আজকের বাজার দর বাংলাদেশ

আলুর দাম কত আজকের বাজার ২০২৪

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করছি আপনারা প্রত্যেকেই ভাল আছেন ও সুস্থ আছেন। বন্ধুরা আজ আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের বিস্তারিতভাবে জানিয়ে দেবো এবং দেখিয়ে দেব বর্তমান বাংলাদেশের বাজারে আলুর দাম অর্থাৎ নতুন আলুর দাম একেবারে ১-৫০ কিলো পর্যন্ত। আপনারা যদি বর্তমান বাংলাদেশের বাজারে নতুন আলুর দাম কত সে সম্পর্কে জানতে চান এবং আগ্রহী হয়ে থাকেন তাহলে অতি অবশ্যই আমাদের এই পোষ্টের সাথে জুড়ে থাকুন এবং শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আলুর দাম কত আজকের বাজার
আলুর দাম কত আজকের বাজার

বন্ধুরা আলু হলো আমাদের প্রত্যেকের নিত্য খাদ্য তালিকায় প্রত্যেক দিনের সংগীত। তাই আমরা যখনই মার্কেটে অথবা বাজারে গিয়ে থাকি আলু যেন আমাদের না কিনলে চলেনা। আপনি আমিস এবং নিরামিষভোজী যাই হোন না কেন আলু আপনার খেতে ভালো লাগবেই। কারণ যে কোনো রান্নার সাথে ই আলু অতপ্রতভাবে জড়িত এবং এই আলু যে কোন রান্নার স্বাদ কয়েক গুণ বাড়িয়ে দিতে সক্ষম। তাই বন্ধুরা আপনারা যদি বর্তমান বাংলাদেশের বাজারে নতুন আলুর প্রতি ১ কেজি থেকে একেবারে 50 কেজি পর্যন্ত আলুর দাম সম্পর্কে জানতে চান তাহলে অতি অবশ্যই আমাদের নিচে দেওয়া টেবিলটি অত্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

আলুর দাম কত আজকের বাজার

বন্ধুরা এবার আমি আপনাদের জানিয়ে দেব বর্তমান পাইকারি রেটে আলুর দাম কত চলছে এবং বন্ধুরা তারপরে নিচে আমি আপনাদের খুচরা রেঁটে আলুর দাম কত তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করবো খুচরা এবং পাইকারি আলুর বর্তমান দাম জানার জন্য এই পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়বেন এখানে বিস্তারিতভাবে জানিয়ে দেয়া হলো।

আলুর দাম আজকের বাজার ২০২৪ বাংলাদেশ

আলুর পরিমাণ আলুর দাম
১ কেজি ৫৫-৬০ টাকা
২ কেজি ১১০-১২০ টাকা
৫ কেজি ২৭৫-৩০০ টাকা
১০ কেজি ৫৫০-৬০০ টাকা
৫০ কেজি ২৭৫০-৩০০০ টাকা
১০০ কেজি ৫৫০০-৬০০০ টাকা
আলুর দাম আজকের বাজার বাংলাদেশ

আলুর দাম কত আজকের বাজার?

বর্তমান বাংলাদেশে আলুর দাম বেড়ে গিয়ে প্রতি কেজিতে ৫৫ থেকে ৬০ টাকায় বিক্রি হচ্ছে।

তো বন্ধুরা আমরা আশা করব আপনারা আমাদের এই উপরিউক্ত পোষ্টটি থেকে বাংলাদেশের বাজারে নতুন আলুর দাম সম্পর্কে একটি বিস্তারিত অভিজ্ঞতা অর্জন করেছেন। যা আপনাদের জিজ্ঞাসা মুলক প্রশ্নগুলির উত্তর দিতে সক্ষম হয়েছে। এছাড়াও বাংলাদেশের বাজারে নতুন আলুর দাম জানতে পেরে আপনারা অনেক উপকৃত হয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

এ ছাড়া বন্ধুরা আপনারা যদি এই ধরনের নিত্য প্রয়োজনীয় বাজারজাত দ্রব্যসামগ্রির দামের আপডেট পেতে চান তাহলে অতি অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে সর্বদা জুড়ে থাকবেন। এছাড়াও আপনারা যদি বিভিন্ন দেশের টাকার মূল্য বাংলাদেশি টাকা কত সে সম্পর্কে জানতে চান এবং প্রত্যেকদিনের সোনার মূল্যের আপডেট সঠিক ভাবে সবার আগে পেতে চান তাহলে অতি অবশ্যই আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করবেন। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

বর্তমানে আলুর দাম কত বাংলাদেশে?

বাংলাদেশে বর্তমান খুচরা আলোর দাম প্রতি কেজিতে ৫৫-৬০ টাকা এবং পাইকারি আলুর দাম প্রতি কেজিতে ৩৭ টাকা।

বাংলাদেশে আলুর দাম কে নির্ধারণ করে?

বাংলাদেশে আলুর দাম tcb বাজারদর দ্বারা নির্ধারিত হয়ে থাকে।

আলু কোন সময়ের ফসল?

আলু হলো একটি শীতকালীন ফসল।

আলু নিরামিষ না আমিষ?

আলু হলো একটি নিরামিষ সবজি।

নতুন আলুর দাম কত বাংলাদেশে?

নতুন আলুর দাম বাংলাদেশে ৫৫-৬০ টাকা প্রতি কিলো।

৫০ কেজি আলুর দাম কত বাংলাদেশে?

বাংলাদেশে ৫০ কেজি আলুর দাম ২৭৫০-৩০০০ টাকা।

Subha

আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button