আজকের বাজার দর বাংলাদেশ

bsrm রডের আজকের দাম || bsrm রডের আজকের দাম 2024

নমস্কার বন্ধুরা। বাংলাদেশের একটি অতি জনপ্রিয় রডের কোম্পানি হলো bsrm তো বন্ধুরা আপনারা যদি আপনাদের বাড়িটি bsrm রথ দ্বারা নির্মিত করতে চান বা আপনার সাধের অট্টালিকা নির্মাণ করতে চান bsrm রড দিয়ে তাহলে আপনাদের অতি অবশ্যই বিএসআরএম রডের বর্তমান দাম কত তা জেনে নেয়া উচিত তাই বন্ধুরা এখানে আমি আপনাদের সুবিধার্থে বিএসআরএম রডের বর্তমান দাম বাংলাদেশে কত তা আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো।

bsrm রডের আজকের দাম
bsrm রডের আজকের দাম

বন্ধুরা অনেকেই রোডের আকৃতি অনুযায়ী দাম বা রডের সাইজ অনুযায়ী দাম কত তা জানেনা এখানে আমি আপনাদের সুবিধার্থে নিচে বিএসআরএম রডের দাম কত এবং বিভিন্ন সাইজ অনুযায়ী bsrm রডের দাম কত তা আপনাদের নিচে জানিয়ে দিচ্ছি বন্ধুরা আপনাদের অনুরোধ করছি বিএসআরএম রডের বর্তমান দাম জানার জন্য আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন এখানে সমস্ত কিছু তথ্য বিস্তৃত দেওয়া আছে ।

bsrm রডের আজকের দাম 2024

বর্তমান বাজারদর অনুযায়ী বিএসআরএম রডের রডের দাম প্রতি টন ৮৩,০০০ টাকা. টিএমটি স্টিলের রডের দাম প্রতি টন 95,000 টাকা এবং এর লোড বহন করার ক্ষমতা 72,500 পিএসআই। 

whatapp channel

রডের বিভিন্ন সাইজ অনুযায়ী বিএসআরএম রডের দাম কত বর্তমান বাংলাদেশে তা আপনাদের জানিয়ে দেয়া হলো কারণ বন্ধুরা আপনারা অনেকেই জানেন না যে রডের সাইজ যত বড় হবে তার দাম তত বেশি হতে পারে তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে নিচে আমি আপনাদের বিএসআরএম রডের সাইজ অনুযায়ী দাম কত বর্তমান বাংলাদেশে তো চলুন জেনে নেয়া যাক।

বিভিন্ন সাইজের bsrm রডের আজকের দাম:

সাইজদাম (প্রতি টন)দাম (প্রতি কেজি)
৮ মিমি৳১০৬,০০০/-৳১০৬/-
১০ মিমি৳১০৬,০০০/-৳১০৬/-
১২ মিমি৳১০৬,০০০/-৳১০৬/-
১৬ মিমি৳১০৬,০০০/-৳১০৬/-
২০ মিমি৳১০৬,০০০/-৳১০৬/-
বিভিন্ন সাইজের bsrm রডের আজকের দাম

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বিএসআরএম রডের বর্তমান দাম কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোস্টটি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের কাছে যাতে তারাও তাদের সাধের বাড়ির bsrm রড দিয়ে তৈরি করার আগে তার দাম কত চলছে তা জেনে নেয়।

আপনারা যদি প্রতিদিন এই ধরনের নিত্য প্রয়োজনীয় বাজারদর সহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য টাকা রেট সহ আজকের গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে উপরে লিংক দেওয়া আছে তাতে আপনার কাছে চলে যাবে সকল গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট সম্পূর্ণ বিনামূল্যে এবং সবার আগে।

শেষ কথা

সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করে bsrm রডের বর্তমান দাম জেনে নেয়ার জন্য বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং তথ্যটি ভাল লাগলে শেয়ার এর মাধ্যমে আমাদের সাহায্য করবেন। এই ধরনের নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট প্রতিদিন পেতে আবারও আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

শুভম

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button