আজকের বাজার দর বাংলাদেশ

সয়াবিন তেলের দাম ২০২৪ || ১-৫ লিটার সয়াবিন তেলের দাম

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েব সাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের দাম কত চলছে বর্তমান বাংলাদেশে বন্ধুরা আমি আপনাদের বাংলাদেশ বাজারদর নিয়ন্ত্রিতকারী অর্থাৎ টিসিবি বাজার দর থেকে নির্ধারিত বর্তমান বাংলাদেশী ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের দাম কত তা আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের বর্তমান দাম জানার জন্য এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন এখানে বিস্তারিত জানানো আছে।

৫ লিটার সয়াবিন তেলের দাম
৫ লিটার সয়াবিন তেলের দাম

যেহেতু সয়াবিন তেল আমাদের নিত্য প্রয়োজনীয় কাজের প্রতিদিন ব্যবহার করা হয়ে থাকে তাই বন্ধুরা অনেকেই এর বর্তমান দাম না জেনেই কিনতে যায় ফলে তারার ঠকার সম্ভাবনা বেশি থাকে, তাই বন্ধুরা এখানে আমি আপনাদের বাংলাদেশ সরকার নিয়ন্ত্রিতকারী টিসিবি বাজার দর নির্ধারিত ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের দাম কত তা আপনাদের বিস্তারিত নিচে জানিয়ে দেয়া হলো তো চলুন দেখে নিয়ে যাক ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের দাম কত টাকা চলছে বর্তমান বাংলাদেশ।

সয়াবিন তেলের দাম ২০২৪

  • রূপচাঁদা ফোর্টিফাইড সয়াবিন তেল: ৳ 845 এর জন্য 5 লিটার
  • Teer Fortified Soyabean Oil: ৳ 173 টাকায় 1 লিটার
  • তাজা ফোর্টিফাইড সয়াবিন তেল: ৳346 এর জন্য 2 লিটার
  • বসুন্ধরা ফোর্টিফাইড সয়াবিন তেল: ৳ 173 টাকায় 1 লিটার
  • রাধুনি খাঁটি সরিষার তেল: ৳ 180 টাকায় 500 মিলি
  • ফরচুন ফরটিফাইড রাইস ব্রান অয়েল: ৳960 এর জন্য 5 লিটার
  • তাজা ফোর্টিফাইড সয়াবিন তেল (পলি): ৳ 170 টাকায় 1 লিটার 

সয়াবিন তেলের দাম

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

১ লিটার সয়াবিন তেলের দাম

৫ লিটার সয়াবিন তেলের দাম

যেহেতু সয়াবিন তেল আমাদের প্রতিদিন কাজে লাগে তাই বন্ধুরা আমাদের কেনার আগে বর্তমান দাম কত তা জেনে নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমাদের এই ছোট্ট প্রচেষ্টার মাধ্যমে আমি আপনাদের জানিয়ে দিয়েছি ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের দাম কত টাকা চলছে বর্তমান বাংলাদেশ।

বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের কাছে যাতে তারাও পাঁচ লিটার সয়াবিন তেলের দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে পারি এবং বন্ধুরা এই পোস্টটি শেয়ার করার সাথে সাথে আপনাদের অনুরোধ করবো কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

যেহেতু সোয়াবিন তেলের দাম প্রতিদিন পরিবর্তন হতে পারে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা প্রতিদিন সয়াবিন তেলের বর্তমান মূল্য জানার জন্য আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন বাজারদরের আপডেট দেয়া হয়ে থাকে। বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চান সম্পূর্ণ বিনামূল্যে তাহলে যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে।

এক লিটার লুজ সয়াবিন তেলের দাম কত?

আপনারা যদি ১ লিটার লুজ সয়াবিন তেল কিনতে যান তাহলে আপনাদের বর্তমান বাজার দর অনুযায়ী ১৫৮ থেকে ১৬৫ টাকা পড়বে।

এক লিটার বোতল সয়াবিন তেলের দাম কত?

বন্ধুরা আপনারা যদি ১ লিটার সয়াবিন তেলের বোতল কেনেন তাহলে আপনাদের ১৭০ থেকে ১৭৩ টাকা দিতে হবে।

২ লিটার সয়াবিন তেলের দাম কত?

২ লিটার সয়াবিন তেলের দাম 340 থেকে 345 টাকা পড়বে।

৫ লিটার সয়াবিন তেলের দাম?

বন্ধুরা আপনারা যদি পাঁচ লিডারের সয়াবিন তেলের বোতল কেনেন তাহলে আপনাদের বর্তমান বাজার দর অনুযায়ী ৮১০ থেকে ৮৪৫ টাকা পড়বে।

শেষ কথা

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের ১ থেকে ৫ লিটার সয়াবিন তেলের দাম কত টাকা চলছে তা জানতে পেরেছেন আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো পোস্টটি শেয়ারের সাথে সাথে অসুবিধা হলে কমেন্ট করবেন এবং বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই অর্থাৎ নিত্য প্রয়োজনীয় বাজারদর সহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট এবং টাকা রেটের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা আবারো আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন আপডেট দেয়া হয়ে থাকে।

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন এই ধরনেরই তথ্যের আপডেট প্রতিদিন পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পাতায়।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button