1 ভরি সোনার দাম কত বাংলাদেশে (১৫ই মে ২০২৪) || ১ ভরি সোনার দাম কত ২০২৪ বাংলাদেশে

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো এক ভরি বা প্রতি ভরির স্বর্ণের মূল্য বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের বাংলাদেশ জুয়েলারি সমিতি অর্থাৎ বাজুজ নির্ধারিত বর্তমান বাংলাদেশের নতুন বাজার দর অনুযায়ী এক ভরি সোনার দাম কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা বর্তমান বাংলাদেশের ১ ভরি সোনার দাম কত তা জানার জন্য আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত অবশ্যই পড়ুন।

১ ভরি সোনার দাম বাংলাদেশ
১ ভরি সোনার দাম বাংলাদেশ

বন্ধুরা এখানে আমি আপনাদের বাজুস অর্থাৎ বাংলাদেশ জুয়েলারি সমিতি নির্ধারিত স্বর্ণের বাজার দর অনুযায়ী ২২ ক্যারেট,২১ ক্যারেট,১৮ ক্যারেট এবং পুরাতন গহনা সোনার এক ভরির দাম বাংলাদেশে কত তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করব আপনারা নিচে দেওয়া দাম গুলি দেখে নিন এক ভরি সোনার দাম কত চলছে বাংলাদেশে।

১ ভরি সোনার দাম বাংলাদেশ

ক্যারেটস্বর্ণের ওজনস্বর্ণের দাম
২২ ক্যারেট১ ভরি১১৭,২৮১ টাকা
২১ ক্যারেট১ ভরি১১১,৯৫১ টাকা
১৮ ক্যারেট১ ভরি৯৫,৯৫৯ টাকা
পুরাতন১ ভরি৭৯,৩৩৮ টাকা
১ ভরি সোনার দাম বাংলাদেশ

বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের স্বর্ণের লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিতে পারেন প্রথমে আমি আপনাদের বাংলাদেশ স্বর্ণের মূল্য কত তার লিংক দেওয়া আছে নিচে নিচে দেওয়া বাংলাদেশের স্বর্ণের মূল্য কত তা দেখে নেবেন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

বন্ধুরা এবারে আমি আপনাদের অন্যান্য দেশের স্বর্ণের মূল্য কত তার লিংক নিচে দিয়ে দিচ্ছি আপনারা যদি অন্যান্য দেশের স্বর্ণের আজকের লাইভ আপডেট জানতে চান নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বর্তমান পত্রিকাসৌদি ১ ভরি
দুবাই স্বর্ণের মূল্যকাতার সোনার দাম
বাহরাইন সোনার দামসৌদি স্বর্ণের মূল্য
অন্যান্য দেশের স্বর্ণের মূল্য

১ ভরি সোনার দাম বাংলাদেশ ২০২৪

বর্তমান বাংলাদেশে বাংলাদেশ জুয়েলারি সমিতি বাজুস নির্ধারিত বাজারদর অনুযায়ী ২২ ক্যারেট ১ ভরি সোনার দাম ১১৭,২৮১ টাকা এবং ২১ ক্যারেট ১ ভরি সোনার দাম ১১১,৯৫১ টাকা ১৮ ক্যারেট ১ ভরি সোনার দাম ৯৫,৯৫৯ টাকা এবং পুরাতন গহনা শোনা অর্থাৎ ট্র্যাডিশনাল গোল্ডের ১ ভরির দাম ৭৯,৩৩৮ টাকা।

এক ভরি সমান কত গ্রাম

প্রচুর মানুষ জানেন না এক ভরি সমান কত গ্রাম অনেক মানুষ মনে করে দশ গ্রামে এক ভরি কিন্তু বন্ধুরা আপনাদের জানিয়ে দিই এক ভরি সমান ১১.৬৬৪ গ্রাম।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশে এক ভরি সোনার দাম কত চলছে তা জানতে পেরেছেন আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে জানিয়ে দিন সকল বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও এক ভরি সোনার দাম বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে পারে। বন্ধুরা প্রচুর মানুষ বাংলাদেশের প্রতিদিন স্বর্ণ কেনা বেচা করে এবং অনেক মানুষ জানতে চায় এক ভরি সোনার দাম বাংলাদেশে কত টাকা তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে উপরে আমি এক ভরি সোনার দাম কত তা বিস্তারিত ভাবে জানিয়ে দিয়েছি।

কিছুদিন ছাড়া ছাড়াই বাংলাদেশ জুয়েলারি সমিতি বা বাজুস গহনা সোনার দাম পরিবর্তন করে থাকে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা যদি প্রতিদিন আজকের এক ভরি সোনার দাম জানতে চান বাংলাদেশে কত চলছে তাহলে আপনাদের অনুরোধ করব আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বাংলাদেশের স্বর্ণের মূল্যের সাথে সাথে বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের নতুন নতুন দামের আপডেট দেয়া হয়।

১ ভরি সোনার দাম কত ২০২৪ বাংলাদেশে?

বাংলাদেশে ১ ভরি সোনার দাম ২২ ক্যারেট ১ ভরি সোনার দাম ১১৭,২৮১ টাকা এবং ২১ ক্যারেট ১ ভরি সোনার দাম ১১১,৯৫১ টাকা ১৮ ক্যারেট ১ ভরি সোনার দাম ৯৫,৯৫৯ টাকা এবং পুরাতন গহনা শোনা অর্থাৎ ট্র্যাডিশনাল গোল্ডের ১ ভরির দাম ৭৯,৩৩৮ টাকা।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করে এক ভরি সোনার দাম বাংলাদেশে কত চলছে তা জানার জন্য বন্ধুরা আপনাদের যদি এক ভরি স্বর্ণ সংক্রান্ত আরো কোন জিজ্ঞাসা থাকে তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং প্রতিদিন বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজার দর এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট দেখতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন এবং যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
Scroll to Top