বাংলাদেশে কোকা কোলা 2 লিটারের দাম || coca cola 2 liter price in bangladesh

Subha
4 Min Read
বাংলাদেশে কোকা কোলা 2 লিটারের দাম

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ২ লিটার কোকাকোলার দাম আজ বাংলাদেশে কত টাকা চলছে বন্ধুরা এখানে আমি আপনাদের কোকাকোলার আপনারা যদি দুই লিটারের কিনতে যান তাহলে আপনাদের বাংলাদেশী টাকায় কত টাকা দিতে হবে তা আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব তো বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি ২ লিটার কোকাকোলার দাম বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে চান আপনারা অবশ্যই আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

বাংলাদেশে কোকা কোলা 2 লিটারের দাম
বাংলাদেশে কোকা কোলা 2 লিটারের দাম

বাংলাদেশের কোকাকোলার চাহিদা প্রচুর পরিমাণে এবং বর্তমান সময়ে কোকাকোলার বিরুদ্ধে বয়কটের আন্দোলনে সবাই মিলে সে, তাই প্রচুর বন্ধুরা জানতে চায় বাংলাদেশের কোকাকোলার দাম কত টাকা তাই বন্ধুরা আপনাদের অনুরোধ করছি আপনারা যদি আজকে কোকো কলার দাম বাংলাদেশে কত টাকা চলছে তা জানতে চান তাহলে আপনারা আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন এখানে আমি আপনাদের দোকানে এবং বিভিন্ন অনলাইন শপিং সাইটে কোকাকোলার দাম কত টাকা তা নিচে জানানো হলো।

বাংলাদেশে কোকা কোলা 2 লিটারের দাম

  • ৳ 100 – ৳ 120: ছোট দোকান, মুদি দোকান এবং কিছু সুপারমার্কেটে।
  • ৳ 110 – ৳ 130: বড় সুপারমার্কেট, হাইপারমার্কেট এবং অনলাইন প্ল্যাটফর্মগুলিতে।

কিছু জনপ্রিয় অনলাইন শপিং মল এবং তাদের কোকা কোলা 2 লিটারের দাম

  • ওরিয়ন ফার্মা: ৳ 125
  • সুপারশপ: ৳ 115
  • চালডাল: ৳ 130
  • খুলনা সার্ভিস: ৳ 110 (দ্রষ্টব্য: এই প্ল্যাটফর্মটি শুধুমাত্র খুলনা সার্ভিস এলাকায় সরবরাহ করে)

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশে আজকে কোকাকোলার দাম কত টাকা চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোষ্টটি অতি অবশ্যই শেয়ার করে সকল বন্ধু-বান্ধবদের জানিয়ে দিন যাতে তারাও বাংলাদেশ কোকাকোলার দাম কত টাকা তা জানতে পারে।

যেহেতু কোকাকোলার দাম বছরের বিভিন্ন সময় পরিবর্তন হতে পারে তাই আপনাদের অনুরোধ করবো আপনারা কোকাকোলার দাম প্রতিদিনের আপডেট পেতে শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ভিজিট করুন কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন কোকাকোলার নতুন নতুন দামের সাথে সাথে আরো বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের দাম এবং বাংলাদেশসহ বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট কত চলছে তা জানতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

কোন কোন পদের কোকা কোলা আছে?

মূল কোকা কোলা সহ, কোম্পানিটি বিভিন্ন পদের কোকা কোলা বিক্রি করে, যেমন কোকা কোলা জিরো, কোকা কোলা লাইফ, কোকা কোলা চেরি, এবং কোকা কোলা ভ্যানিলা।

কোকা কোলা কি দিয়ে তৈরি?

উপাদানগুলোর মধ্যে রয়েছে পানি, চিনি, ক্যারামেল রঙ, ফসফরিক অ্যাসিড, কোফেইন, এবং প্রাকৃতিক স্বাদ।

কোকা কোলায় কতটা চিনি আছে?

একটি 330 মিলি ক্যানে 39 গ্রাম চিনি থাকে।

কোকা কোলায় কতটা ক্যালোরি আছে?

একটি 330 মিলি ক্যানে 140 ক্যালোরি থাকে।

শেষ কথা

বন্ধুরা আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজ বাংলাদেশে দুই লিডার কোকাকোলার দাম কত টাকা তা জানার জন্য বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে অবশ্যই এই পোস্টটি শেয়ার করে দিন যাতে তারাও ২ লিটার কোকাকোলার আজকের দাম কত টাকা বাংলাদেশে তা জানতে পারে। আপনাদের যদি কোকাকোলা সম্পর্কিত কোন ধরনের জিজ্ঞাসা থাকে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং আপনি কি কোকাকোলা বয়কট করছেন তাও নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

By Subha
Follow:
আমি শুভ, দীর্ঘদিন যাবত ব্লগিং এর সঙ্গে যুক্ত। আমি এই সাইটটির মাধ্যমে আপনাদের প্রতিদিন বিভিন্ন দেশের আজকের স্বর্ণের মূল্য ও বিভিন্ন দেশের টাকার এক্সচেঞ্জ রেট আজ বাংলাদেশি টাকায় কত ও বাংলাদেশের বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসের আজকের বাজারদরের দাম কত তার আপডেট প্রতিদিন আপনাদের সাথে শেয়ার করে থাকি।
Leave a comment