিভিন্ন উপায়ে স্বর্ণ কিনতে পারেন:

  • স্বর্ণের দোকান থেকে: সৌদি আরবে অনেক স্বর্ণের দোকান রয়েছে যেখানে আপনি বিভিন্ন ডিজাইনের স্বর্ণের গহনা কিনতে পারেন।
  • ব্যাংক থেকে: কিছু ব্যাংকও স্বর্ণ বিক্রি করে।
  • অনলাইনে: আপনি অনলাইনেও স্বর্ণ কিনতে পারেন।

সৌদি আরবে স্বর্ণ কেনার সময় কী কী বিষয় বিবেচনা করা উচিত?

সৌদি আরবে স্বর্ণ কেনার সময় আপনার নিম্নলিখিত বিষয়গুলি বিবেচনা করা উচিত:

  • স্বর্ণের বিশুদ্ধতা: স্বর্ণের বিশুদ্ধতা ক্যারেটে পরিমাপ করা হয়। 24 ক্যারেট স্বর্ণ সবচেয়ে বিশুদ্ধ।
  • স্বর্ণের দাম: বিভিন্ন দোকানে স্বর্ণের দাম ভিন্ন হতে পারে। তাই কেনার আগে বিভিন্ন দোকানের দাম তুলনা করুন।
  • স্বর্ণের ডিজাইন: আপনার পছন্দের ডিজাইনের স্বর্ণ কিনুন।
  • স্বর্ণের ওজন: আপনার বাজেট এবং চাহিদা অনুযায়ী স্বর্ণের ওজন নির্ধারণ করুন।
  • স্বর্ণের সনদ: স্বর্ণের বিশুদ্ধতা এবং ওজনের সনদপত্র নিশ্চিত করুন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা সৌদি আরবে এক ভরি স্বর্ণের মূল্য কত তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও যদি সৌদি আরবের স্বর্ণ কিনতে যায় তাহলে প্রতি দাম কত চলছে তা জানতে পারে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন সৌদি আরবের স্বর্ণের মূল্যের নতুন নতুন দাম আপডেট করা হয়ে থাকে তাই বন্ধুরা আপনারা প্রতিদিন যদি সৌদি আরবের প্রতি ভরি স্বর্ণের মূল্য কত তা জানতে চান আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই আমাদের ওয়েবসাইট করে দেখে নিতে পারেন কিংবা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন না আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে লিংক দেয়া আছে।

সৌদি আরবে ২২ ক্যারেট ১ ভরি স্বর্ণের দাম কত?

সৌদি আরবে ২২ ক্যারেট ১ ভরি সোনার দাম 2857.68 রিয়াল।

সৌদি আরবে ১৮ ক্যারেট ১ ভরি স্বর্ণের দাম কত?

সৌদি আরবে ১৮ ক্যারেট ১ ভরি স্বর্ণের দাম 2332.80 রিয়াল।

সৌদি আরবে ২৪ ক্যারেট ১ ভরি স্বর্ণের দাম কত?

সৌদি আরবে আজকে ২৪ ক্যারেট এক ভরি সোনার দাম 3102.62 রিয়াল।

সৌদি আরবে ১ ভরি স্বর্ণের মূল্য কত?

আজকে সৌদি আরবে ২৪ ক্যারেট ১ ভরি স্বর্ণের মূল্য 3102.62 রিয়াল এবং ২২ ক্যারেট প্রতি ভরিতে স্বর্ণের মূল্য 2857.68 রিয়াল এবং ১৮ ক্যারেট ১ ভরি সোনার দাম 2332.80 রিয়াল।

কত ক্যারেট সোনা থেকে খাঁটি?

২২ ক্যারেট হলমার্ক যুক্ত গহনা সোনা সবথেকে ভালো কিন্তু ২২ ক্যারেট গহনা সোনা সব থেকে ভালো কিন্তু ২৪ ক্যারেট সোনা হল সবথেকে খাঁটি যা দিয়ে কখনো তৈরি হয় না।

কিভাবে সৌদি থেকে স্বর্ণ কিনবেন?

বন্ধুরা সৌদি থেকে স্বর্ণ কেনার সময় আপনারা সৌদির কোন বড় শোরুম থেকে স্বর্ণ কিনতে পারবেন কিন্তু আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই সেই সাথে বিলটি সংগ্রহ করে নেবেন না হলে কিন্তু বিমানবন্দরে অসুবিধা হতে পারে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে সৌদি আরবের স্বর্ণের মূল্য কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা এক ভরি সোনার দাম সৌদি আরবে কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে আপনারা অবশ্যই নিজে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে সৌদির এক ভরি সোনার মূল্য জানার জন্য সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন নতুন নতুন স্বর্ণের মূল্যের আপডেট পেতে এবং বিভিন্ন দেশের টাকার রেট এবং নিত্য প্রয়োজনীয় বাজারদরসহ আজকের গুরুত্বপূর্ণ খবরা-খবরের আপডেট পেতে আপনাদের অনুরোধ করব আপনারা আবারো আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button