AKS রডের আজকের দাম ২০২৪

Subha
5 Min Read
aks রডের আজকের দাম

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব বর্তমান বাংলাদেশের aks রডের দাম। বাংলাদেশে যে সমস্ত স্টিল বিভিন্ন ইমারত বা অট্টালিকা দাঁড় করানোর জন্য কাজে লাগে সব থেকে বেশি এবং জনপ্রিয় স্টিল কোম্পানি হল aks। তাই বন্ধুরা আপনারা যখন aks রড কিনবেন তখন তার বর্তমান বাজার দর জেনে নেয়া সকলের উচিত তাই বন্ধুরা আপনাদের কোথায় যাওয়ার দরকার নেই আপনাদের জন্য নিয়ে এসেছি বর্তমান বাংলাদেশের aks রডের দাম।

aks রডের আজকের দাম
aks রডের আজকের দাম

AKS রডের আজকের দাম ২০২৪

মূল্য:৳ 78,500
আইডি:13765
ব্র্যান্ড:একেএস
অবস্থা:স্টকে
কল করুন:01973402745
aks রডের আজকের দাম

বাংলাদেশের সুনামধন্য কয়েকটি রডের কোম্পানির রয়েছে। সেরা কয়েকটি রড কোম্পানির মধ্যে aks রড অনেক উন্নত। সবাই এখন বড় দালান কোঠা অথব বিল্ডিং ঘরবাড়ি তৈরি করার জন্য আবুল খায়ের স্টিল কোম্পানির রড খুঁজে থাকেন। কারন aks রড দিয়ে কোন বিল্ডিং তৈরি করলে অনেকটাই মজবুত হয়। এবং বিল্ডিং ধসে পড়ার সম্ভাবনা খুব কম থাকে। এ কারণে একেএস রড সবার কাছে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। 

বর্তমান বাংলাদেশে সব জিনিসের দামে বৃদ্ধি হয়েছে। বিভিন্ন জিনিস বৃদ্ধির কারণে বর্তমান aks রডের মূল্য প্রতিনিয়ত বেড়েই চলেছে। গত মাসের তুলনায় এই মাসে প্রতি টন রডে অনেক টাকায় বেড়ে গেছে। অনেকে রয়েছে নতুন ঘরবাড়ি করবেন কিন্তু বর্তমান রডের দাম জানেন না। বাজারের টন হিসাব করে রড বিক্রি করে থাকেন। আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়লে AKS রডের আজকের দাম জানতে পারবেন।

AKS রডের আজকের দাম

অন্যান্য রডের তুলনায় বাজারে aks রড একটু দাম কম পাওয়া যায়। এবং কি অনেক মজবুত সহ করে পরীক্ষিত ভাবে এই রড তৈরি করা হয়। আবুল খায়ের স্টিল কোম্পানি রডের পাশাপাশি তারা বিভিন্ন জিনিস তৈরি করে থাকে। একেএস কোম্পানির পন্য সবার কাছে অনেক জনপ্রিয়। এখন দেশের বিভিন্ন বড় কোম্পানি এবং উন্নত মানের দালান কোঠা তৈরি করতে এই একেএস রড ব্যবহার করে।

১ কেজি রডের দাম কত

ছোট কোন কাজ করতে গেলে অনেক সময় অল্প রড কেনার প্রয়োজন পড়ে। অথবা অনেক সময় বিল্ডিং অথবা দালানকোঠা তৈরি করতে গেলে একটু রড শর্ট পড়ে যায়। তখন আমাদের কেজি হিসাব করে রড কিনতে হয়। এজন্য অনেকেই ১ কেজি রডের দাম জানতে চাচ্ছেন। একেএস রোডের কয়েকটি কোয়ালিটি রয়েছে। সর্বনিম্ন একেএস ১ কেজি রড ৯৩ টাকা থেকে শুরু করে ১০০ টাকা পর্যন্ত রয়েছে।

বর্তমান রডের দাম কত ‍aks

১৯৫৩ aks রড কোম্পানি মূলত বাংলাদেশের চট্টগ্রামে প্রথম যাত্রা শুরু করে। এরপর থেকে সব মানুষ এর কাছে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। রড অর্জিনাল এবং মজবুত ভাবে তৈরি করার জন্য সবাই এখন একেএস রড পছন্দ করে থাকে। প্রতিনিয়ত রডের দাম বৃদ্ধি হওয়ার কারণে বর্তমান দাম জানা থাকে না।

প্রতিনিয়ত রডের দাম বৃদ্ধি হওয়ার কারণে আমাদের আজকের মূল্য জানা থাকে না। অনেক অসাধু ব্যবসায়ীরা আছে তারা রডের দাম না জানার কারণে দোকানে রড কিনতে গেলে একটু বেশি দাম চেয়ে বসে। এ কারণে আপনাদের জন্য আপডেট রডের মূল্য উল্লেখ করেছি। aks রডের কোয়ালিটি অনুযায়ী দাম ভিন্ন হয়ে থাকে। আজকের আপডেট মূল্য অনুযায়ী প্রতি টন aks রড কিনতে খরচ হবে প্রায় ৯৩ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকা।

বন্ধুরা উপরে আমি আপনাদের বর্তমান একেএস রডের দাম কত তা বিস্তারিত জানিয়েছি এছাড়াও বন্ধুরা আপনাদের সুবিধার্থে আপনারা যদি যোগাযোগ করতে চান তাহলে উপরে তার নাম্বার দেওয়া আছে আপনারা চাইলে আপনাদের কোন জিজ্ঞাসা থাকলে উপরে দেওয়ার নাম্বারে কল করে জেনে নিতে পারবেন।

বন্ধুরা, আশা করি বর্তমান বাংলাদেশের একেএস রডের দাম কত তা বিস্তারিত আপনারা জানতে পেরেছেন বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং বন্ধুরা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন এই ধরনের নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজার দর এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য এবং বিভিন্ন দেশের টাকার বাংলাদেশি টাকায় কত তার আপডেট দেয়া হয়ে থাকে।

বন্ধুরা আপনাদের সুবিধার্থে বর্তমান বাংলাদেশের স্বর্ণের মূল্যের সাথে সাথে বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের তালিকা নিচে দেওয়া আছে আপনারা চাইলে সেখানে ক্লিক করে দেখে নিতে পারেন।

শেষ কথা

বন্ধুরা আপনারা যদি বর্তমানে আপনার ইমারতৈরীর ক্ষেত্রে একে এস রড ব্যবহার করেন তাহলে তার বর্তমান বাজার দর কত তা আশা করি আপনারা সঠিকভাবে জানতে পেরেছেন। বন্ধুরা আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটের ভিজিট করার জন্য আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্য পেতে আমাদের সাথে সদা সর্বদায় যুক্ত থাকবেন।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment