ইসরাইলি পণ্য চেনার উপায়

Subha
3 Min Read
ইসরাইলি পণ্য চেনার উপায়

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ইসরাইলি পণ্য চেনার উপায় কি বন্ধুরা আপনারা অনেকেই ইসরাইল পণ্য বর্তমানে বর্জন করছেন কিন্তু বন্ধুরা আপনারা অনেকেই জানেন না কোন জিনিসটি বা কোন প্রোডাক্টটি ইসরাইলি এবং কোন পোস্ট প্রোডাক্টটি ইসরায়েলি নয় তাই বন্ধুরা এখানে আমি আপনাদের জানিয়ে দেবো ইসরাইলি পণ্য চেনার উপায় কি কি।

ইসরাইলি পণ্য চেনার উপায়
ইসরাইলি পণ্য চেনার উপায়

ইসরাইলীপূর্ণ পণ্য গহনের ক্ষেত্রে অনেক মানুষ বর্তমানে বিরত রয়েছে তাই বন্ধুরা আপনারা কিছু সহজ পদ্ধতিতে কোন প্রোডাক্টটি বা কোন পণ্যটি ইজরাইলি পণ্য এবং কোন পণ্যটি ইসরাইলি পণ্য নয় তা সহজেই চিনতে পারবেন বন্ধুরা নিচে আমি আপনাদের ইসরাইলই পূর্ণ চেনার উপায় কি কি তা বিস্তারিত জানিয়ে দিয়েছি বন্ধুরা শুধুমাত্র আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

ইসরাইলি পণ্য চেনার উপায়

ইসরাইলি পণ্য চিহ্নিত করার বিভিন্ন উপায় রয়েছে।

1. বারকোড:

  • বারকোডের প্রথম তিনটি সংখ্যা দেশের কোড নির্দেশ করে। ইসরাইলের জন্য কোড হলো “729”।
  • বারকোডের নিচে থাকা সংখ্যাটি পণ্যের নির্দিষ্ট কোড।

2. “Made in Israel” লেবেল:

  • অনেক ইসরাইলি পণ্যে “Made in Israel” লেবেল থাকে।
  • লেবেলটি ইংরেজিতে, হিব্রুতে বা আরবিতে লেখা হতে পারে।

3. ইসরাইলি কোম্পানির নাম:

  • পণ্যের ব্র্যান্ড বা কোম্পানির নাম ইসরাইলি হলে, তা ইসরাইলি পণ্য হওয়ার সম্ভাবনা বেশি।
  • ইসরাইলি কোম্পানিগুলির নামের সাথে “Ltd.” “Inc.” “Co.” “Industries” ইত্যাদি শব্দ থাকতে পারে।

4. ইসরাইলি প্রতীক:

  • কিছু ইসরাইলি পণ্যে “Star of David” বা “Menorah” এর মতো ইসরাইলি প্রতীক থাকে।

5. অনলাইন তথ্য:

  • বিভিন্ন ওয়েবসাইট ইসরাইলি পণ্যের তালিকা প্রদান করে।
  • আপনি পণ্যের ব্র্যান্ড বা কোম্পানির নাম অনুসন্ধান করে ইসরাইলি পণ্য কিনা তা জানতে পারেন।

মনে রাখবেন:

  • সব ইসরাইলি পণ্যে “Made in Israel” লেবেল থাকে না।
  • কিছু ইসরাইলি কোম্পানি তাদের পণ্যের উৎপাদন অন্য দেশে করে।
  • ইসরাইলি পণ্য বর্জন করার সিদ্ধান্ত একটি ব্যক্তিগত সিদ্ধান্ত।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা ইসরাইলি পণ্য কিভাবে চিনবেন তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার প্রিয়জন বন্ধু-বান্ধবদের কাছে যাতে তারাও ইসরাইলি পণ্য কিভাবে চেনা যায় তা জানতে পারবে।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই তথ্য এবং বাংলাদেশ সহ অন্যান্য দেশের স্বর্ণের মূল্য টাকা রেটের আপডেট পেতে চান তাহলে আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপদে দেওয়া আছে এর ফলে আপনার কাছে চলে যাবে সমস্ত পোস্টের নোটিফিকেশন সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে ইসরাইলের পণ্য কিভাবে চিনবেন তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আপনার যদি কোন জায়গায় বুঝতে অসুবিধা হয় অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং আপনি কি ইসরাইলি পণ্য বর্জন করেছেন তাও নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং কেন বর্জন করছেন তাও জানাবেন।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পাতায়।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment