প্রবাসী নিউজ

২ আনা সোনার আংটির দাম কত ২০২৪ বাংলাদেশ

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটের বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো দুই আনা সোনার আংটির দাম কত চলছে বর্তমান বাংলাদেশের বন্ধুরা এখানে আমি আপনাদের সুবিধার্থে বাংলাদেশের দুই আনা বিভিন্ন ক্যারাটে অর্থাৎ ২২ ক্যারেট ২১ ক্যারেট ১৮ ক্যারেট এবং পুরাতন অর্থাৎ ট্রাডিশনাল গোল্ড দিয়ে আপনারা যদি দুই আনা সোনার আংটি তৈরি করতে চান তাহলে আপনাদের বর্তমান বাজার দর অনুযায়ী বাংলাদেশি টাকায় কত দাম পড়বে তা আপনাদের বিস্তারিত জানিয়ে দেব।

২ আনা সোনার আংটির দাম
২ আনা সোনার আংটির দাম

২ আনা সোনা দিয়ে সোনার আংটি সবথেকে ভালো হয় তাই বন্ধুরা আমরা অনেকেই দুই আনা সোনার দাম না জেনেই আংটি কিনতে চলে যাই তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা দুই আনা আংটি করার আগে অবশ্যই দুই আনা সোনার আংটির দাম কত তা জেনে নিবেন তাই বন্ধুরা এখানে আমি আপনাদের বিভিন্ন ক্যারাটে দুই আনা সোনার আংটির দাম কত তা জানিয়ে দিয়েছি তো বন্ধুরা চলুন দেখে নেয়া যাক।

২ আনা সোনার আংটির দামের তালিকা

২ আনা সোনার আংটিদাম
২২ ক্যারেট১৪১১৩ টাকা
২১ ক্যারেট১৩৪৭০ টাকা
১৮ ক্যারেট১১৫৪৭ টাকা
পুরাতন৯৬২২ টাকা
২ আনা সোনার আংটির দামের তালিকা

২ আনা সোনার আংটির দাম

২২ ক্যারেট২ আনা সোনার আংটির দাম ১৪১১৩ টাকা এবং ২১ ক্যারেট ২ আনা সোনার আংটির দাম ১৩৪৭০ টাকা ও ১৮ ক্যারেট ২ আনা সোনার আংটির দাম ১১৫৪৭ টাকা ও পুরাতন গহনা সোনা দিয়ে আপনারা যদি ২ আনা সোনার আংটি তৈরি করতে চান তাহলে বর্তমান বাজার দর অনুযায়ী দাম পড়বে ৯৬২২ টাকা এবং বন্ধুরা গহনা সোনা তৈরি করতে আপনাদের যে দামটি দেখাটা হল সেই সাথে যুক্ত হবে tax ও মেকিং চার্জ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

২২ ক্যারেট ২ আনা সোনার আংটির দাম

বন্ধুরা আপনারা যদি সোনার আংটি করাতে চান তাহলে আপনাদের অতি অবশ্যই অনুরোধ করবো আপনারা ২২ ক্যারেট গহনা সোনা তৈরি করবেন এবং আপনি যদি বর্তমান বাজারে ২২ ক্যারেট দুই আনা সোনার আংটি কিনতে যান তাহলে আপনাদের দাম পড়বে ১৪১১৩ টাকা ও সাথে ট্যাক্স ও মেকিং চার্জ।

২১ ক্যারেট ২ আনা সোনার আংটির দাম

২২ ক্যারেট গহনার থেকে একটু খারাপ কোয়ালিটি থাকে ২১ ক্যারেট সোনার তাই বন্ধুরা আপনারা যদি ২১ ক্যারেট সোনা দিয়ে দুই আনা সোনার আংটি তৈরি করাতে চান তাহলে আপনাদের ১৩৪৭০ টাকা দিতে হবে ও সাথে ট্যাক্স ও মেকিং চার্জ।

১৮ ক্যারেট ২ আনা সোনার আংটির দাম

বর্তমান বাংলাদেশে বাজারদর অনুযায়ী আপনারা যদি ১৮ ক্যারেট ২ আনা সোনার আংটি তৈরি করাতে চান তাহলে আপনাদের ১১৫৪৭ টাকা পড়বে এবং সেই সাথে সাথে অবশ্যই ট্যাক্স ও তৈরির অর্থাৎ মেকিং চার্জ লাগবে।

পুরাতন ২ আনা সোনার আংটির দাম

বন্ধুরা আপনারা যদি পুরাতন দুই আনা সোনার আংটি কিনতে যান তাহলে আপনাদের বর্তমান বাজার দর অনুযায়ী ৯৬২২ টাকা পড়বে এবং সেই সাথে সাথে অবশ্যই ট্যাক্স ও তৈরির বা মেকিং চার্জ লাগবে।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা দুই আনা সোনার আংটির দাম কত চলছে বর্তমান বাংলাদেশে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার প্রিয়জনদের কাছে যাতে তারা ২ আনা সোনার আংটির দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে পারে।

যেহেতু স্বর্ণের মূল্য যে কোন সময় পরিবর্তন হতে পারে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি প্রতিদিন ২ আনা সোনার আংটির দাম কত তা জানতে চান তার আপডেট জানতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নেবেন কারণ বন্ধুরা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন দামের আপডেট দেয়া হয়ে থাকে। আপনারা যদি আরও বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট টাকার রেট এবং নিত্য প্রয়োজনীয় বাজারদরসহ আরো গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট পেতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে দুই আনা সোনার আংটির দাম কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আশা করি আপনারা সমস্ত বিস্তারিত ২ আনা সোনার দাম কত তা জানতে পেরেছেন আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই আপনারা নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো প্রতিদিন আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।
Back to top button