আজকের বাজারে স্বর্ণের দাম

১৮ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশ (১৯শে মে ২০২৪) || ১৮ ক্যারেট সোনার দাম

আসসালামালাইকুম বন্ধুরা কেমন আছেন সকলে আশা করি যে যেখানে আছেন সুস্থ আছেন ভালো আছেন বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ১৮ ক্যারেট সোনার দাম বা ১৮ ক্যারেট স্বর্ণের দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে। বন্ধুরা এখানে আমি আপনাদের বাংলাদেশ জুয়েলারি সমিতি বা বাজাজ নির্ধারিত ১৮ ক্যারেট স্বর্ণের বিভিন্ন জন্য আজ দাম কত তা আপনাদের সাথে শেয়ার করব তো আপনাদের অনুরোধ করছি আপনারা ১৮ ক্যারেট স্বর্ণের আজকের দাম বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

১৮ ক্যারেট সোনার দাম বাংলাদেশ
১৮ ক্যারেট সোনার দাম বাংলাদেশ

২২ ক্যারেট এবং ২১ ক্যারেট থেকেও সব থেকে বেশি খাত থাকে ১৮ ক্যারেট স্বর্ণে কিন্তু ১৮ ক্যারেট স্বর্ণের দাম অনেকটা কম হয় প্রচুর মানুষ ১৮ ক্যারেট স্বর্ণের গহনা কিনতে আগ্রহ প্রকাশ করে তাই আপনারা যদি ১৮ ক্যারেট গহনা সোনা কিনেন তাহলে আপনাদের অতি অবশ্যই বাংলাদেশ আজকে ১৮ ক্যারেট স্বর্ণের দাম কত তা জেনে নেয়া উচিত তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক ১৮ ক্যারেট স্বর্ণের আজকের দাম কত টাকা চলছে।

১৮ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

তো চলুন বন্ধুরা এবার জেনে নেয়া যাক বিভিন্ন ওজনে আজকে ১৮ কারের স্বর্ণের দাম বাংলাদেশে কত টাকা।

১৮ ক্যারেট স্বর্ণসোনার দাম
১ ভরি৯৫,৯৫৯ টাকা
৮ আনা৪৭,৯৭৯ টাকা
৪ আনা২৩,৯৮৯ টাকা
২ আনা১১,৯৯৪ টাকা
১ আনা৫,৯৯৭ টাকা
১ রতি৯৯৯ টাকা
১ পয়েন্ট৯৯ টাকা
১ গ্ৰাম ৯৫৯৮ টাকা
১৮ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশ

১৮ ক্যারেট সোনার দাম কত বাংলাদেশ?

বাংলাদেশ জুয়েলারি সমিতি বাজুস নির্ধারিত আজকে ১৮ ক্যারেট প্রতি গ্রামে স্বর্ণের মূল্য ৯৫৯৮ টাকা এবং ১৮ ক্যারেট প্রতি ভরি স্বর্ণের মূল্য আজকে ৯৫,৯৫৯ টাকা ও ১৮ ক্যারেট প্রতি আনা স্বর্ণের মূল্য ৫,৯৯৭ টাকা ও ১৮ ক্যারেট প্রতি রতি স্বর্ণের মূল্য আজ বাংলাদেশে ৯৯৯ টাকা।

বাংলাদেশের স্বর্ণের মূল্য কে নির্ধারণ করে?

বাংলাদেশের স্বর্ণের মূল্য নির্ধারণ করে থাকে বাংলাদেশ জুয়েলারি সমিতি বা বাজুস।

১৮ ক্যারেট ১ গ্ৰাম সোনার দাম ২০২৪ বাংলাদেশ

আজকে ১ গ্রাম ১৮ ক্যারেট গহনা সোনার দাম বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বাজার দর অনুযায়ী বাংলাদেশী টাকায় ৯৫৯৮ টাকা।

১৮ ক্যারেট ১ ভরি সোনার দাম ২০২৪ বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি বা বাজুস নির্ধারিত আজকের ১৮ গ্যারেট ১ ভরি স্বর্ণের দাম বাংলাদেশি টাকায় ৯৫,৯৫৯ টাকা।

১৮ ক্যারেট ১ আনা সোনার দাম ২০২৪ বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি বাবাজেস নির্ধারিত ১৮ ক্যারেট ১ আনা স্বর্ণের বা এক আনা সোনার দাম আজ বাংলাদেশে ৫,৯৯৭ টাকা।

১৮ ক্যারেট ১ রতি সোনার দাম ২০২৪ বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি বা বাজুস নির্ধারিত আজ ১৮ ক্যারেট এক রতি স্বর্ণের দাম বা এক রতি সোনার দাম বাংলাদেশে ৯৯৯ টাকা।

বন্ধুরা আপনারা যদি আজকে আরো বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য জানতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনাদের সুবিধার্থে নিচে লিংক দেওয়া আছে আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে আজকের বিভিন্ন দেশের এবং বাংলাদেশের স্বর্ণের মূল্য কত চলছে তা জেনে নিবেন।

আপনারা যদি আজকে বাংলাদেশের বিভিন্ন ওজনে বিভিন্ন ক্যারেটের স্বর্ণের মূল্য জানতে চান তাহলে আপনাকে সুবিধার্থে নিচের লিংক দেয়া হলো আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

আপনারা যদি আজ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য জানতে চান তাহলে আপনাদের সুবিধাতে নিচে বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের লিংক দেয়া আছে আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজ বাংলাদেশে ১৮ ক্যারেট গহনা সোনার মূল্য কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে সকলকে জানিয়ে দেবেন ১৮ ক্যারেট স্বর্ণের দাম আজ বাংলাদেশে কত টাকা।

যেহেতু বাজুস বা বাংলাদেশ জুয়েলারি সমিতি কিছুদিন ছাড়া ছাড়াই স্বর্ণের মূল্য পরিবর্তন করে থাকে তাই আপনাদের অনুরোধ করবো আপনারা যদি প্রতিদিন বাংলাদেশের নতুন নতুন স্বর্ণের মূল্যের নতুন নতুন দামের আপডেট পেতে চান শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটেই শুধুমাত্র প্রতিদিন নতুন নতুন তথ্যের আপডেট দেয়া হয়।

আপনারা যদি এই সমস্ত গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট প্রতিদিন পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করব আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে থাকবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেয়া আছে এর ফলে আপনার কাছে আমাদের প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে ১৮ ক্যারেট গহনা সোনার মূল্য আজ বাংলাদেশে কত টাকা চলছে তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাদের যদি ১৮ ক্যারেট গহনা সংক্রান্ত কোনরকম জিজ্ঞাসা থাকে তা অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

Subha

আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Back to top button