চিজ এর দাম কত বাংলাদেশে || চিজ এর দাম কত ২০২৪

Subha
4 Min Read
চিজ এর দাম কত বাংলাদেশে

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েব সাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো চিজ দাম কত চলছে বর্তমান বাংলাদেশে বন্ধুরা এখানে আমি আপনাদের বিভিন্ন নামী দামী কোম্পানির এবং নামিদামি ব্রান্ডের চিজের দাম বর্তমান বাংলাদেশে কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করব তো আপনাদের অনুরোধ করব আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন এখানে চিজ দাম সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে।

চিজ এর দাম কত বাংলাদেশে
চিজ এর দাম কত বাংলাদেশে

বিভিন্ন প্রয়োজনে প্রচুর মানুষ প্রচুর পরিমাণে চিজের ব্যবহার করে থাকে বাংলাদেশ কিন্তু অনেক বন্ধুরাই জানেন না চিজের দাম বাংলাদেশে আজকে কত টাকা চলছে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আজকের চিজের দাম বাংলাদেশে কত টাকা চলছে তা নিচে জানিয়ে দেয়া হলো এবং আপনাদের সুবিধার্থে বিভিন্ন নামী দামী ব্রান্ডের চিজ এর দাম বাংলাদেশে কত টাকা আজকে তা জানিয়ে দেয়া হয়েছে আপনারা নিচে দেওয়া নিচে চিজের দামটি দেখে নিন।

চিজ এর দাম কত বাংলাদেশে

চিজের দামের পরিবর্তন বা পার্থক্য বিভিন্ন কারণে হয়ে থাকে নিজের ধর্ম অনুযায়ী জিজের দাম আলাদা হয় এবং চিজের ব্র্যান্ড অনুযায়ী চিজের দাম বিভিন্ন হয়, তাই আপনাদের বিভিন্ন কারণে চিজের দাম বিভিন্ন হতে পারে নিচে বিভিন্ন ধরনের চিজের দাম দেয়া হলো।

চিজের ধরন অনুযায়ী চিজের দাম বাংলাদেশে

  • প্রসেসড চিজ: ৳100 থেকে ৳500 প্রতি কেজি
  • সেমি-সফট চিজ: ৳300 থেকে ৳800 প্রতি কেজি
  • সফট চিজ: ৳400 থেকে ৳1000 প্রতি কেজি
  • হার্ড চিজ: ৳600 থেকে ৳1500 প্রতি কেজি

চিজের ব্র্যান্ড অনুযায়ী চিজের দাম বাংলাদেশ

  • Pran: ৳100 থেকে ৳600 প্রতি কেজি
  • Aarong Dairy: ৳200 থেকে ৳800 প্রতি কেজি
  • Anchor: ৳300 থেকে ৳1000 প্রতি কেজি
  • Amul: ৳400 থেকে ৳1200 প্রতি কেজি

কিছু জনপ্রিয় ব্র্যান্ডের চিজের দাম

বন্ধুরা এবার আমি আপনাদের কিছু জনপ্রিয় ব্র্যান্ডের চিজের দাম আজকে বাংলাদেশে কত টাকা চলছে তা আপনাদের সাথে শেয়ার করছি আপনারা বিভিন্ন ব্র্যান্ডের চিজের দাম কত তা জেনে নিন।

ব্র্যান্ডধরনওজনদাম (৳)
Pranপ্রসেসড200 গ্রাম120
Aarong Dairyসেমি-সফট250 গ্রাম350
Anchorসফট400 গ্রাম550
Amulহার্ড200 গ্রাম650
কিছু জনপ্রিয় ব্র্যান্ডের চিজের দাম

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা আজকে বাংলাদেশ চিজের দাম কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে জানিয়ে দেবেন সকল বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকের চিজের দাম কত তা জানতে পারে। যেহেতু বছরের বিভিন্ন সময় চিজের দাম বিভিন্ন রকম হয়ে থাকে তাই এর দামেরও পরিবর্তন হতে পারে যে কোন সময়।

যেহেতু চিজের দাম বছরের বিভিন্ন সময় বিভিন্ন রকম হয় তাই আপনাদের অনুরোধ করবো আপনারা বর্তমান বাংলাদেশে আজকের ফ্রিজের দাম নতুন জানতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন চিজের দামের সাথে সাথে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় বাজারদরের নতুন নতুন আপডেট এবং বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার রেট আজকে বাংলাদেশি টাকায় কত তা আপডেট দেয়া হয় প্রতিদিন।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজ বাংলাদেশের চিজের দাম কত তা জানার জন্য বন্ধুরা আপনাদের যদি চিজ সম্পর্কিত আরো কোন জিজ্ঞাসা থাকে তাহলে আপনারা অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং বন্ধুরা বাংলাদেশের বিভিন্ন জিনিসের আজকের বাজার দরের নতুন নতুন আপডেট পেতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন কিংবা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন। আমাদের whatsapp চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে এর ফলে আপনার কাছে প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment