টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার || টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার ভিডিও

Subha
টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার

টিকাটকার আবদুল্লাহ আল মামুন ওরফে ওরফে প্রিন্স মমুন, 25, ক্যান্টন পুলিশ শহরে ধরা পড়েছে। কমিলাকে সোমবার যৌনতার জন্য কমিলা সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছিল।

টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার
টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার

পুলিশ বাহিনী রাখেন, ডাকা (ডিএমপি) সাজজান বেন রাহানের ক্যানকা অঞ্চলের আরেকটি কমিশন। এটি গ্রেপ্তার করা হয়েছিল এবং এটি পুলিশ কমিলার সহায়তায় Dhaka াকায় নিয়ে আসে।
অতীতে, মহিলা রবিবার ব্যভিচারের জন্য একজন পুলিশ অফিসারকে অনুরোধ করেছিলেন।

টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার ভিডিও

মামলার কারণে, মহিলা বলেছিলেন যে তাকে দেখানো হয়েছিল যে গত এক বছর আগে শেষ তরঙ্গ। মাতুন কিছু অঞ্চলে বিবাহ দেখিয়ে তাঁর প্রেমের গল্পটি প্রতিষ্ঠা করেছিলেন।

মামলার মামলায় মহিলা বলেছিলেন যে মানহুন জানিয়েছেন যে তাকে দাকায় থাকার কোনও বাড়ি নেই। প্রেম এবং বিবাহের কথা বললে বাড়িতে থাকুন এবং পবিত্র আত্মার বাড়িতে বিশ্বাস করুন।
আবেদনকারীও 5 জানুয়ারী, 2022 এ অবদান রাখে, মামুন তার বাড়িতে বসতি স্থাপন করে বাস করেন। বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁর ইচ্ছার বিরুদ্ধে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে।

মহিলা অভিযোগ করেছিলেন যে মমুন বিয়েতে বহুবার ঘোষণা করলেও অজুহাত তৈরি করতে থাকে। ৮ ই মার্চ, ম্যামন তাকে বিয়ের বিচারের জন্য অনুরোধ জানিয়ে দ্রুত। তারপরে, যখন তিনি বিয়ের অনুভূতিগুলি নিয়ে আলোচনা করেছিলেন, তখন মামুন অনৈতিক ভাষায় রাগান্বিত এবং দূষিত হয়ে পড়েছিলেন। যখন মামুনের বাবা -মা যোগাযোগ করেছিলেন, তারা তাঁর বিরুদ্ধে তাঁর সাথে আচরণ করেছিলেন।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment