রিমসো সোলার ব্যাটারি দাম || রিমসো সোলার ব্যাটারি দাম ২০২৪

Subha
4 Min Read
রিমসো সোলার ব্যাটারি দাম

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব রিমসো সোলার ব্যাটারির দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের রিমসো কোম্পানির বিভিন্ন মডেলের ব্যাটারির দাম যেগুলি সোলার ব্যবহৃত করতে পারবেন তার দাম আজকে কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি রিমসো কোম্পানির বা 300 ব্যাটারির দাম জানতে আপনারা এই পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়ুন এখানে বিস্তারিত জানানো হলো।

রিমসো সোলার ব্যাটারি দাম
রিমসো সোলার ব্যাটারি দাম

বিভিন্ন কোম্পানির সোলার ব্যাটারি পাওয়া যায় বাংলাদেশে তাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় এবং সবথেকে বেশি চাহিদা পূর্ণ ব্যাটারী হলো রিমসো তাই আমি আপনাদের অনুরোধ করবো আপনারা যদি সোলার ব্যাটারী কিনতে চান তাহলে আপনারা রিমসো ব্যাটারি কিনতে পারেন যা অন্যান্য ব্যাটারি থেকে অনেকটা ব্যাকআপ ভালো এবং দীর্ঘমেয়াদী। কিন্তু বন্ধুরা আপনাদের কেনার আগে অবশ্যই দাম জেনে নেয়া উচিত তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে নিচে রিমসো ব্যাটারির দাম কত তা জানানো হলো।

রিমসো সোলার ব্যাটারি দাম

  • রিমসো-২০০Ahm ব্যাটারি: ২৩,৯০০ টাকা (২৪ মাসের ওয়ারেন্টি)
  • রিমসো-১৮০Ahm ব্যাটারি: ২১,৯০০ টাকা (২৪ মাসের ওয়ারেন্টি)
  • রিমসো-১৫০Ahm ব্যাটারি: ২০,৯০০ টাকা (২৪ মাসের ওয়ারেন্টি)

কিছু জনপ্রিয় রিমসো সোলার ব্যাটারি এবং তাদের মূল্য

মডেলক্ষমতা (Ah)ভোল্টেজ (V)ওয়ারেন্টিমূল্য (টাকা)
রিমসো সোলার-২০০A-১৩০Ah১৩০১২৫ বছর২৮,৫০০
রিমসো সোলার-১৫০A-১০০Ah১০০১২৩ বছর২৪,৫০০
রিমসো টিউবুলার IPS ১৫০Ah১৫০১২৩ বছর২২,০০০
রিমসো টিউবুলার IPS ১০০Ah১০০১২৩ বছর২০,০০০
কিছু জনপ্রিয় রিমসো সোলার ব্যাটারি এবং তাদের মূল্য:

রিমসো সোলার ব্যাটারি চেনার আগে মনে রাখবেন:

  • দাম স্থান এবং বিক্রেতার উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।
  • ওয়ারেন্টি ব্যাটারির মডেল অনুসারে পরিবর্তিত হতে পারে।
  • কেনার আগে করার আগে বিভিন্ন বিক্রেতার কাছ থেকে দাম তুলনা করা উচিত।

রিমসো সোলার ব্যাটারি কেনার জন্য কিছু টিপস:

  • একটি নির্ভরযোগ্য বিক্রেতা খুঁজুন।
  • ব্যাটারির ওয়ারেন্টি এবং গ্যারান্টি সম্পর্কে জিজ্ঞাসা করুন।
  • আপনার প্রয়োজনের জন্য সঠিক আকার এবং ক্ষমতার ব্যাটারি বেছে নিন।
  • ব্যাটারি সঠিকভাবে ইনস্টল এবং রক্ষণাবেক্ষণ করা হয় তা নিশ্চিত করুন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা রিমসো ব্যাটারির আজকের দাম কত টাকা তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে সকল বন্ধু-বান্ধবদের জানিয়ে দেবেন রিমসো ব্যাটারির দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে।

যেহেতু সোলার ব্যাটারির চাহিদা প্রচুর তাই রিমসো ব্যাটারির দাম যে কোন সময় পরিবর্তন হতে পারে তাই আপনাদের অনুরোধ করব আপনারা প্রতিদিন রিমসো ব্যাটারির দাম জানতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করুন কারণ আমাদের ওয়েবসাইটির প্রতিদিন রিমসো ব্যাটারির দামের সাথে সাথে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজার দর এবং বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের আজকের টাকার এক্সচেঞ্জ রেট বাংলাদেশী টাকায় কত তার আপডেট দেয়া হয়ে থাকে।

আপনারা যদি এই সমস্ত গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করব আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে লিংক উপরে দেয়া আছে এর ফলে আপনার কাছে প্রতিদিন এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে ও সবার আগে।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে রিমসো ব্যাটারির আজকের দাম জানার জন্য আপনাদের যদি কোন জায়গায় কোন ধরনের জিজ্ঞাসা তাকে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে অবশ্যই এই পোস্টটি শেয়ার করতে ভুলবেন না। সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনের এই আপডেট পেতেই অবশ্যই চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment