সময়সূচী

দূর্গা পূজার সময়সূচী ২০২৪

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েব সাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো দুর্গাপুজোর সময়সূচী 2024 অর্থাৎ ২০২৪ সালে দুর্গা পুজো কবে শুরু হচ্ছে মহা সপ্তমী থেকে বিজয় দশমী পর্যন্ত কবে তা আপনাদের সাথে বিস্তারিত শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি ২০২৪ দুর্গা পূজার সময়সূচী জানতে আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন এখানে আমি আপনাদের দুর্গাপুজোর সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করেছি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
দূর্গা পূজার সময়সূচী ২০২৪
দূর্গা পূজার সময়সূচী ২০২৪

বাঙালির বছরের সবথেকে বড় উৎসব হল দুর্গা উৎসব প্রচুর মানুষ এই দুর্গা পূজার জন্য সারা বছর অপেক্ষা করে থাকে, তাই বন্ধুরা অনেকেই দুর্গা পূজার সময়সূচী বা দুর্গাপূজা কবে 2024 এ তা জানেন না তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা নিচে দেওয়া সময় সূচি দেখে নিন এখানে মহাষষ্ঠী থেকে বিজয় দশমী ইংরেজির কত তারিখে এবং কি বার তা বিস্তারিত জানানো হলো।

দূর্গা পূজার সময়সূচী ২০২৪

  • ২০২৪-এ মহাষষ্ঠী পালিত হবে ৯ অক্টোবর বুধবার।
  • মহাসপ্তমী পালিত হবে ১০ অক্টোবর বৃহস্পতিবার
  • মহাঅষ্টমী ১১ অক্টোবর শুক্রবার।
  • মহানবমী পালিত হবে ১২ অক্টোবর শনিবার।
  • বিজয়া দশমী পালিত হবে ১৩ অক্টোবর রবিবার।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা ২০২৪ সালের দূর্গা পূজার সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি অবশ্যই শেয়ার করে জানিয়ে দিন সকল বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও ২০২৪ এ দুর্গাপুজো কবে তা জানতে পারে।

আপনারা যদি বিভিন্ন ধরনের সময়সূচি সম্পর্কিত নতুন নতুন আপডেট পেতে চান এছাড়াও আপনারা যদি বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের প্রতিদিন আপডেট এছাড়াও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট ও বিভিন্ন দেশের টাকার আপডেট প্রতিদিন জানতে চান তাহলে আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট দেয়া হয়।

শেষ কথা

আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করে দুর্গা পূজার সময়সূচী 2024 অর্থাৎ ২০২৪ এর দুর্গা পূজার সময়সূচী জানার জন্য বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনাদের যদি দুর্গাপূজোর সম্পর্কিত আরো কোন জিজ্ঞাসা থাকে তা আপনি অবশ্যই নিজে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং এই পোস্টটি শেয়ার করে জানিয়ে দেবেন সকল বন্ধু-বান্ধবদের মাঝে যাতে তারাও দূর্গা পূজার ২০২০ সময়সূচি সম্পর্কে বিস্তারিত জানতে পারে।

শুভজ্যোতি মাইতি

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button