জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৪

Subha
2 Min Read
জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৪

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার স্থগিত নোটিস ২০২৪ অর্থাৎ বন্ধুরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে ২০২৪ সালের যে স্থগিত নোটিশ জারি করা হয়েছে তা আমি আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি তা বিস্তারিত জানতে চান আপনারা এই পোস্টটি একদম শেষ পর্যন্ত করুন নিচে আমি আপনাদের সমস্ত বিস্তারিত শেয়ার করেছি।

বন্যা পরিস্থিতির কারণে সোমবার ও মঙ্গলবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এই দুই দিনে সারাদেশে বিশ্ববিদ্যালয়ের মধ্যে বিএ (অনার্স) চতুর্থ বর্ষে এবং দ্বিতীয় বর্ষে একাডেমিক ডিগ্রির জন্য দুটি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৪
জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ ২০২৪

রোববার (২৩ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক ড. আতাউর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

এই বিজ্ঞপ্তি অনুসারে, দেশের বিভিন্ন অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায়, 2022 সালের 3 জুন, 2022 সোমবার চতুর্থ বর্ষের অনার্স পরীক্ষা এবং 2022 সালের জুন মাসের দ্বিতীয় কোর্স/সার্টিফিকেট কোর্স বাতিল করা হবে। 25. জুন 2024 (মঙ্গলবার) জন্য নির্ধারিত বিশ্ববিদ্যালয়ের প্রবেশিকা পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষার জন্য পরিবর্তিত তারিখগুলি পরে সমস্ত পক্ষকে জানানো হবে। অন্যথায়, ইতিমধ্যে ঘোষিত সকল পরীক্ষার অবশিষ্ট তারিখ ও তারিখ অপরিবর্তিত থাকবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত কোনো তথ্যসহ ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি ব্যতীত অন্য কোনো সূত্র থেকে প্রাপ্ত তথ্যের জবাব না দিতে বলেছে বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা।

শেষ কথা

বন্ধুরা আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে জাতীয় বিশ্ববিদ্যালয় ছুটির স্থগিত নোটিশ সম্পর্কে বিস্তারিত জানার জন্য আপনারা যদি প্রতিদিন এই ধরনেরই তথ্যের আপডেট পেতে চান তাহলে আপনাদের অনুরোধ করবো আপনারা অবশ্যই আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা যুক্ত হয়ে যান আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment