আজকের বাজারে স্বর্ণের দাম

২ আনা সোনার দাম কত (১৫ এপ্রিল ২০২৪) | ২ আনা সোনার দাম কত ২০২৪ বাংলাদেশ

2 ana sonar dam koto

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো দুই আনা সোনার দাম কত চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের দুই আনা সোনার দাম বর্তমান বাংলাদেশের বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত বা বাজুস নির্ধারিত কত তা আপনাদের সাথে আমি শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি ২ আনা বা দু আনা সোনার দাম বর্তমান বাংলাদেশে কত তা জানতে আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন এখানে আমি আপনাদের আজকের দুই আনা সোনার দাম কত তা জানিয়ে দিয়েছি।

২ আনা সোনার দাম কত
২ আনা সোনার দাম কত

বন্ধুরা এখানে আমি আপনাদের সুবিধার্থে, ২২ ক্যারেট ২১ ক্যারেট ১৮ ক্যারেট ও পুরাতন গহনা সোনার দুই আনার দাম কত চলছে বর্তমান বাংলাদেশী তা আপনাদের সাথে নিচে শেয়ার করা হয়েছে তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি দুই আনা সোনার দাম কত বাংলাদেশে তা জানতে নিচে দেওয়া দাম দেখে নিন।

২ আনা সোনার দাম কত ২০২৪ বাংলাদেশ

২ আনা সোনাসোনার দাম
২২ ক্যারেট১৪৬৯৬ টাকা
২১ ক্যারেট১৪০২৪ টাকা
১৮ ক্যারেট১২০২৮ টাকা
পুরাতন১০০২২ টাকা
২ আনা সোনার দাম বাংলাদেশ

২ আনা সোনার দাম বাংলাদেশ

বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুস নির্ধারিত বর্তমান বাংলাদেশী ২২ ক্যারেট ২ আনা সোনার দাম ১৪০২৪ টাকা ২১ ক্যারেট ২ আনা সোনার দাম ১৩৮২১ টাকা ও ১৮ ক্যারেট দু গ্রাম সোনার দাম ১২০২৮ টাকা ও পুরাতন গহনা সোনার দুই আনার দাম ১০০২২ টাকা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

যেহেতু প্রচুর মানুষ প্রতিদিন বর্তমান বাংলাদেশী বা আজকে সোনা কিনছেন বা সোনা বিক্রয় করছেন আপনাদের যদি দুই আনা সোনার কেনার বাজেট থাকে বা আপনার কাছে যদি দুই আনা সোনা থাকে আপনি যদি বিক্রি করতে যান তাহলে আপনাদের দুই আনা সোনার দাম বাংলাদেশে কত তা জেনে নেয়া অবশ্যই কর্তব্য। উপরে আমি আপনাদের বিভিন্ন ক্যারাটে অর্থাৎ ২২ ক্যারেট ২১ ক্যারেট ১৮ ক্যারেট এবং পুরাতন গহনা সোনার দুই আনা সোনার দাম কত তা জানিয়ে দিয়েছি।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা দুই আনা সোনার দাম বাংলাদেশে কত তা জানতে পেরেছেন আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে জানিয়ে দিন সকলকে দুই আনা সোনার দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে।

যেহেতু সোনার দাম কিছুদিন ছাড়া ছাড়া বাংলাদেশ জুয়েলারি সমিতি বা বাজুস পরিবর্তন করে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি প্রতিদিন বাংলাদেশ সহ অন্যান্য দেশের সোনার দাম এর আপডেট পেতে চান এছাড়াও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় বাজারের নতুন নতুন দামের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন দেশের সোনার দামের নতুন নতুন আপডেট এছাড়াও নিত্য প্রয়োজনীয় বাজারের প্রতিদিনের আপডেট ও বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেটের আপডেট দেয়া হয়ে থাকে প্রতিদিন।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করে দুই আনা সোনার দাম কত তা জানার জন্য আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে অতি অবশ্যই শেয়ার করবেন এবং দুই আনা সোনার সংক্রান্ত আপনার কোনো রকম জিজ্ঞাসা থাকলে তা অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। এই ধরনেরই আপনারা যদি প্রতিদিন আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে এর ফলে আপনার কাছে চলে যাবে প্রতিদিনের নতুন নতুন পোস্টের আপডেট সম্পূর্ণ বিনামূল্যে এবং সবার আগে।

সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন বাংলাদেশ সহ বিভিন্ন দেশের সোনার নতুন নতুন দামের আপডেট পেতে চোখ রাখবে না আমাদের ওয়েবসাইটের পেজে।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button