জোয়ার ভাটার সময় || জোয়ার ভাটার সময় today ২৪ ফেব্রুয়ারি ২০২৪

শুভম
3 Min Read
জোয়ার ভাটার সময়

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজকের গঙ্গায় জোয়ার ভাটার সময় সূচি এছাড়া বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমি আপনাদের জানিয়ে দেবো গতকাল গঙ্গায় জোয়ার ভাটা কখন হবে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য অর্থাৎ আজকে এবং গতকালের জোয়ার ভাটার সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে চান আপনাদের অনুরোধ করবো আপনাদের সুবিধার্থে নিচে সময় বিস্তারিত দেওয়া আছে আপনারা নিজে দেওয়া তথ্যটি দেখে নিন।

জোয়ার ভাটার সময়
জোয়ার ভাটার সময়

গঙ্গায় জোয়ার ভাটার সময় একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় যা প্রচুর মানুষের কর্মের ক্ষেত্রে বা অন্যান্য বিশেষ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে, তাই বন্ধুরা আপনাদের প্রতিদিন জোয়ার ভাটার সময়সূচী সঠিকভাবে জেনে নেয়া উচিত তাই চলুন বন্ধুরা দেখে নেয়া যাক আজকের গঙ্গায় জোয়ার ভাটার সময় কখন।

আজকের জোয়ার ভাটার সময়

কলকাতার জন্য জোয়ারের সময় : শনিবার 24 ফেব্রুয়ারি 2024

জোয়ারজোয়ারের অবস্থাসময় (IST)তারিখউচ্চতা
জোয়ার1:16 AM(শনি 24 ফেব্রুয়ারি)3.86 মি(12.66 ফুট)
ভাটাসকাল ৯:০৩(শনি 24 ফেব্রুয়ারি)0.76 মি(2.49 ফুট)
জোয়ার1:31 PM(শনি 24 ফেব্রুয়ারি)3.66 মি(12.01 ফুট)
ভাটা9:14 PM(শনি 24 ফেব্রুয়ারি)0.75 মি(2.46 ফুট)
কলকাতার জন্য জোয়ারের সময় : শনিবার 24 ফেব্রুয়ারি 2024

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজকের এবং গতকালের জোয়ার ভাটার সময় সূচি সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন বন্ধুরা আপনারা যদি প্রতিদিন গঙ্গায় জোয়ার ভাটার সময়সূচী জানতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন।

whatapp channel

আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকের গঙ্গায় জোয়ার ভাটার সময়সূচী সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে পারে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে গঙ্গায় জোয়ার ভাটার সময়সূচী দেখার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আপনারা যদি প্রতিদিন গঙ্গায় জোয়ার ভাটার সময় সূচি দেখতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন গঙ্গায় জোয়ার ভাটার সময়সূচি সহ আরো বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য টাকা রেট সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনারা অতি অবশ্যই আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করবেন এবং যুক্ত হয়ে যাবেন আমাদের whatsapp গ্রুপে এবং নোটিফিকেশন অন করে রাখবেন।

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং আপনাদের কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Share This Article
Follow:
আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Leave a comment