আজকের বাজার দর বাংলাদেশ

pantonix 20 দাম কত 2024 || pantonix 20 দাম কত

pantonix 20 দাম :- সুপ্রিয় দর্শক বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব pantonix 20 এর দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের pantonix 20 ঔষধের দাম আজ বাংলাদেশে কত এবং আপনারা এটি কোথা থেকে কিনবেন এবং pantonix 20 ঔষধ সম্পর্কে আপনাদের কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা অতি অবশ্যই এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

pantonix 20 দাম কত
pantonix 20 দাম কত

বিভিন্ন রোগের উপশমে প্রচুর ডাক্তার বন্ধুরা pantonix 20 ঔষধ দুটি কেনার জন্য যুক্তি দেয়, তাই আপনারা যদি pantonix 20 কিনতে যান তাহলে আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই এর দাম কত তা জেনে তারপরই কিনবেন। এটি দাম বিভিন্ন রকম হতে পারে এখানে আমি আপনাদের pantonix 20 এর বিভিন্ন ট্যাবলেট এর দাম আজ কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করেছি, আপনারা মনোযোগ দিয়ে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

pantonix 20 দাম কত বাংলাদেশ

  • ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড ব্র্যান্ডের Pantonix 20 (20mg) ট্যাবলেটের ১০ টির একটি স্ট্রিপের দাম ৳ ৩০০
  • NIPRO JMI Pharma Ltd. ব্র্যান্ডের Pansos 20 (20mg) ট্যাবলেটের ১০ টির একটি স্ট্রিপের দাম ৳ ৩২০
  • Aristopharma Ltd. ব্র্যান্ডের Proton-P 20 (20mg) ট্যাবলেটের ১০ টির একটি স্ট্রিপের দাম ৳ ৩১০

Pantonix 20 কীভাবে কাজ করে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

Pantonix 20 পেটের অভ্যন্তরে অ্যাসিড উৎপাদনকারী কোষগুলিকে লক্ষ্য করে। এটি প্রোটন পাম্প নামক একটি এনজাইমকে ব্লক করে যা অ্যাসিড তৈরিতে সহায়তা করে। ফলস্বরূপ, Pantonix 20 অ্যাসিডের পরিমাণ কমিয়ে দেয় যা পেটে তৈরি হয়, যা অ্যাসিড রিফ্লাক্স, আলসার এবং হাইপারাসিডিটির সাথে যুক্ত জ্বালা এবং ব্যথা উপশম করতে সহায়তা করে।

Pantonix 20 কারা গ্রহণ করতে পারে

Pantonix 20 সাধারণত 18 বছর বা তার বেশি বয়সের প্রাপ্তবয়স্কদের জন্য নির্ধারণ করা হয়। তবে, কিছু ক্ষেত্রে, এটি 12 বছর বা তার বেশি বয়সের শিশুদের জন্যও নির্ধারণ করা যেতে পারে।

Pantonix 20 এর সম্ভাব্য পার্শ্ব প্রতিক্রিয়া কি কি

Pantonix 20 এর কিছু সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়াগুলির মধ্যে রয়েছে:

  • ডায়রিয়া
  • পেটে ব্যথা
  • মাথাব্যথা
  • বমি বমি ভাব
  • কোষ্ঠকাঠিন্য
  • গ্যাস

Pantonix 20 গ্রহণ করার সময় কোনও ওষুধের সাথে মিথস্ক্রিয়া ঘটে কি

Pantonix 20 অন্যান্য ওষুধের সাথে মিথস্ক্রিয়া করতে পারে, তাই আপনার ডাক্তার বা ঔষধবিদকে আপনার সমস্ত ওষুধ সম্পর্কে জানানো গুরুত্বপূর্ণ, সাপ্লিমেন্ট এবং ঔষধি উদ্ভিদগুলি সহ।

Pantonix 20 গর্ভবতী বা স্তন্যদানকারী মহিলাদের জন্য কি নিরাপদ

Pantonix 20 গর্ভবতী বা স্তন্যদানকারী মহিলাদের জন্য নিরাপদ কিনা তা নিশ্চিত নয়। আপনি যদি গর্ভবতী বা স্তন্যদান করান তবে Pantonix 20 গ্রহণ করার আগে আপনার ডাক্তারের সাথে কথা বলা গুরুত্বপূর্ণ।

Pantonix 20 কিভাবে গ্রহণ করা উচিত

Pantonix 20 ট্যাবলেটগুলি পুরো গিলে ফেলা উচিত, চিবানো বা ভাঙা উচিত নয়। এগুলি প্রতিদিন একবার, সাধারণত সকালের খাবারের সাথে নেওয়া উচিত।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা pantonix 20 দাম কত টাকা তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে অবশ্যই এই পোস্টটি শেয়ার করে সকলকে জানিয়ে দেবেন এবং আপনারা যদি এই ধরনেরই প্রতিদিন আপডেট পেতে চান আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে pantonix 20 দাম কত টাকা তা জানার জন্য আপনাদের যদি pantonix 20 সম্পর্কিত কোনোরকম জিজ্ঞাসা থাকে নিজে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না। প্রতিদিন বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের প্রতিদিনের দাম এবং বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের আজকের টাকার এক্সচেঞ্জ রেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

Subha

আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button