২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব | ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব আজকের রেট

Subha
7 Min Read
২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো 22 ক্যারেট সোনার দাম সৌদি আরব আজকের রেট কত চলছে অর্থাৎ বন্ধুরা আজ ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব কত চলছে। বন্ধুরা আমি এখানে যে মূল্যটি আপনাদের সাথে শেয়ার করব সেটি সৌদি রিয়ালে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা ২২ ক্যারেট সোনার আজকের এবং গত কয়েকদিনের স্বর্ণের দাম বা সোনার দাম সৌদি আরবে কত তা জানতে আমরা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব
২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব

সৌদি আরবে বাঙালি প্রচুর পরিমাণে থাকে যারা ভারত এবং বাংলাদেশ থেকে কর্মসূত্রে যায় তাই বন্ধুরা তারা অনেকেই 22 ক্যারেট সোনার দাম আজ সৌদি আরবে কত তা জানার জন্য ইন্টারনেটের সার্চ করে থাকে। তাই বন্ধুরা এখানে আমি আপনাদের আজ ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব আজকের রেট কত এবং ২২ ক্যারেট স্বর্ণের গত কয়েকদিনের মূল্য কত ছিল সৌদি আরবে তা আপনাদের সাথে নিজের শেয়ার করছি আপনারা দেখে নিন।

২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব আজকের রেট

Qty22K Gold Rate
10gSAR 2,680.00
8gSAR 2,144.00
4gSAR 1,072.00
2gSAR 536.00
1gSAR 268.00
২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব আজকের রেট

২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব

আজ সৌদি আরবে ১ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম 268.00 রিয়াল এবং ২ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম 536.00 রিয়াল এবং ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম 2,680.00 রিয়াল চলছে এছাড়াও বন্ধুরা আপনারা যদি আরও বিভিন্ন জনের স্বর্ণের মূল্য কত চলছে সৌদি আরবে জানতে চান উপরে ছক আকারে দেওয়া আছে আপনারা দেখে নিন।

২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব গতকয়েকদিনের রেট

Date22Ct Gold Rate
28-May-2024, Tue AMSAR 268.00
27-May-2024, Mon AMSAR 268.00
26-May-2024, Sun AMSAR 269.00
25-May-2024, Sat AMSAR 269.00
24-May-2024, Fri AMSAR 269.00
23-May-2024, Thu AMSAR 271.00
22-May-2024, Wed AMSAR 279.00
21-May-2024, Tue AMSAR 276.00
20-May-2024, Mon AMSAR 280.00
19-May-2024, Sun AMSAR 277.00
18-May-2024, Sat AMSAR 277.00
17-May-2024, Fri AMSAR 274.00
16-May-2024, Thu AMSAR 274.00
15-May-2024, Wed AMSAR 271.00
২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব গতকয়েকদিনের রেট

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজ ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরব কত বা ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরবে কত টাকা চলছে আজকে এবং গত কয়েকদিনের মূল্য কত ছিল তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি অবশ্যই শেয়ার করে সকল বন্ধু-বান্ধবদের জানিয়ে দিন যাতে তারাও সৌদি আরবের আজ সোনার দাম কত তা জানতে পারে।

যেহেতু সৌদি আরবের সোনার দাম প্রতিদিন পরিবর্তন হয় তাই আপনাদের অনুরোধ করবো আপনারা ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরবের প্রতিদিনের মূল্য জানতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করুন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন সৌদি সহ আরো বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট ও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজারদরের প্রতিদিনের আপডেট দেয়া হয়।

আপনারা যদি এই ধরনেরই গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট প্রতিদিন পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক দেওয়া আছে এর ফলে আপনার কাছে প্রতিদিন গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে ও সবার আগে। আপনারা যদি আজকে আরো বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য কত তা জানতে চান আপনাদের সুবিধার্থে নিচের লিংক দেয়া হলো আপনারা অবশ্যই নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

ভরি২২ ক্যারেট এক ভরি
পুরাতনচার আনা সোনার দাম
২২ ক্যারেটএক আনা সোনার দাম
দুই আনা২১ ক্যারেট সোনার দাম
১ রতিবাংলাদেশ স্বর্ণের দাম
বাজুস৫২.৫ তোলা রুপা
২৪ ক্যারেটএক ভরি রুপার দাম
আজকের বাংলাদেশ স্বর্ণের মূল্য

প্রশ্ন: ২২ ক্যারেট স্বর্ণ কেনার সময় কী কী বিষয় বিবেচনা করা উচিত?

উত্তর: ২২ কারেট স্বর্ণ কেনার সময়, নিম্নলিখিত বিষয়গুলি বিবেচনা করা গুরুত্বপূর্ণ:
বিশ্বস্ত বিক্রেতা: একজন খ্যাতিমান এবং বিশ্বস্ত জুয়েলারের কাছ থেকে স্বর্ণ কিনুন।
হলমার্ক: স্বর্ণের গহনায় একটি BIS হলমার্ক আছে কিনা তা নিশ্চিত করুন, যা বিশুদ্ধতার নিশ্চয়তা দেয়।
ওজন: স্বর্ণের গহনার ওজন যাচাই করুন এবং রসিদের সাথে তুলনা করুন।
দাম: বিভিন্ন দোকানের দাম তুলনা করুন এবং একটি ন্যায্য দাম পান।
নকশা: আপনার পছন্দ এবং বাজেট অনুযায়ী একটি নকশা নির্বাচন করুন।

প্রশ্ন: ২২ ক্যারেট এবং ২৪ ক্যারেট স্বর্ণের মধ্যে পার্থক্য কী?

উত্তর: বিশুদ্ধতা: ২৪ ক্যারেট স্বর্ণ ৯৯.৯% বিশুদ্ধ, যেখানে ২২ ক্যারেট স্বর্ণ ৯১.৬৭% বিশুদ্ধ।
রঙ: ২৪ ক্যারেট স্বর্ণ উজ্জ্বল হলুদ রঙের, যখন ২২ ক্যারেট স্বর্ণের হালকা হলুদ রঙ থাকে।
মূল্য: ২৪ ক্যারেট স্বর্ণ ২২ ক্যারেট স্বর্ণের চেয়ে বেশি মূল্যবান।
কার্যকারিতা: ২২ ক্যারেট স্বর্ণ ২৪ ক্যারেট স্বর্ণের চেয়ে শক্ত এবং খোঁচানোর কম প্রবণ, তাই এটি গহনার জন্য উপযুক্ত।

প্রশ্ন: ২২ ক্যারেট স্বর্ণ কতটা বিশুদ্ধ?

উত্তর: ২২ ক্যারেট স্বর্ণ ৯১.৬৭% বিশুদ্ধ। এর মানে হল ১০০ গ্রাম ২২ ক্যারেট স্বর্ণে ৯১.৬৭ গ্রাম বিশুদ্ধ স্বর্ণ এবং বাকি ৮.৩৩ গ্রাম অন্যান্য ধাতু, যেমন রুপো, তামা, নিকেল বা জিঙ্ক।

প্রশ্ন: ২২ ক্যারেট স্বর্ণ কি?

উত্তর: ২২ ক্যারেট স্বর্ণ হল সবচেয়ে জনপ্রিয় ধরনের স্বর্ণ যা গহনা তৈরিতে ব্যবহৃত হয়। এটির উজ্জ্বল হলুদ রঙ এবং টেকসই প্রকৃতির জন্য এটি পছন্দ করা হয়। অন্যান্য ধাতু মিশ্রণের কারণে, ২২ ক্যারেট স্বর্ণ ২৪ ক্যারেট স্বর্ণের তুলনায় শক্ত এবং খোঁচানোর কম প্রবণ।

শেষ কথা

বন্ধুরা আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজ ২২ ক্যারেট স্বর্ণের দাম বা ২২ ক্যারেট সোনার দাম সৌদি আরবে কত চলছে তা জানার জন্য বন্ধুরা আপনাদের যদি বাইশ ক্যারেট সোনার দাম সৌদি আরব কত সেই সম্পর্কে কোন জিজ্ঞাসা থাকে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন প্রতিদিন এই ধরনেরই আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

TAGGED: , , , , , , , , , , , , , , , , , , , ,
By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment