আজকের বাজার দর বাংলাদেশ

সিমেন্টের দাম ২০২৪ বাংলাদেশ

আসসালামু আলাইকুম বন্ধুরা। আজকে আমি আপনাদের জানিয়ে দেবো সিমেন্টের দাম বাংলাদেশে আজকে কত টাকা চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের সিমেন্টের দাম আজ বাংলাদেশে কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করব এখানে আমি আপনাদের বিভিন্ন কোম্পানির প্রতি প্যাকেট সিমেন্টের দাম আজ কত টাকা তা আপনাদের সাথে শেয়ার করছি,তো বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা আজকের সিমেন্টের দাম জানতে আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now
সিমেন্টের দাম বাংলাদেশ
সিমেন্টের দাম বাংলাদেশ

আমাদের ছাদের বাড়ি বা অট্টালিকা বানাতে সিমেন্টের গুরুত্ব অপরিসীম তাই আমাদের সিমেন্ট কেনার আগে সিমেন্টের বর্তমান দাম কত টাকা তা জেনে নেয়া উচিত তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি বিভিন্ন নামিদামি কোম্পানির সিমেন্টের প্রতি প্যাকেটের দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে তার নিচে আমি আপনাদের সাথে শেয়ার করেছি, আপনারা নিচে দেওয়া সিমেন্টের আজকের দাম কত টাকা তা জেনে নিন।

সিমেন্টের দাম ২০২৪ বাংলাদেশ

সিমেন্ট মডেলবিডিতে দাম
শাহ সিমেন্ট৳ 505
মাল্টি পারপাস সিমেন্ট স্ক্যান করুন৳ 510
বেঙ্গল সিমেন্ট৳ 485
ইস্টার্ন সিমেন্ট৳ 475
সিমেন্ট স্ক্যান করুন৳ 530
সুপারক্রিট সিমেন্ট৳ 510
আমান অ্যাডভান্স সিমেন্ট৳ 495
প্রিমিয়ার সিমেন্ট৳ 485
টাইগার সিমেন্ট৳ 480
হোলসিম স্ট্রং স্ট্রাকচার সিমেন্ট৳ 540

সিমেন্টের দাম বাংলাদেশ

  • Holcim: ৳ ৫৪০
  • Premier Cement: ৳ ৫৩০
  • Tiger Cement: ৳ ৫২০
  • Abul Khair Cement: ৳ ৫১০
  • Meghna Cement: ৳ ৫০০

PPC (Portland Pozzolana Cement)

  • Holcim: ৳ ৪৯০
  • Premier Cement: ৳ ৪৮০
  • Tiger Cement: ৳ ৪৭০
  • Abul Khair Cement: ৳ ৪৬০
  • Meghna Cement: ৳ ৪৫০

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের আজকের সিমেন্টের দাম কত টাকা তা জানতে পেরেছেন উপরে আমি আপনাদের সমস্ত সিমেন্টের প্রতি প্যাকেটের দাম কত টাকা চলছে আজ বাংলাদেশে তা শেয়ার করেছি। আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে জানিয়ে দেবেন সকল বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজ বাংলাদেশের বিভিন্ন কোম্পানির সিমেন্টের দাম কত প্রতি প্যাকেটে তা জানতে পারে।

যেহেতু সিমেন্টের চাহিদা দিনের পর দিন বেড়েই চলেছে তাই সিমেন্টের দামের পরিবর্তন যে কোন সময় হতে পারে তাই আপনাদের অনুরোধ করবো আপনারা সিমেন্ট কেনার আগে আজকের সিমেন্টের দাম কত তা জানার জন্য শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন ব্র্যান্ডের সিমেন্টের দাম আজকে কত চলছে তার আপডেট দেয়া হয় ।

আমাদের ওয়েবসাইটে প্রতিদিন সিমেন্টের দাম সহ আরো বিভিন্ন জিনিস যেমন বিভিন্ন নিত্য প্রয়োজনীয় বাজারদর এর আপডেট এবং বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের নতুন নতুন দাম ও বিভিন্ন দেশের টাকার রেট আজ বাংলাদেশে কত টাকা চলছে তার আপডেট দেয়া হয়। প্রতিদিন আপনারা যদি এই সমস্ত গুরুত্বপূর্ণ আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করব আপনারা অতি অবশ্যই প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা আপনারা যুক্ত হয়ে যেতে পারেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যালেনে লিংক উপরে দেওয়া আছে।

শেষ কথা

আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজ বাংলাদেশের সিমেন্টের দাম কত তা জানার জন্য আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে অতি অবশ্যই এই পোস্টটি শেয়ার করবেন এবং আপনাদের যদি সিমেন্ট সংক্রান্ত কোনো রকম জিজ্ঞাসা থাকে তার নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না। সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটের পেজে।

শুভজ্যোতি মাইতি

আমি শুভম, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমার এই ওয়েবসাইটির মাধ্যমে আপনার নিত্যদিনের তাজা খবর, জিনিসপত্রের দাম, টাকার রেট সম্মন্ধে সবার আগে জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button