আজকের চিনির দাম || আজকের চিনির দাম কত ২০২৪

Subha
4 Min Read
আজকের চিনির দাম

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব চিনির দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে বন্ধুরা আপনারা জানেন হয়তো সকলেই চিনির দাম বর্তমান বাজারে অনেক উঠানামা করছে এবং চিনির দাম রাতারাতি অনেক টাকা বাড়িয়ে দেয়ার পরেও সরকার আবার পূর্ব নির্ধারিত দামি চিনি বিক্রয় করার অনুমতি দিয়েছে।

আজকের চিনির দাম
আজকের চিনির দাম

তিনি একটি অতি প্রয়োজনীয় নিত্য প্রয়োজনীয় জিনিসের মধ্যে একটি তাই বন্ধুরা আপনারা যদি বর্তমান বাংলাদেশের চিনির দাম জানতে চান তাহলে অফ বন্ধুরা আমি আপনাদের বাংলাদেশ সরকার নির্ধারিত চিনির বর্তমান দাম কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন এখানে আমি আপনাদের চিনির দাম কত চলছে তা বিস্তারিত জানিয়ে দিয়েছি।

চিনির বর্তমান বাজার মূল্য ২০২৪

চিনির পরিমাণবর্তমান বাজার মূল্য
১ কেজি১২৫-১৩৫ টাকা
৫ কেজি৬২৫-৬৭৫ টাকা
১০ কেজি১২৫০-১৩৫০ টাকা
৫০ কেজি৬২৫০-৬৭৫০ টাকা
100 কেজি১২৫০০-১৩৫০০ টাকা
চিনির বর্তমান বাজার মূল্য ২০২৪

চিনি কত টাকা কেজি ২০২৪

বর্তমান বাংলাদেশের টিসিবি বাজার দর নিয়ন্ত্রিত চিনির বর্তমান দাম কত তা আপনাদের সাথে শেয়ার করা হচ্ছে বন্ধুরা চিনির যা পূর্ব মূল্য ছিল ১৩৫ থেকে ১৪৫ টাকা কেজি বিক্রয় মূল্য সেখানে বর্তমান বাজার দর অনুযায়ী এক কেজি চিনির দাম পড়বে প্রতি কেজিতে ১২৫ থেকে ১৩৫ টাকা।

১ বস্তা চিনির দাম কত

বন্ধুরা আপনারা যদি বস্তা অনুযায়ী চিনি কিনতে যান তাহলে আপনাদের ৫০ কিলো চিনির বস্তার দাম পড়বে ৬২৫০-৬৭৫০ টাকা এবং ১০০ কিলো চিনির বস্তার দাম পড়বে ১২৫০০-১৩৫০০ টাকা।

১ কেজি চিনির দাম কত

বর্তমান বাংলাদেশে ১ কেজি চিনির বর্তমান বাজার দর ১২৫ থেকে ১৩৫ টাকা।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান চিনির দাম কত তা জানতে পেরেছেন বন্ধুরা এখানে আমি আপনাদের যে দামটি শেয়ার করেছি সেটি সম্পূর্ণ বাংলাদেশ টিসিবি বাজারদর নিয়ন্ত্রিত দাম বন্ধুরা এখানে যে দামটি শেয়ার করা হয়েছে সেটি সঠিক বন্ধুরা আপনারা অনেক ওয়েবসাইটে নানান দাম পাবেন আমাদের ওয়েবসাইটে একমাত্র সরকার নির্ধারিত দামের আপডেট দেয়া হয় প্রতিদিন।

যেহেতু চিনির মূল্য ওঠানামা করে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা প্রতিদিন বর্তমান বাংলাদেশের চিনির দাম কত তা জানার জন্য আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন দামের আপডেট দেয়া হয়ে থাকে কিংবা আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে থাকবেন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে সেখানে আমি আপনাদের নতুন নতুন পোস্টের আপডেট দেব আপনারা সহজেই পেয়ে যাবেন আমাদের সকল তথ্যের আপডেট সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের চিনির দাম কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার প্রিয়জনদের সাথেই যাতে তারাও বর্তমান বাংলাদেশের চিনির দাম কত চলছে তা জানতে পারে।

আমাদের দেয়া তথ্যটি আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে আপনারা অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা, প্রতিদিন বাংলাদেশের নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেটসহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য টাকা রেট ও প্রতিদিনের খবরাখবর এর আপডেট পেতে আপনারা আবারও ওয়েবসাইট আমাদের ভিজিট করতে ভুলবেন না।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment