জ্বালানি তেলের দাম কমলো

Subha
জ্বালানি তেলের দাম কমলো

আবারো গরিব ও মধ্যবিত্ত মানুষের মুখের হাসি ফিরিয়ে দিল বাংলাদেশ সরকার কারণ জ্বালানি তেলের দাম প্রতি লিটারে কমানো হয়েছে বন্ধুরা বাংলাদেশের সরকারের এই উদ্যোগে প্রচুর মানুষ ভালো চোখে দেখছে এবং ধনী মধ্যবিত্ত বা গরীব প্রতিটি মানুষই খুশি হয়েছে কারণ জালালি তেলের দাম কমানো হয়েছে।

আজকে এই বিজ্ঞপ্তিটি ঘোষণা করেছে বাংলাদেশ সরকারের তরফ থেকে তারা জানিয়েছে পাশাপাশি দেশগুলিতে যে এখন তেলের দাম দিনের পর দিন বেড়ে চলেছে কিন্তু সেই তুলনায় বর্তমান বাংলাদেশে তেলের দাম কমানো হয়েছে বন্ধুরা নতুন তেলের দাম কত তা আপনাদের সমস্ত বিস্তারিত জানিয়ে দেয়া হবে তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত অবশ্যই পড়ুন।

জ্বালানি তেলের নতুন দাম

প্রতি লিটার ডিজেল ও কেরোসিনের দাম ৭৫ পয়সা কমিয়ে ১০৮ টাকা ২৫ পয়সা নির্ধারণ করা হয়েছে। বর্তমানে প্রতি লিটার ডিজেল ও কেরোসিন বিক্রি হচ্ছে ১০৯ টাকায়।

প্রতি লিটার অকটেনের দাম ৪ টাকা কমিয়ে ১২৬ টাকা নির্ধারণ করা হয়েছে। বর্তমানে প্রতি লিটার অকটেন বিক্রি হচ্ছে ১৩০ টাকায়।

৩ টাকা কমিয়ে প্রতি লিটার পেট্রোলের দাম নির্ধারণ করা হয়েছে ১২২ টাকা। বর্তমানে প্রতি লিটার পেট্রোল বিক্রি হচ্ছে ১২৫ টাকায়।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের জ্বালানি তেলের দাম কমিয়ে কত টাকা হয়েছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেওয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে দিন সকল বন্ধু-বান্ধবদের কাছে যাতে তারাও জ্বালানি তেলের নতুন দাম কত তা জানতে পারে।

আরো পড়ুন : মাদ্রাসা শিক্ষকদের বেতন

আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে বর্তমান বাংলাদেশের নতুন নির্ধারিত জ্বালানি তেল দাম জানার জন্য সকলের সুস্থ থাকবেন ভালো থাকবেন প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment