মালয়েশিয়া ভিসার দাম কত || মালয়েশিয়া ভিসার দাম কত ২০২৪

Subha
5 Min Read
মালয়েশিয়া ভিসার দাম কত

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েব সাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো মালেশিয়ার ভিসার দাম কত চলছে বন্ধুরা আপনারা যদি কর্মসূত্রে মালয়েশিয়া যেতে চান তাহলে আপনাদের বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে ভিসার খরচা কত টাকা পড়বে? তো বন্ধুরা আমি এখানে বিভিন্ন ভিসার খরচা কত তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা এই পোস্টটি অতি অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন এখানে আমি আপনাদের বিভিন্ন ভিসার দাম কত মালয়েশিয়া যেতে হলে তার বিস্তারিত জানিয়ে দিয়েছি।

মালয়েশিয়া ভিসার দাম কত
মালয়েশিয়া ভিসার দাম কত

মালয়েশিয়া ভিসার বিভিন্ন দাম কত তা আমি আপনাদের ডলারে দেখিয়েছি। আপনারা যদি বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে চান তাহলে আপনাদের কত ডলার খরচা হবে তা বিস্তারিত জানানো হয়েছে এবং বন্ধুরা মালয়েশিয়া যাওয়ার ক্ষেত্রে বা মালয়েশিয়ার ভিসার জন্য কিছু গুরুত্বপূর্ণ তথ্য আমি নিজেই জানিয়েছি আপনাদের অনুরোধ করব আপনারা যদি মালয়েশিয়ার ভিসা সংক্রান্ত আরো তথ্য জানতে চান তাহলে এই পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়ুন এখানে ভিসার দাম এবং মালয়েশিয়া ভিসা সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের সাথে শেয়ার করা হয়েছে।

মালয়েশিয়া ভিসার দাম কত ২০২৪

মালয়েশিয়ার ভিসার ফি ২০২৪ সালে আপনার জাতীয়তা এবং আপনি যে ধরনের ভিসার জন্য আবেদন করছেন তার উপর নির্ভর করে পরিবর্তিত হবে।

ভিসার ধরনফি (মার্কিন ডলারে)
ভ্রমণ ভিসা (সিঙ্গেল এন্ট্রি)$30
ভ্রমণ ভিসা (মাল্টিপল এন্ট্রি)$60
ট্রানজিট ভিসা$20
বিদ্যার্থী ভিসা$30
কর্ম ভিসা$90

আপনি মালয়েশিয়ান ইমিগ্রেশন বিভাগের ওয়েবসাইটে মালয়েশিয়ান ভিসার জন্য সর্বশেষ ফি এবং প্রয়োজনীয়তা সম্পর্কে আরও তথ্য পেতে পারেন: https://www.imi.gov.my/index.php/en/.

দ্রষ্টব্য:

  • ভিসার ফি পরিবর্তন হতে পারে, তাই সর্বশেষ তথ্যের জন্য মালয়েশিয়ান ইমিগ্রেশন বিভাগের ওয়েবসাইট পরীক্ষা করা গুরুত্বপূর্ণ।
  • আপনি যদি ভিসার জন্য আবেদন করতে একটি ভ্রমণ এজেন্ট বা অন্য কোনও তৃতীয় পক্ষের মাধ্যমে যান তবে আপনাকে অতিরিক্ত ফি দিতে হতে পারে।

মালয়েশিয়ান ভিসার জন্য আবেদন করার জন্য প্রয়োজনীয় নথি

বন্ধুরা আপনারা যদি মালয়েশিয়া ভিসার জন্য এপ্লাই করতে চান তাহলে আপনাদের কিছু গুরুত্বপূর্ণ নথি বা তথ্য জমা করতে হবে তো চলুন বন্ধুরা দেখে নিয়ে যাক কোন কোন গুরুত্বপূর্ণ নথি আপনাদের আবেদন করার জন্য জমা করতে হবে।

  • একটি বৈধ পাসপোর্ট
  • একটি ভিসার আবেদন ফর্ম
  • একটি পাসপোর্ট-আকারের ছবি
  • আপনার ভ্রমণের উদ্দেশ্য প্রমাণ (যেমন, বিমান টিকিট, হোটেল বুকিং)
  • আপনার আর্থিক স্থিতিশীলতার প্রমাণ (যেমন, ব্যাংক স্টেটমেন্ট)

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা মালয়েশিয়ার ভিসার দাম কত তা জানতে পেরেছেন বন্ধুরা এখানে আমি আপনাদের বাংলাদেশ থেকে মালয়েশিয়া যেতে গেলে কত টাকা খরচা হবে তা বিস্তারিত জানিয়ে দিয়েছি এবং আপনারা মালয়েশিয়া ভিসা কিভাবে আবেদন করবেন এবং মালয়েশিয়া ভিসা আবেদনের জন্য কিছু প্রয়োজনীয় নথি তা আপনাদের সাথে বিস্তারিত শেয়ার করেছি তো বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা মালয়েশিয়া ভিসার দাম কত তা জানতে পেরেছেন এই তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো অবশ্যই শেয়ার করে জানিয়ে দিন সকল বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও মালয়েশিয়া ভিসার দাম কত তা জানতে পারে।

যেহেতু বিভিন্ন সময় অনুযায়ী মালয়েশিয়ার ভিসার দাম বিভিন্ন রকম হয়ে থাকে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা প্রতিদিন মালয়েশিয়া ভিসার নতুন নতুন দামের আপডেট পেতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন মালয়েশিয়া ভিসার দামে নতুন নতুন আপডেট এছাড়াও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় বাজারদরের প্রতিদিন আপডেট দেয়া হয়ে থাকে এছাড়াও আমাদের ওয়েবসাইটে বিভিন্ন দেশের সাথে টাকার নতুন নতুন আপডেট দেয়া হয়ে থাকে।

আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে লিংক উপরে দেওয়া আছে এর ফলে আপনার কাছে প্রতিদিন গুরুত্বপূর্ণ সমস্ত তথ্যের আপডেট চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে মালয়েশিয়ার ভিসার দাম কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাদের যদি মালয়েশিয়া ভিসা সংক্রান্ত কোনো জায়গায় বুঝতে অসুবিধা হয় তাহলে অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান এবং এই তথ্যটি ভালো লাগলে অবশ্যই পোস্টটি শেয়ার করতে ভুলবেন না আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment