শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম কত

Subha
শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম কত

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম কত অর্থাৎ বন্ধুরা শাওমি ইলেকট্রিক বাইকের বিভিন্ন মডেলের যেগুলি বর্তমান বাজারে বাংলাদেশী কিনতে পাওয়া যাচ্ছে তার দাম কত তা আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম কত তা জানতে চান তাহলে আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

বিভিন্ন নামিদামি কোম্পানির ইলেকট্রিক বাইক বর্তমান বাংলাদেশে পাওয়া যাচ্ছে এবং তাদের মধ্যে প্রতি জনপ্রিয় একটি ইলেকট্রিক বাইক কোম্পানি হল শাওমি তাই প্রচুর মানুষ আছেন যারা সামনে ইলেকট্রিক বাইক কেনার জন্য আগ্রহ প্রকাশ করেনি। তাই আপনাদের অনুরোধ করবো আপনারা যদি শাওমি ইলেকট্রিক বাইক কিনতে চান বাংলাদেশি তাহলে আপনাদের সামনে ইলেকট্রিক বাইক কিনতে গেলে বাংলাদেশে দাম কত দিতে হবে তা জেনে নেয়া উচিত তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম কত তা শেয়ার করা হলো।

শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম

শাওমি বাইকের মডেলবিস্তারিত
হিমো টি১:এই মডেলটির দাম প্রায় ৳৮০,০০০ (TK 80000 electric bike Bangladesh)। এটিতে একটি 250W মোটর, একটি 48V 10Ah ব্যাটারি এবং 60 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ রয়েছে।
হিমো সি২০:এই মডেলটির দাম প্রায় ৳৫৫,০০০ (TK 55000 electric bike Bangladesh)। এটিতে একটি 250W মোটর, একটি 48V 7.5Ah ব্যাটারি এবং 50 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ রয়েছে।
শাওমি ইলেকট্রিক বাইক বাংলাদেশে দাম

বাংলাদেশে শাওমি ইলেকট্রিক বাইকের দাম কত

বাংলাদেশে শাওমি ইলেকট্রিক বাইকের দাম মডেলের উপর নির্ভর করে। সবচেয়ে জনপ্রিয় দুটি মডেল হলো হিমো টি১ এবং হিমো সি২০।

  • হিমো টি১: এই মডেলটির দাম প্রায় ৳৮০,০০০ (TK 80000 electric bike Bangladesh)। এটিতে একটি 250W মোটর, একটি 48V 10Ah ব্যাটারি এবং 60 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ রয়েছে।
  • হিমো সি২০: এই মডেলটির দাম প্রায় ৳৫৫,০০০ (TK 55000 electric bike Bangladesh)। এটিতে একটি 250W মোটর, একটি 48V 7.5Ah ব্যাটারি এবং 50 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ রয়েছে।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা শাওমি ইলেকট্রিক বাইকের দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে সকল বন্ধু-বান্ধবদের জানার সুযোগ করে দিন যাতে দাড়াও শাওমি ইলেকট্রিক বাইকের দাম আজ বাংলাদেশ এ কত টাকা চলছে তা জানতে পারে।

যেহেতু বাজারের সামনে ইলেকট্রিক বাইকের চাহিদা প্রচুর তাই এর দামের পরিবর্তন যে কোন সময় হতে পারে তাই আপনাদের অনুরোধ করবো xiaomi ইলেকট্রিক বাইকের প্রতিদিনের দামের আপডেট পেতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করুন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন শাওমি ইলেকট্রিক বাইকের নতুন নতুন দামের সাথে সাথে আরও বাংলাদেশে ব্যবহৃত বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজার দর এবং বাংলাদেশসহ বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য ও আজকের টাকার রেট কত তার আপডেট দেয়া হয় প্রতিদিন আমাদের ওয়েবসাইটে।

কোন কোন দেশে শাওমি ইলেকট্রিক বাইক বিক্রি হয়?

শাওমি ইলেকট্রিক বাইক বিশ্বের অনেক দেশেই বিক্রি হয়, যার মধ্যে রয়েছে বাংলাদেশ, ভারত, চীন, মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপীয় ইউনিয়নের দেশগুলি, এবং আরও অনেক।

শাওমি ইলেকট্রিক বাইক কতদূর যেতে পারে?

শাওমি ইলেকট্রিক বাইকের রেঞ্জ মডেল এবং ব্যাটারির ব্যবহারের উপর নির্ভর করে। হিমো টি১ 60 কিলোমিটার (37.3 মাইল) পর্যন্ত যেতে পারে, যখন হিমো সি২০ 50 কিলোমিটার (31.1 মাইল)

শাওমি ইলেকট্রিক বাইক কত দ্রুত গতিতে যেতে পারে?

শাওমি ইলেকট্রিক বাইকের সর্বোচ্চ গতি মডেলের উপর নির্ভর করে। হিমো টি১ 25 কিলোমিটার প্রতি ঘন্টা (15.5 মাইল প্রতি ঘন্টা) গতিতে যেতে পারে, যখন হিমো সি২০ 20 কিলোমিটার প্রতি ঘন্টা (12.4 মাইল প্রতি ঘন্টা) গতিতে যেতে পারে।

শেষ কথা

বন্ধুরা আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে শাওমি ইলেকট্রিক বাইকের আজকের দাম বাংলাদেশে কত টাকা তা জানার জন্য আপনাদের যদি শাওমি ইলেকট্রিক বাইক সম্পর্কিত কোন ধরনের জিজ্ঞাসা থাকে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আপনারা যদি প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চান তাহলে বন্ধুরা আপনাদের অনুরোধ করবো আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে এবং নোটিফিকেশন অন করে রাখতে ভুলবেন না।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment