ভিশন এয়ার কুলার দাম || ভিশন এয়ার কুলার দাম ২০২৪

Subha
4 Min Read
ভিশন এয়ার কুলার দাম

আসসালামুয়ালিকুম বন্ধুরা কেমন আছেন আশা করি যে যেখানেই আছেন সুস্থ আছেন ভালো আছেন বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ভীষন এয়ার কুলারের দাম আজ কত টাকা চলছে। বন্ধুরা এখানে আমি আপনাদের সুবিধার্থে ভীষণ এয়ার কুলারের বিভিন্ন মডেলের আজকের দাম বাংলাদেশে কত টাকা চলছে তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি ভিশন এয়ারকুলার দাম কত চলছে তা জানতে আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

ভিশন এয়ার কুলার দাম
ভিশন এয়ার কুলার দাম

গ্রীষ্মকালে গরমের হাত থেকে বাঁচতে প্রচুর মানুষ গুলার ব্যবহার করে এবং বিভিন্ন ব্র্যান্ডের কুলার যেহেতু বাংলাদেশের পাওয়া যায় কিন্তু সবথেকে বেশি চাহিদা পূর্ণ ব্র্যান্ড হলো ভীষন। আপনারা যদি আপনার বাড়ির জন্য ভীষন এয়ার কুলার কিনতে চান তাহলে আপনাদের অতি অবশ্যই ভিসান এয়ার কুলারের দাম কত টাকা চলছে তার জেনে নেয়া উচিত তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক ভিশন এয়ার কুলারের দাম আজ বাংলাদেশে কত টাকা।

ভিশন এয়ার কুলার দাম

  • Vision Evaporative 35L Super Cool Air Cooler: ৳ ১১,৫০০
  • Vision Evaporative 65L Super Cool Air Cooler: ৳ ১৭,০০০
  • Vision Evaporative 80L Desert Air Cooler: ৳ ২২,০০০
  • Vision Personal Air Cooler: ৳ ৪,০০০

ভিষন এয়ার কুলারের দাম কত টাকা

ভিশন এয়ার কুলারের দাম মডেল এবং ক্ষমতার উপর নির্ভর করে। বাজারে বর্তমানে বিভিন্ন মডেলের ভিশন এয়ার কুলারের দাম ৳ ৪,০০০ থেকে ৳ ৩০,০০০ পর্যন্ত।

ভিশন এয়ার কুলার কিনবেন কোথায়

আপনি ভিশন এয়ার কুলার অনলাইনে এবং অফলাইনে দুটোভাবেই কিনতে পারবেন।

অনলাইনে:

অফলাইনে:

  • ভিশন ইলেকট্রনিকসের যেকোনো শোরুম
  • ইলেকট্রনিকসের দোকান

ভিশন এয়ার কুলার কেনার সময় কিছু বিষয় বিবেচনা করা উচিত

উত্তর:

  • ক্ষমতা: আপনার ঘরের আকারের জন্য উপযুক্ত ক্ষমতার এয়ার কুলার কিনুন।
  • বৈশিষ্ট্য: বিভিন্ন মডেলের বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। আপনার প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি সহ একটি মডেল কিনুন।
  • দাম: আপনার বাজেট অনুসারে একটি মডেল কিনুন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা ভিসান এয়ার কুলারের দাম আজ বাংলাদেশে কত টাকা তা জানতে পেরেছেন। আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অবশ্যই শেয়ার করে সকলকে জানিয়ে দিন আজ বাংলাদেশে ভিশন এয়ার কুলারের দাম কত টাকা চলছে।

যেহেতু গরম পড়লেই কুলারের চাহিদা বেড়ে যায় তাই আপনার বাড়ির জন্য ভিসান এয়ার কুলার যদি কিনতে চান তাহলে আপনারা যদি শীতকালে কিনেন তাহলে দাম অনেকটা কমে পাবেন এবং আপনারা যদি গরমকালে কেনেন তাহলে দাম প্রচুর বেড়ে যায় তাই আপনাদের অনুরোধ করবো আপনারা বছরের প্রতিটি সময় প্রতিদিন ভিশন এয়ার কুলারের নতুন নতুন দামের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

আপনারা যদি বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজার দর এছাড়াও বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজকে জানতে চান তাহলে আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে লিংক উপরে দেওয়া আছে এর ফলে আপনার কাছে প্রতিটি গুরুত্বপূর্ণ পোষ্টের update চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে ভিশন এয়ার কুলারের দাম কত টাকা তা জানার জন্য আপনাদের যদি ভিসান এয়ার কুলার সম্পর্কিত কোন ধরনের জিজ্ঞাসা থাকে অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে অবশ্যই এই পোস্টটি শেয়ার করে সবাইকে জানিয়ে দেবেন।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment