ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪

Subha
6 Min Read
ড্রোন ক্যামেরা দাম কত

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব ড্রোন ক্যামেরার দাম কত টাকা চলছে বর্তমান বাংলাদেশের বন্ধুরা এখানে আমি আপনাদের নামিদামি কোম্পানির দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা ড্রোন ক্যামেরার দাম জানার জন্য আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

সকলেরই স্বপ্ন থাকে একটি ড্রোন ক্যামেরা কেনার তাই বন্ধুরা আপনারা যদি ডোন ক্যামেরা কিনতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা বর্তমান দাম কত চলছে তা জেনে তারপরে কিনবেন তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে এখানে আমি আপনাদের নামিদামি কোম্পানির ড্রোনের দাম কত টাকা বাংলাদেশে চলছে তা আপনাদের সাথে শেয়ার করছি তো চলুন দেখে নেয়া যাক।

ড্রোন ক্যামেরা দাম

তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক বাংলাদেশে বিভিন্ন নামিদামি ডন কোম্পানির মূল্য তালিকা এবং নিচে আমি আপনাদের ড্রোনের দাম কত টাকা আর সেই সম্পর্কে আরো কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছি তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি ড্রোনের দাম জানতে আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

বাংলাদেশের সেরা ড্রোন এর মূল্য তালিকা

ড্রোন মডেলবাংলাদেশে দাম
SG900 অপটিক্যাল ফ্লোয়িং ওয়াই-ফাই ড্রোন৳ ৮,৮৫০
CXRIC Sky-06 4K Wi-Fi ডুয়াল এইচডি ক্যামেরা ড্রোন৳ ৪,৪৯৯
E84 মিনি প্রো 4K ড্রোন৳ ১২,৫০০
F184 RC 4K ডুয়াল ESC ক্যামেরা ড্রোন৳ ৭,৮৫০
4K ডুয়াল ক্যামেরা সহ E99 RC ড্রোন৳ ৫,২০০
E58 Wi-Fi FPV 4K ড্রোন৳ ৫,০০০
4K ডুয়াল ক্যামেরা সহ F190 ড্রোন৳ ৬,৮৫০
RG107 Pro অপটিক্যাল ফ্লো 4K ডুয়াল ক্যামেরা ড্রোন৳ ৭,৫০০
E63 4K ডুয়াল এইচডি ক্যামেরা জিপিএস ড্রোন৳ ১৭,৫০০
UAV S8000 অপটিক্যাল ফ্লো পজিশনিং ড্রোন৳ ১২,৫০০

ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ ২০২৪

বাংলাদেশে ড্রোন ক্যামেরার দাম বিভিন্ন ব্র্যান্ড, মডেল এবং বৈশিষ্ট্যের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। তবে, আপনি সাধারণত ৳ 15,000 থেকে শুরু করে ৳ 3,00,000 পর্যন্ত ড্রোন ক্যামেরা খুঁজে পেতে পারেন।

এখানে বাংলাদেশে বাজারে জনপ্রিয় কিছু ড্রোন ক্যামেরার দামের একটি ধারণা দেওয়া হল:

  • DJI Mavic 3: এই ড্রোনটিতে একটি হ্যাসেলব্লাড ক্যামেরা রয়েছে যা 5.1K ভিডিও এবং 20MP স্থিরচিত্র ক্যাপচার করতে পারে। এটিতে 46 মিনিটের ফ্লাইট সময় রয়েছে। দাম ৳ 2,20,000।
  • DJI Air 2S: এই ড্রোনটিতে একটি 1-ইঞ্চি CMOS সেন্সর রয়েছে যা 5.4K ভিডিও এবং 20MP স্থিরচিত্র ক্যাপচার করতে পারে। এটিতে 31 মিনিটের ফ্লাইট সময় রয়েছে। দাম ৳ 1,60,000।
  • DJI Mini 3 Pro: এই ড্রোনটিতে একটি 1/2.3-ইঞ্চি CMOS সেন্সর রয়েছে যা 4K ভিডিও এবং 12MP স্থিরচিত্র ক্যাপচার করতে পারে। এটিতে 34 মিনিটের ফ্লাইট সময় রয়েছে। দাম ৳ 1,00,000।
  • Ryze Tello: এই ড্রোনটিতে একটি 1/2.5-ইঞ্চি CMOS সেন্সর রয়েছে যা 720p ভিডিও এবং 5MP স্থিরচিত্র ক্যাপচার করতে পারে। এটিতে 13 মিনিটের ফ্লাইট সময় রয়েছে। দাম ৳ 10,000।

আপনি যদি বাংলাদেশে ড্রোন ক্যামেরা কেনার কথা ভাবছেন, তাহলে আপনার অবশ্যই আপনার বাজেট এবং আপনার প্রয়োজনীয়তাগুলি বিবেচনা করা উচিত। আপনি যদি একজন পেশাদার ফটোগ্রাফার বা ভিডিওগ্রাফার হন তবে আপনার একটি উচ্চ-মানের ড্রোন ক্যামেরার প্রয়োজন হবে যা উচ্চ-রেজোলিউশনের ভিডিও এবং স্থিরচিত্র ক্যাপচার করতে পারে। তবে, আপনি যদি শুধুমাত্র বিনোদনের জন্য একটি ড্রোন কিনতে চান তবে আপনি একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প দিয়ে যেতে পারেন যা এখনও দুর্দান্ত মানের ফুটেজ ক্যাপচার করতে পারে।

এখানে বাংলাদেশে ড্রোন ক্যামেরা কেনার জন্য কিছু টিপস দেওয়া হল:

  • আপনার বাজেট নির্ধারণ করুন: ড্রোন ক্যামেরার দাম ৳ 15,000 থেকে শুরু করে ৳ 3,00,000 পর্যন্ত হতে পারে। আপনার কেনাকাটা শুরু করার আগে আপনি কত খরচ করতে ইচ্ছুক তা নির্ধারণ করুন।
  • আপনার প্রয়োজনীয়তাগুলি বিবেচনা করুন: আপনি কি পেশাদার

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের ড্রোন ক্যামেরার দাম কত টাকা তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবের কাছে কাজ আছে তারাও বর্তমান বাংলাদেশের ড্রোন ক্যামেরার দাম কত চলছে তা জানতে পারি।

যেহেতু ড্রোন ক্যামেরার দাম বিভিন্ন সময় পরিবর্তন হতে পারে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি ড্রোন ক্যামেরার বর্তমান দাম জানতে চান শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন দামের আপডেট দেয়া হয়ে থাকে সবার আগে এবং সঠিক।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে ড্রোন ক্যামেরার দাম বর্তমান বাংলাদেশে কত তা জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ এই পোস্টটি ভাল লাগলে পোস্টটি শেয়ারের সাথে সাথে কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট অর্থাৎ নিত্য প্রয়োজনীয় বাজার দর সহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য টাকা রেট এবং আজকের গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেল।

এর ফলে আপনার কাছে সকল নতুন নতুন পোস্টের আপডেট চলে যাবে সম্পূর্ণ বিনামূল্যে এবং সবার আগে আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে ড্রোন ক্যামেরার দাম বর্তমান বাংলাদেশে কত তা জানার জন্য, সকলে সুস্থ থাকবেন ভালো থাকবেন নতুন নতুন এই ধরনের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পাতায়।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment