কারেন্ট অ্যাফেয়ার্স

এসএসসি পরীক্ষার জন্য দোয়া || ssc পরীক্ষার্থীদের জন্য দোয়া

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আপনারা আশা করি আলহামদুলিল্লাহ ভালো আছেন সবাই বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো এসএসসি পরীক্ষার জন্য আপনারা যে দোয়া গুলি পাঠ করবেন। বন্ধুরা সামনেই এইচএসসি পরীক্ষা চলছে তাই বন্ধুরা অনেকেই এসএসসি পরীক্ষার জন্য দোয়া জানতে চায় তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমি আপনাদের জানিয়ে দেব এসএসসি পরীক্ষার্থীদের জন্য বা এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনার জন্য আপনারা যে সমস্ত দোয়া গুলি পাঠ করবেন এছাড়াও সেই সব দোয়াগুলির অর্থ কি তা আপনাদের সাথে বিস্তারিত শেয়ার করব।

ssc পরীক্ষার্থীদের জন্য দোয়া
ssc পরীক্ষার্থীদের জন্য দোয়া

আপনার প্রিয়জন যদি এসএসসি পরীক্ষা দেয় তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা এই দোয়া গুলি পাঠ করবেন তাহলে তার পক্ষে অবশ্যই কৌশল হবে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া গুলি একদম শেষ পর্যন্ত পড়বেন এবং ভালো করে পড়বেন এবং বারবার পাঠ করতে থাকবেন।

ssc পরীক্ষার্থীদের জন্য দোয়া

তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক এসএসসি পরীক্ষার্থীদের জন্য আপনি আল্লাহর কাছে কি আশা করতে পারেন সেই সম্পর্কিত এবং নিচে আমি আপনাদের এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়ার ব্যাপারে বিস্তারিত জানিয়ে দিয়েছি তো চলুন দেখে নেওয়া যাক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

বন্ধুরা চলুন এবার দেখে নিই এসএসসি পরীক্ষার জন্য ইসলামিক ধর্ম অনুযায়ী আপনি যে সমস্ত দোয়া গুলি পাঠ করবেন এবং সেই সমস্ত দোয়া এবং সেই দোয়ার অর্থসহ বিস্তারিত জেনে নেয়া যাক।

পরীক্ষার্থীদের জন্য দোয়া ও শুভকামনা

এছাড়াও, আপনি নিম্নলিখিত দোয়াগুলো পড়তে পারেন:

অর্থ: “হে আমার প্রভু! আমার জ্ঞান বৃদ্ধি কর। হে আমার প্রভু! আমার জন্য বিষয়টি সহজ করে দাও, কঠিন না করো এবং কল্যাণের সঙ্গে বিষয়টির সমাপ্তি ঘটান।”

  • “আল্লাহুম্মা ফাতাহ আ’লায়না বি ‘ইলমিকা ওয়া ইনশুর আ’লায়না মিন ফাযলিকা ওয়া রযযিকনা মিন রিযকিকা।”

অর্থ: “হে আল্লাহ! তোমার জ্ঞান দ্বারা আমাদের উন্মুক্ত করো, তোমার অনুগ্রহ দ্বারা আমাদেরকে সমৃদ্ধ করো এবং তোমার রিযিক থেকে আমাদেরকে রিযিক দান করো।”

  • “আল্লাহুম্মা য়া মুকাল্লিবাল কুলুব, সাব্বিত ক্বাল্বী ‘আলা দ্বীনিক।”

অর্থ: “হে সমস্ত হৃদয়ের পরিবর্তনকারী! আমার হৃদয়কে তোমার দ্বীনের উপর দৃঢ় করো।”

পরীক্ষার সময় আপনার সন্তানদের পাশে থাকুন এবং তাদেরকে উৎসাহিত করুন। তাদেরকে আশ্বস্ত করুন যে তারা যদি তাদের যথাসাধ্য চেষ্টা করে তবে তারা অবশ্যই ভালো ফলাফল অর্জন করবে।

আল্লাহ আমাদের সকল সন্তানদের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার তৌফিক দান করুন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনার জন্য যে সমস্ত দোয়া গুলি আছে তা জানতে পেরেছেন এবং বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এখানে আমি আপনাদের এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনার জন্য যে সমস্ত দোয়া গুলি করবেন তা বিস্তারিত জানিয়ে দিয়েছি তো বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য আপনাদের ভালো লেগেছে।

শেষ কথা

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই তথ্য অর্থাৎ বাংলাদেশ সহ অন্যান্য দেশের স্বর্ণের মূল্য বিভিন্ন দেশের টাকার রেটের আপডেট এবং কারেন্ট অ্যাফেয়ার্স দোয়া সহ অন্যান্য তথ্য পেতে আপনারা আবারো আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button