বিপিএল পয়েন্ট টেবিল || বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

Subha
2 Min Read
বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব বিপিএল পয়েন্ট টেবিল অর্থাৎ বন্ধুরা ২০২৪ বিপিএল চলছে আপনারা সকলেই জানেন এবং পয়েন্ট টেবিলে কোন দল শীর্ষে আছে এবং কোন দল পিছনে পড়ে আছে সমস্ত কিছু আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪ বিস্তারিত জানতে আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত করুন নিচে আমি আপনাদের পয়েন্ট টেবিল টি দেখিয়ে দিয়েছি।

বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

টিমম্যাচজয়পরাজয়নেট রান রেটপয়েন্টশেষ ৫ ম্যাচ
রংপুর রাইডার্স১২+১.৪৩৮১৮☑️☑️☑️☑️❌
কুমিল্লা ভিক্টোরিয়ান্স১১+১.২৭৯১৬☑️❌☑️☑️☑️
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স১২+০.৪১০১৪❌☑️☑️☑️☑️
ফরচুন বরিশাল১১-০.৪৩৪১২☑️❌☑️☑️❌
খুলনা টাইগার্স১১-০.৪০০১০❌☑️☑️❌❌
সিলেট স্ট্রাইকার্স১১-০.৮৯১❌☑️❌❌❌
দুর্দান্ত ঢাকা১২১১-১.৪২০❌❌❌❌❌
বিপিএল পয়েন্ট টেবিল ২০২৪

বন্ধুরা আপনারা সকলেই বিপিএল খেলা দেখছেন এবং আনন্দ উপভোগ করছেন বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বিপিএল পয়েন্ট টেবিল কোন দল শীর্ষে আছে তা জানতে পেরেছেন এবং বন্ধুরা খেলার সাথে সাথে পয়েন্ট টেবিলের বাড়বে তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি বিপিএল খেলা চলাকালীন বিপিএল পয়েন্ট টেবিলটি বিস্তারিত জানার জন্য আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বিপিএল পয়েন্ট টেবিল সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে আপনাদের অনুরোধ করবো আপনারা অতি অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং পয়েন্ট টেবিল টি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করবেন না আপনার প্রিয়জনদের সাথে।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে বিপিএল পয়েন্ট টেবিল দেখার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বন্ধুরা আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট চান অর্থাৎ বন্ধুরা বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য টাকা রেট সহ বাংলাদেশের বর্তমান বাজারদর এবং কারেন্ট অ্যাফেয়ার্স ও শীর্ষ নিউজের উপর নজর রাখতে আপনারা আমাদের ওয়েবসাইট প্রতিদিন অবশ্যই ভিজিট করবেন।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment